বাংলা নিউজ > বায়োস্কোপ > Virat-Anushka: ফর্মে ফিরলেন কোহলি, উচ্ছ্বসিত অনুষ্কা যা লিখলেন স্বামীকে নিয়ে
গর্বিত অনুষ্কা

Virat-Anushka: ফর্মে ফিরলেন কোহলি, উচ্ছ্বসিত অনুষ্কা যা লিখলেন স্বামীকে নিয়ে

বিরাটের ব্যাটে ভর করে প্লে-অফে যাওয়ার লড়াইয়ে টিকে থাকল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। উচ্ছ্বসিত বিরাট ঘরণী। 

বিরাট কোহলির ব্যাটে ভর করে বৃহস্পতিবারের ম্যাচে দুর্ধর্ষ জয় ছিনিয়ে নিয়েছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। গুজরাত টাইটানসকে আট উইকেটে হারিয়ে আইপিএলে প্লে-অফে যাওয়ার আশা জিইয়ে রেখেছে কোহলির দল। এদিন ব্যাট হাতে মাত্র ৫৪ বলে ৭৩ রান করেন কোহলি। বিরাটের ফর্মে ফেরাটা স্বস্তি নিয়ে এসেছে আরসিবি শিবিরে। ফ্যানেদের পাশাপাশি কোহলির এই কীর্তিতে সবচেয়ে খুশি অনুষ্কা শর্মা।

ইনস্টাগ্রাম স্টোরিতে বিরাটের সেলিব্রেশনের ছবি ভাগ করে নেন অনুষ্কা। সঙ্গে স্বামীর জন্য জুড়ে দেন একটা লাল হৃদয়ের ইমোজি এবং করজোড়ে প্রার্থনার ইমোজি।

টুর্নামেন্টের লিগ পর্বের একেবারে শেষ ম্যাচে ফর্মে ফিরলেন কোহলি। বিরাটের ভাগ্য এখন অন্য টিমের হাতে। এদিন টি-টোয়েন্টি ক্রিকেটে নয়া নজিরও গড়েন কোহলি। আরসিবির হয়ে ৭০০০ রান পূর্ণ করেন কোহলি। যা টি-টোয়েন্টির ইতিহাসে বিশ্ব রেকর্ড। কোনও একটি দলের হয়ে প্রথম কোনও প্লেয়ার সাত হাজার রান পূরণ করলেন।

অনুষ্কার ইনস্টাগ্রাম স্টোরি
অনুষ্কার ইনস্টাগ্রাম স্টোরি

জয় শেষে বিরাট বলেন, ‘আপনাকে নিজের ধ্যানধারণা ঠিক রাখতে হয়। এত বছর ধরে আপনি যা করেছেন এবং যা অর্জন করেছেন, সেজন্য আপনাকে নিয়ে প্রত্যাশা থাকবেই। মাঝেমধ্যে সেই মাপকাঠিতে পারফর্ম এবং সেই প্রত্যাশা পূরণ করতে গিয়ে আসল প্রক্রিয়াটা ভুলে যান। যে কারণে আপনি দীর্ঘদিন ধরে এত ভালো খেলে যাচ্ছিলেন।’

উল্লেখ্য, খুব শীঘ্রই রুপোলি পর্দায় ক্রিকেটার ঝুলন গোস্বামীর চরিত্র ফুটিয়ে তুলবেন অনুষ্কা। ছবির নাম ‘চাকদহ এক্সপ্রেস'। আপতত জোর কদমে এই ছবির জন্য নেট প্র্যাকটিস করছেন নায়িকা।

বন্ধ করুন