বাংলা নিউজ > বায়োস্কোপ > করোনাকালে হবু মায়েদের সাহায্যের জন্য এগিয়ে এলেন অনুষ্কা শর্মা
অনুষ্কা শর্মা (ফাইল ছবি)
অনুষ্কা শর্মা (ফাইল ছবি)

করোনাকালে হবু মায়েদের সাহায্যের জন্য এগিয়ে এলেন অনুষ্কা শর্মা

  • অন্তঃসত্ত্বা মহিলাদের জন্য জরুরি বার্তা ভামিকার মায়ের। 

করোনাকালে কঠিন সময়ের মধ্যেই দিনকাটছে সকলের। চারিদিকে অনিশ্চয়তা ঘিরে রেখেছে আমাদের। তবে এই সময়টা বোধহয় আরও কঠিন হবু মায়েদের জন্য। যাঁরা নিজের চেয়েও বেশি আতঙ্কে রয়েছেন সন্তানের কথা ভেবে, অথচ চিকিত্সকরা তাঁদের স্ট্রেস-ফ্রি হওয়ার পরামর্শ দিয়ে চলেছেন এক নাগাড়ে। একে তো করোনা তার উপর গোদের উপর বিষ ফোড়া হয়ে দেখা গিয়েছে তাউট, সাইক্লোন ঝড়ে লন্ডভন্ড মহারাষ্ট্র! মাসখানেক আগেই মা হয়েছেন অনুষ্কা শর্মা। ভামিকার মা এবার এগিয়ে এলেন হবু মায়েদের সাহায্য করতে। 

ইনস্টাগ্রাম স্টোরিতে অনুষ্কা লেখেন- ‘জাতীয় মহিলা কমিশন একটি হেল্পলাইন নম্বর চালু করেছে, সেটা ২৪ ঘন্টা সেই নম্বরে সহায়তা পাবেন হবু মায়েরা। হোয়াটসঅ্যাপ নম্বরটি হল- ৯৩৫৪৯৫৪২২৪, এটি তাঁদের ‘হ্যাপিটুহেল্প’ (#HappyToHelp) উদ্যোগের অন্তর্ভুক্ত’। সবরকমের মেডিক্যাল পরিষেবা পৌঁছে দিতে তৈরি হয়েছে টিম, তাও জানান অনুষ্কা।

দিন কয়েক আগেই করোনা ত্রাণের জন্য তহবিল গঠন করে ১১ কোটি টাকা সংগ্রহ করেন বিরুষ্কা। সেই তহবিলে নিজেদের তরফ থেকে ২ কোটি টাকার যোগদান করেন তারকা দম্পতি। 

গত শুক্রবরা অনুষ্কা ইনস্টাগ্রামে জানান, তাঁদের ত্রাণ তহবিলে জমা হয়েছে, ১১ কোটি ৩৯ লক্ষ ১১ হাজার ৮২০ টাকা। এই পোস্টের সঙ্গে, যাঁরা সাহায্য করেছেন তাঁদের ধন্যবাদ জানিয়ে অনুষ্কা লিখেছেন, ‘সত্যি খুব অবাক হওয়ার পাশাপাশি আমার খুব ভালও লেগেছে, আপনরা যে ভাবে একত্রিত হয়ে এগিয়ে এসেছেন, সেটা দেখে। আমি খুব আনন্দের সঙ্গে এই কথা ঘোষণা করছি, আমাদের প্রাথমিক লক্ষ্যের চেয়ে অনেক বেশি টাকা আমরা জোগাড় করতে পেরেছি। যেটা মানুষের জীবন বাঁচাতে কাজে লাগবে। ভারতের জনগণের পাশে দাঁড়ানোর জন্য সকলকে ধন্যবাদ। আপনাদের ছাড়া এটা সম্ভব হত না।’

জানুয়ারি মাসে নিজেদের প্রথম সন্তান ভামিকাকে স্বাগত জানান বিরাট-অনুষ্কা। ফেব্রুয়ারি মাসে মেয়ের প্রথম ঝলক প্রকাশ্যে আনেন নায়িকা। 

বন্ধ করুন