বাংলা নিউজ > বায়োস্কোপ > করোনার বিরুদ্ধে লড়াই, জরুরি পদক্ষেপ নিচ্ছেন 'বিরুষ্কা'!
অনুষ্কা শর্মা
অনুষ্কা শর্মা

করোনার বিরুদ্ধে লড়াই, জরুরি পদক্ষেপ নিচ্ছেন 'বিরুষ্কা'!

  • মানুষের পাশে দাঁড়ানোর অঙ্গীকার করলেন নায়িকা। নিজের সোশ্যাল হ্যান্ডেলে ভিডিও শেয়ার করে জানিয়েছেন।

করোনার দ্বিতীয় ঢেউয়ে মারাত্মক প্রভাব পড়েছে গোটা দেশে। এই পরিস্থিতিতে সাধারণ মানুষের পাশে দাঁড়াতে এগিয়ে এসেছেন একাধিক বলি সেলেবরা। গত ১ মে ৩৩-এ পা দিয়েছেন অভিনেত্রী অনুষ্কা শর্মা। অভিনেত্রী জানিয়েছেন এবছর তিনি কেন নিজের জন্মদিন উদযাপন করেননি। অভিনেত্রী নিজের সোশ্যাল হ্যান্ডেলে একটি ভিডিয়ো শেয়ার করেছেন। 

ভিডিয়োতে অভিনেত্রী ভক্তদের বলেছেন, ‘সকলকে হ্যালো, আশা করি আপনার সকলেই সুরক্ষিত রয়েছেন৷ আপনাদের জন্মদিনের শুভেচ্ছাক জন্য ধন্যবাদ৷ আপনারা সকলেই আমার দিনটিকে বিশেষ করে তুলেছেন৷ কিন্তু এই যন্ত্রণার সময়ে আমার জন্মদিন পালন করা সঠিক বলে মনে হয়নি৷ কিন্তু আপনারা আমায় যে বার্তা পাঠিয়েছিলেন আমি সব দেখেছি। তবে আমার কাছে আপনাদের সকলের জন্য বিশেষ বার্তা রয়েছে৷ দেশের এই সঙ্কটপূর্ণ পরিস্থিতিতে আমাদের সকলকে একজোট হতে হবে’৷

অভিনেত্রী আরো বলেন, ‘বিরাট ও আমি খুব কমই একসঙ্গে কিছু করি। তবে আমাদের সঙ্গে থাকুন৷ আমরা খুব দ্রুত এই পরিস্থিতিতে মানুষের পাশে দাঁড়াতে অংশ নেব। শীঘ্রই বিস্তারিত বিবরণ শেয়ার করব৷ যাতে আপনারাও এর অংশ হতে পারেন৷ মনে রাখবেন এতে আমরা একসঙ্গে থাকব৷ বন্ধুরা সুরক্ষিত থাকুন৷ নিজের খেয়াল রাখুন’৷

দেশের এহেন পরিস্থিতিতে বিগত কয়েকদিন ধরে বলিউডের বেশ কিছু সেলিব্রিটি দেশবাসীদের সহায়তা করতে এগিয়ে এসেছেন। সাহায্যের অনুরোধও করেছেন তাঁরা। প্রিয়াঙ্কা চোপড়া স্বামী নিক জোনাসকে সঙ্গে নিয়ে দেশের সহায়তার জন্য তহবিল শুরু করেছেন। এবং করোনা সম্পর্কে নানা তথ্যও শেয়ার করে চলেছেন। 

অক্ষয় কুমার, টুইঙ্কল খান্না ১০০ টি অক্সিজেন কনসেন্ট্রেটর দান করেন। সলমান খান ফ্রন্টলাইনের কর্মীদের জন্য খাবারদাবারের ব্যবস্থা করেছেন। এগিয়ে এসেছেন ফারহান আখতারও। একাধিক স্বেচ্ছাসেবী সংগঠনকে আর্থিক সাহায্য করেছেন ফারহানের প্রযোজনা সংস্থা। ইতিমধ্যে, ভারতের ১৪ টি হাসপাতালে অক্সিজেন কনসেন্ট্রেটর সংগ্রহ করে পাঠিয়েছেন বরুণ ধাওয়ান। অক্সিজেনের প্রয়োজনে তহবিল গঠন এবং দেশজুড়ে হাসপাতালে অক্সিজেন পাঠিয়ে সহায়তার হাত বাড়িতে দিয়েছেন অভিনেতা। 

 

বন্ধ করুন