বাড়ি > বায়োস্কোপ > প্রকাশ্যে অনুষ্কা শর্মার বুলবুলের টিজার,পরীর পর ফের প্রযোজক অনুষ্কার ছবিতে পরম
সামনে এল বুলবুলের টিজার পোস্টার 
সামনে এল বুলবুলের টিজার পোস্টার 

প্রকাশ্যে অনুষ্কা শর্মার বুলবুলের টিজার,পরীর পর ফের প্রযোজক অনুষ্কার ছবিতে পরম

  • বুধবার নিজের আসন্ন নেটফ্লিক্স অরিজিন্যাল ছবি বুলবুলের টিজার পোস্টার প্রকাশ্যে আনলেন প্রযোজক অনুষ্কা শর্মা।ছবিতে থাকছেন পরমব্রত চট্টোপাধ্যায়,পাওলি দামরা। 

পাতাল লোকের সাফল্যে এখন চুটিয়ে উপভোগ করছেন প্রযোজক অনুষ্কা শর্মা। এর মাঝেই বুধবার সামনে এল বিরাট ঘরনির পরবর্তী প্রজেক্ট বুলবুলের ফার্স্ট লুক টিজার। পরীর পর ফের একবার হরর জঁর নিয়ে কাজ করলেন প্রযোজক অনুষ্কা। ডিজিটাল প্ল্যাটফর্ম নেটফ্লিক্সের সঙ্গে গাঁটছড়া বেঁধেই এই ছবি তৈরি করেছেন তারকা। বুলবুল প্রযোজনার দায়িত্বে রয়েছে অনুষ্কা ও তাঁর ভাই কার্নেশ শর্মার ক্লিন স্লেট ফিল্মস। 

এই ছবিতে লিড রোলে অভিনয় করেছেন তৃপ্তি দিমরি,অবিনাশ তিওয়ারি, রাহুল বসু, পাওলি দাম ও পরমব্রত চট্টোপাধ্যায়। হ্যাঁ, অনুষ্কা এই ছবিতে অভিনয় না করলেও নেটফ্লিক্সের এই ছবিতে বাঙালি দর্শকদের জন্য বাড়তি আকর্ষন হিসাবে থাকছেন একঝাঁক বাঙালি অভিনেতা। পরীর পর ফের একবার অনুষ্কার ছবিতে কাজ করলেন পরমব্রত চট্টোপাধ্যায়। বুলবুল পরিচালনার দায়িত্বে রয়েছেন অনভিতা দত্ত। 

বুলবুলের টিজার শেয়ার করে অনুষ্কা টুইট করেন, এসে গেল বুলবুলের ফার্স্ট লুক, একটা অসাধারণ গল্প নিজেকে খুঁজে পাওয়ার এবং বিচারের, যা মোড়া রয়েছে কিছু প্রথা,রহস্য এবং রোমাঞ্চে… আর অপেক্ষা করতে পারছি না..শীঘ্রই আসছি নেটফ্লিক্স ইন্ডিয়ায়। 

মোশন পোস্টারে দেখা গেল একটা ছোট মেয়ে জঙ্গলের পর লাফিয়ে চলেছে,পিছনে একটা বিশাল বড় লাল রঙের চাঁদ, সেই লাল আভায় ঢেকে গিয়েছে চতুর্দিক। ব্যাকগ্রাউন্ডের মিউজিক আপনার মনে শিহরণ জাগাবে।

সূত্রের খবর আমাদের দেশে প্রচলিত ডাইনি কুপ্রথার প্রেক্ষাপটে তৈরি হয়েছে বুলবুল। পরী,পাতাল লোকের মতো অনুষ্কার এই ছবিতেও দেশের সমাজ ও রাজনীতির এক জ্বলন্ত ছবি ফুটে উঠবে। ২৪ জুন থেকে নেটফ্লিক্সে স্ট্রিমিং শুরু হবে এই ছবির। 

বন্ধ করুন