বাংলা নিউজ > বায়োস্কোপ > সাক্ষী সূর্যাস্ত, দূরত্ব ভুলে প্রেমদিবসে বিরাটের ভালোবাসায় ডুব দিলেন অনুষ্কা
বিরাট-অনুষ্কার ভালোবাসার রঙ
বিরাট-অনুষ্কার ভালোবাসার রঙ

সাক্ষী সূর্যাস্ত, দূরত্ব ভুলে প্রেমদিবসে বিরাটের ভালোবাসায় ডুব দিলেন অনুষ্কা

  • পড়ন্ত বিকেলের রোদ গায়ে মেখে, দিগন্ত বিস্তৃত সমুদ্রকে সাক্ষী রেখে একে অপরের ভালোবাসার সাগরে ডুব দিলেন বিরুষ্কা।

‘অস্তমিত সূর্যের শেষ আভায়…আমি তোমায় খুঁজে নিলাম'- পড়ন্ত বিকেলের রোদ গায়ে মেখে, দিগন্ত বিস্তৃত সমুদ্রকে সাক্ষী রেখে একে অপরকে যেন একথায় বলছেন বিরাট-অনুষ্কা। সূর্য তখন দিনের শেষ আলো ছড়িয়ে সবে পাটে যাওয়ার প্রস্তুতি নিচ্ছেন। এক অপরকে আগলে ধরে, পরস্পরের চোখের অতল সাগরে ডুব দিয়ে নতুন স্বপ্ন সাজাচ্ছেন বিরুষ্কা। প্রেমদিবসের দিন নিজেদের এমনই একটি রোম্যান্টির ছবি পোস্ট করলেন সদ্য মা হওয়া অনুষ্কা শর্মা। 

বিরাট আপতত ব্যস্ত ইংল্যান্ডের বিরুদ্ধে চেন্নাইতে দ্বিতীয় টেস্ট ম্যাচ নিয়ে। মেয়েকে আগলে একাই কাটছে অনুষ্কার ভ্যালেন্টাইনস ডে, কিন্তু তাই বলে কি প্রেমদিবসে ভালোবাসার মানুষকে ভার্চুয়াল শুভেচ্ছা জানাবেন না?  অনুষ্কা এই ছবির ক্যাপশনে লেখেন, ‘ প্রেম দিবস বলে আমাদের কাছে আলাদা করে কিছু না থাকলেও এইরকম একটা দিনে সূর্যাস্তের ছবি তো দেওয়াই যায়। আমার প্রতিদিনের, সারাজীবনের.. তারপরেরও ভ্যালেন্টাইন’।

ছবিচে সাদা ফ্লেয়ারড হাতা পোশাকে দেখা মিলল অনুষ্কার, বিরাটের পরনে কালো টি-শার্ট। কবে বা কোথায় তোলা এই ছবি তা নিয়ে বিস্তারিত কোনও তথ্য মেলেনি। তবে খুব সম্ভবত গত বছর আইপিএল চলাকালীন দুবাইতে তোলা হয়েছে বিরুষ্কার এই ছবি।  সেই সময় বিরাট নিজের ইনস্টা হ্যান্ডেলে একটি সূর্যাস্তের সময়কার রোম্যান্টিক ছবি পোস্ট করেছিলেন,সেটিও রীতিমতো ভাইরাল হয় অন্তর্জালে।

সমুদ্রের তীরে বিরাট-অনুষ্কার সূর্যাস্তের নতুন ছবিটি নেটদুনিয়ায় রীতিমতো ভাইরাল। মাত্র ৪ ঘন্টায় এই ছবিতে লাইক পড়েছে ২৩ লক্ষেরও বেশি। উল্লেখ্য গত মাসেই বিরাট-অনুষ্কার কোল আলো করে এসেছে তাঁদের প্রথম সন্তান ভামিকা। 

 

গত ১লা ফেব্রুয়ারি মেয়ের নাম ও প্রথম ঝলক সোশ্যাল মিডিয়ায় সামনে আনেন বিরাট ঘরনি। আবেগঘন বার্তায় ভামিকার মাম্মা লেখেন,‘আমরা একসঙ্গে ভালোবাসা, অস্তিত্ব আর কৃতজ্ঞতা নিয়ে বেঁচেছি, তবে আমাদের জীবনের সম্পূর্ন নতুন অর্থ খুঁজে দিয়েছে এই খুদে- ভামিকা। হাসি,কান্না, চিন্তা, আনন্দ- প্রত্যেকটা আবেগের অভিজ্ঞতা মিশে রয়েছে কয়েক মুহূর্তের মধ্যে! ঘুম নেই কিন্তু হৃদয় ভালোবাসায় ভরপুর। তোমাদের সকলকে ধন্যবাদ ভালোবাসা, প্রার্থনা এবং শুভ কামনার জন্য’।

বন্ধ করুন