বাংলা নিউজ > বায়োস্কোপ > Anushka-Vamika: মাতৃদিবসে মেয়ে ভামিকার অদেখা ছবি শেয়ার করলেন অনুষ্কা, দেখুন
অনুষ্কার সারপ্রাইজ
অনুষ্কার সারপ্রাইজ

Anushka-Vamika: মাতৃদিবসে মেয়ে ভামিকার অদেখা ছবি শেয়ার করলেন অনুষ্কা, দেখুন

  • জন্মের পর থেকেই অনুষ্কাকে যেমনভাবে আগলে রেখেছেন তাঁর মা, এখন ভামিকাকে আগলে রাখতে মেয়েকে পরামর্শ দিয়ে চলেছেন। মায়ের প্রতি কৃতজ্ঞ অনুষ্কা। 

মায়েদের জন্য কোনও একটা দিন হয় না। প্রতিটা দিনই মায়েদের দিন। তবুও ৮ই মে পালিত হচ্ছে ‘মাতৃদিবস’। এদিন সোশ্যাল মিডিয়ায় ঢালাও শুভেচ্ছা মাদার্স ডে-র। এই বিশেষ দিনে মেয়ে ভামিকার একটি অদেখা ছবি শেয়ার করলেন অনুষ্কা শর্মা। পাশাপাশি মা অসীমা শর্মাকেও মাতৃদিবসের শুভেচ্ছা জানান অনুষ্কা। মেয়ের দেখভাল করতে সারাক্ষণ মা যেভাবে সাহায্য করেছেন অনুষ্কাকে, তার তুলনা হয় না জানান ‘এনএইচ টেন’ নায়িকা।

ইনস্টাগ্রামের দেওয়ালে দুটো ছবি শেয়ার করেছেন অনুষ্কা। প্রথম ছবিতে একরত্তি ভামিকার একটি ছবি পোস্ট করেছেন বিরাট ঘরণী, সেখানে মায়ের হাত ধরে পাওয়া গেল ভামিকাকে। ছবিতে রয়েছে অনুষ্কার মা-ও। মেয়ে ও নাতনিকে পিছন থেকে দেখছেন অসীমা দেবী। ছবিতে ভামিকার মুখ স্টিকার দিয়ে ডেকে দিয়েছেন অনুষ্কা। পরের ছবিতে অনুষ্কার পোষ্যকে অভিনেত্রীর মায়ের কোলে ঘুমিয়ে থাকতে দেখা গেল।

ছবির ক্যাপশনে অনুষ্কা লেখেন, ‘শুভ মাতৃদিবস মা, ধন্যবাদ আমাকে এইভাবে আগলে রাখবার জন্য, আমার এতবড় সাপোর্ট সিস্টেম হিসাবে পাশে থাকবার জন্য গত এক বছর এবং কয়েক মাস ধরে। তোমার শক্তি, ক্ষমতা অন্তহীন, তোমাকে আমরা খুব খুব ভালোবাসি’।

বিরাট-অনুষ্কার সঙ্গে ভামিকার নিত্য নতুন ছবি দেখার জন্য যে মুখিয়ে থাকে নেটপাড়া সেকথা আর নতুন কী। কিন্তু মেয়েকে লোকচক্ষুর আড়ালে বড় করবার সিদ্ধান্ত নিয়েছেন বিরুষ্কা। গত জানুয়ারিতেই ভামিকাকে নিয়ে স্টেডিয়ামে পৌঁছেছিলেন অনুষ্কা। দক্ষিণ আফ্রিকা-ভারত ম্যাচকালীন টিভির ক্যামেরায় লেন্সবন্দি হয়েছিল ভামিকা, আগুনের গতিতে নেটদুনিয়ায় ছড়িয়ে পরে ভামিকার ছবি।

এরপর বিবৃতি দিয়ে বিরুষ্কা জানিয়েছিলেন, ‘আমরা বুঝতে পেরেছি আমাদের মেয়ের ছবি গতকাল স্টেডিয়ামে বন্দি হয়েছে এবং সেটা ব্যাপক হারে ছড়িয়ে পড়েছে। আমরা সবাইকে বলতে চাই আমরা হতভম্ব এবং সত্যি বুঝতে পারিনি ক্যামেরা আমাদের দিকে তাক করা ছিল। আমরা অবস্থান একই রয়েছে, এবং একই অনুরোধ আমরা জানাব। আমরা সত্যিই চাই ভামিকার ছবি তোলা না হোক বা সেটি প্রকাশ্যে না আনা হোক একই কারণের জন্য যা আমরা আগেই বলেছি’।

মেয়ের জন্মের পরেই পাপারাতজিদের কাছে বিরাট-অনুষ্কার তরফে একটি আনুষ্ঠানিক বিবৃতি পাঠানো হয়েছিল। সেখানে স্পষ্ট লেখা ছিল ‘বাবা-মা হিসাবে আমাদের একটা অতি সাধারণ অনুরোধ রয়েছে আপনাদের কাছে। আমরা নিজেদের সন্তানের গোপনীয়তা বজায় রাখতে চাই, এই কাজে আপনাদের সাহায্য ও সমর্থন প্রয়োজন’। উল্লেখ্য, ২০২১ সালের জানুয়ারি মাসে জন্ম হয় বিরুষ্কার প্রথম সন্তান ভামিকার।

বন্ধ করুন