বাংলা নিউজ > বায়োস্কোপ > Anushka-Vamika: ভামিকার জন্মদিনের ছবি পোস্ট করেও মুছে দিলেন অনুষ্কা! ফ্যান পেজে ভাইরাল সব ছবি
অনুষ্কা-ভামিকা
অনুষ্কা-ভামিকা

Anushka-Vamika: ভামিকার জন্মদিনের ছবি পোস্ট করেও মুছে দিলেন অনুষ্কা! ফ্যান পেজে ভাইরাল সব ছবি

  • কেন আচমকা ভামিকার জন্মদিনের ছবি মুছে দিলেন অনুষ্কা? 

বিরাট-অনুষ্কার রাজকুমারী এক বছর পূর্ণ করেছে মঙ্গলবার। একটু একটু করে বড়ো হয়ে উঠছে ভামিকা। তবে জীবনের প্রথম একটা বছরের বেশিরভাগ সময়টাই বাবা-মা'র সঙ্গে বিদেশে কাটাল সে। ছয় মাসের জন্মদিন ইংল্যান্ডে সেলিব্রেট করেছিল সে, আর এক বছরের জন্মদিনটা কাটল দক্ষিণ আফ্রিকায়, বায়ো-বাবালের মধ্যে। মঙ্গলবার থেকে কেপ টাউনে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে তৃতীয় ও নির্ণায়ক টেস্টে মাঠে নেমেছে কোহলি বাহিনী। এইদিনই কোহলি-কন্যার জন্মদিন। এদিন ব্যাট হাতে দলকে বিপর্যয়ের হাত থেকে রক্ষা করে বিকালে ভামিকার ঘরোয়া জন্মদিন সেলিব্রেট করলেন বিরাট। 

মেয়ের জন্মদিনের সেই ছবি নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ারও করেছিলেন অনুষ্কা। তবে ছবি আপলোড করবার কয়েক মিনিটের মধ্যেই মন পালটায় বিরাট ঘরণীর, তড়িঘড়ি সেইসব ছবি মুছে ফেলেন অনুষ্কা। যদিও ফ্যান পেজ গুলোর সুবাদে ভাইরাল সেই ছবি। একটি ছবিতে দেখা মিলল মা-মেয়েতে এদিন ট্যুইনিং করছে সাদা ড্রেসে। মেয়ের মুখের দিকে তাকিয়ে হাসছেন অনুষ্কা, সেই অনাবিল হাসিতে মন ভিজেছে নেটপাড়ার। 

অনুষ্কার ডিলিট করা সেই ছবি
অনুষ্কার ডিলিট করা সেই ছবি

অন্য ছবিতে দেখা গেল শ্যাম্পেনের গ্লাস হাতে বিরাট-অনুষ্কা। সেই ছবিতে অনুষ্কার বার্তা, 'আজকের সন্ধ্যাটা একটু বেশি স্পেশ্যাল হয়ে উঠল উষ্ণ মানুষরা সঙ্গে থাকায়। আর আমি বেকার ভয় পাচ্ছিলাম (বায়ো) বাবলের মধ্যে কেমন হবে জন্মদিনের সেলিব্রেশন! সকলকে ধন্যবাদ। তোমারা জানো তোমরা কারা!

যদিও কী কারণে এই দুটি ছবি মুছে দিয়েছেন অনুষ্কা তা স্পষ্ট নয়, এর জবাব তো একমাত্র তিনিই জানেন! তবে অনুষ্কা ছাড়াও ভামিকার জন্মদিনের বেশ কিছু ছবি প্রকাশ্যে এনেছেন ঋদ্ধিমান সাহার স্ত্রী রোমি মিত্র। ইনস্টাগ্রাম স্টোরিতে তিনিও ভামিকার বার্থ ডে পার্টির টুকরো ঝলক শেয়ার করেছিলেন। সুতরাং বোঝাই যাচ্ছে, টিম ইন্ডিয়ার সদস্য ও তাঁদের পরিবারের উপস্থিতিতেই ভামিকার প্রথম জন্মদিন উদযাপন করলেন বিরাট-অনুষ্কা।

 

বন্ধ করুন