বাংলা নিউজ > বায়োস্কোপ > Anushka-Virat: সুইমস্যুটে ছবি দিলেন অনুষ্কা! বউয়ের হট ছবি দেখেই তাতে কমেন্ট করলেন বিরাট
মনোকিনিতে অনুষ্কা শর্মার ছবি ভাইরাল। 
মনোকিনিতে অনুষ্কা শর্মার ছবি ভাইরাল। 

Anushka-Virat: সুইমস্যুটে ছবি দিলেন অনুষ্কা! বউয়ের হট ছবি দেখেই তাতে কমেন্ট করলেন বিরাট

  • উজ্জ্বল নিয়ন গ্রিন মনোকিনি পরে দেখা মিলল অনুষ্কার। কে বলবে মাত্র ১০ মাস আগে তিনি মা হয়েছেন!

মঙ্গলবার দিনটা পুলের ধারে আর ভালো ভালো খাবার খেয়ে কাটালেন অনুষ্কা শর্মা। ইনস্টাগ্রামে নিজের সাঁতারের আর খাবারের একগুচ্ছ ছবি শেয়ার করলেন অভিনেত্রী। 

উজ্জ্বল নিয়ন গ্রিন মনোকিনি পরে দেখা মিলল অনুষ্কার। মুখে এক গাল হাসি। একটা ক্যানডিড ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। আর আরেকটা ছবিতে তাঁকে ক্যামেরার দিকে তাকিয়ে পোজ দিতে দেখা গিয়েছে। 

বউয়ের হট ছবি দেখে সাথে সাথে প্রতিক্রিয়া দিয়ে ফেলেছেন বিরাট কোহলি। একটা হার্ট ইমোজি আর আরেকটা হার্ট আই ইমোজি দিয়েছেন কমেন্ট সেকশনে। 

নিজের ইনস্টাস্টোরিতে লাঞ্চের ছবিও দিয়েছেন বিরাট ঘরণী। কলাপাতায় করে পরিবেশন করা হয়েছে উত্থাপাম আর সাইড ডিশ। একটা কলাও দেখা গেল থালার পাশে। ‘delicious’ লিখে সেই ছবি শেয়ার করেছেন তিনি।

বিরাট আর ভামিকার সাথে এতদিন দুবাইতে ছিলেন অনুষ্কা টি ২০ ওয়ার্ল্ড কাপের জন্য। কিছুদিন আগেই দেশে ফিরেছেন। দুবাইতেই বিরাটের জন্মদিন আর দিওয়ালি উদযাপন করেছিলেন তাঁরা। 

গ্রেজিয়াকে দেওয়া সাক্ষাৎকারে অনুষ্কা সম্প্রতি জানিয়েছেন, অন্তঃসত্ত্বা অবস্থায় তিনি ভয় পেতেন হয়তো সন্তান জন্মের পর নিজের প্রতি বিতৃষ্ণা তৈরি হবে তাঁর। এমনকী নিজের শরীরকে ঘৃণা করতে শুরু করবেন তিনি। জানুয়ারি মাসের ১১ তারিখ অভিনেত্রী অনুষ্কা শর্মার কোল আলো করে আসে একরত্তি ভামিকা। প্রেগন্যান্সিতেও যোগা করতে দেখা গিয়েছিল অনুষ্কাকে। এমনকী, সেসময় তাঁর যোগার ছবি দখে অবাক হয়েছিল নেটনাগরিকরা!

বন্ধ করুন