বাংলা নিউজ > বায়োস্কোপ > Anushka-Virat: '২-৩ ওভার বিরাটকেও বল করুন', অনুষ্কার নেট প্র্যাকটিস দেখে পরামর্শ নেটিজেনের
অনুষ্কার অনুশীলন

Anushka-Virat: '২-৩ ওভার বিরাটকেও বল করুন', অনুষ্কার নেট প্র্যাকটিস দেখে পরামর্শ নেটিজেনের

  • নেটে ঘাম ঝরাচ্ছেন বিরাট ঘরণী। স্বামীকে বল করবার পরামর্শ পেলেন নায়িকা। 

ঝুলন গোস্বামী হয়ে উঠবার প্রস্তুতি পুরোদমে শুরু করে দিয়েছেন অনুষ্কা শর্মা। ২২ গজে নামবার আগে আপতত নেট প্র্যাকটিসে ঘাম ঝরাতে ব্যস্ত অনুষ্কা। ঝুলন গোস্বামীর বায়োপিক ‘চাকদহ এক্সপ্রেস’-এর প্রস্তুতি কোনও খামতি রাখতে চান না অনুষ্কা, তবে এই ছবির জন্য বাড়তি চাপ রয়েছে অনুষ্কার উপর। কারণ ভারতীয় ক্রিকেটের সবচেয়ে চর্চিত ক্রিকেট তারকার স্ত্রী এবার পর্দায় কোনও ক্রিকেটারের ভূমিকা ফুটিয়ে তুলবেন। 

একদিবসীয় মহিলা ক্রিকেটে সর্বোচ্চ সংখ্যক উইকেটের মালকিন ঝুলন গোস্বামী। দীর্ঘাঙ্গী এই বোলারের অ্যাকশন নকল করা মোটেই সহজ হবে না অনুষ্কার পক্ষে, তবে চেষ্টায় খামতি রাখছেন না তিনি। ইনস্টাগ্রামে বোলিং অ্যাকশন এবং বলের একটি ক্লোজ আপ শট পোস্ট করেছেন অনুষ্কা। আর ক্যাপশনে লিখেছেন, ‘গ্রিপ বাই গ্রিপ’, সঙ্গে হ্যাশট্যাগে লিখেছেন #প্রস্তুতি শুরু, #চাকদহ এক্সপ্রেস। 

এই পোস্টের কমেন্ট বক্সে ঝুলন গোস্বামী লিখেছেন, ‘দুর্দান্ত’। তবে ফ্যানেরা কিন্তু মজাদার কমেন্ট ভরিয়ে দিচ্ছে মন্তব্য বাক্সে। একজন লিখেছেন, ‘বোন একটু ভাইকেও (বিরাট) বল করো, তাতে ওঁনার একটু প্র্যাকটিস হয়ে যাবে'। কেউ কেউ তো এমনটাও বলছেন এই ছবির নাম ‘অনুষ্কা এক্সপ্রেস’ ও হতেপারে। 

খুব শীঘ্রই এই ছবির শ্যুটিংয়ে ব্রিটিশ যুক্তরাজ্যে উড়ে যাবেন অভিনেত্রী। মহিলা ক্রিকেটের উপর তৈরি সবচেয়ে বড় ছবি হিসাবে ‘চাকদহ এক্সপ্রেস’কে তুলে ধরতে কোনও খামতি রাখতে চান না অনুষ্কা। প্রায় এক মাস লন্ডন ও তার আশেপাশে এই ছবির শ্যুটিং করবেন অনুষ্কা। এই ছবি প্রযোজনার দায়িত্বেও রয়েছে অনুষ্কার ক্লিন স্লেট ফিল্মস। অনুষ্কার কথায় এই ছবি ‘আন্ডারডগ’-এর ঘুরে দাঁড়ানোর গল্প। এই ছবি পরিচালনার দায়িত্বে রয়েছেন প্রসিত রায়, ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্সে মুক্তি পাবে এই ছবি।  

 

বন্ধ করুন