বাংলা নিউজ > বায়োস্কোপ > Anushka-Virat: ম্যাগাজিনের কভারে অনুষ্কাকে দেখে প্রশংসা বলিউডের! যদিও চোখ টানল কমেন্টে বিরাটের লেখা কথাটা
অনুষ্কার ম্যাগাজিন কভার শ্যুট নিয়ে যা লিখলেন বিরাট। 
অনুষ্কার ম্যাগাজিন কভার শ্যুট নিয়ে যা লিখলেন বিরাট। 

Anushka-Virat: ম্যাগাজিনের কভারে অনুষ্কাকে দেখে প্রশংসা বলিউডের! যদিও চোখ টানল কমেন্টে বিরাটের লেখা কথাটা

  • বিরাট কোহলি যখনই সময় পান প্রশংসায় ভরিয়ে দেন অনুষ্কাকে। সুন্দরী বউয়ের প্রশংসা করার সুযোগই ছাড়েন না!

শনিবার ম্যাগাজিনের কভার শ্যুটের ছবি ইনস্টাগ্রামে শেয়ার করলেন অনুষ্কা শর্মা। আথিয়া শেট্টি-রিয়া কাপুররা যখন অনুষ্কার লুকের প্রশংসায় পঞ্চমুখ, তখন সকলের নজর কাড়ল পোস্টে বিরাট কোহলির কমেন্ট।

একে-অপরের সোশ্যাল মিডিয়ায় ভালোবাসা জাহির করার কোনও সুযোগই ছাড়েন না অনুষ্কা আর বিরাট। আর কর্তা-গিন্নির এই স্বভাব বড়ই পছন্দ করে নেট-নাগরিকরা। এবার যেমন লিখলেন, ‘গর্জিয়াস’। বাজার ইন্ডিয়ার ম্যাগাজিন কভারের মুখ হয়েছে অনুষ্কা। গোলাপি ব্লেজার, নীল শার্টে নায়িকার ফর্মাল লুকে মুগ্ধ ভক্তরা।

একজন কমেন্ট করেছেন, ‘ক্যাজুয়াল লুকেও যে কাউকে এত সুন্দর লাগতে পারে তা ভাবতেই পারে না। এমন মেয়ে অফিসে থাকলে আমি তো একদিনও কামাই করব না।’ আরেকজন লিখেছেন, ‘সুইট অ্যান্ড সেক্সির সঠিক মেলবন্ধন’। আরও পড়ুন: মা হওয়ার পর অভিনয়ে ফিরে ‘প্রচন্ড নার্ভাস' অনুষ্কা, ‘শরীরে আর আগের মতো জোর নেই!’

বউয়ের প্রশংসায় বিরাট।
বউয়ের প্রশংসায় বিরাট।

গত কয়েক বছরে পুরোদস্তুর পালটে গেছে অনুষ্কা শর্মার জীবন। এখন তিনি শুধু নায়িকা নন, একজন দায়িত্বশীল মা। ‘চাকদহ এক্সপ্রেস’ দিয়ে বলিউডে কামব্যাক করছেন তিনি। ২০১৭ সালের ডিসেম্বরে তাস্কানিতে বিয়ে হয় এই জুটির। ২০১৩ সালে বিজ্ঞাপনে কাজ করার সময়ের আলাপ প্রেমে পরিণত হতে সময় নেয়নি। বহু ঝড়ঝাপটা পেরিয়ে বিয়ে করেন তাঁরা।

চলতি মাসেই অনুষ্কার জন্মদিনে বিরাটের শুভেচ্ছাবার্তা চোখে জল এনে দিয়েছিল নেটপাড়ার। বিরাট অনুষ্কার উদ্দেশে লিখেছিলেন, ‘ভাগ্যিস তুমি জন্মেছিল। আমি জানি না তোমাকে ছাড়া আমি কী করতাম! তুমি সত্যিই সুন্দরী, শুধু বাইরে থেকে নও অন্তর থেকেও। দারুণ একটা দুপুর কাটল প্রিয় মানুষগুলোর সঙ্গে’।

 

বন্ধ করুন