বাড়ি > বায়োস্কোপ > শরীরে ভিতর আরও একটা প্রাণের অনুভতি, বেবি বাম্প ফ্লন্ট করলেন অনুষ্কা শর্মা
অনুষ্কা শর্মা (ছবি-ইনস্টাগ্রাম)
অনুষ্কা শর্মা (ছবি-ইনস্টাগ্রাম)

শরীরে ভিতর আরও একটা প্রাণের অনুভতি, বেবি বাম্প ফ্লন্ট করলেন অনুষ্কা শর্মা

  • আপতত বিরাটের সঙ্গে দুবাই উড়ে গিয়েছেন অনুষ্কা। রবিবার মরু শহরের সমুদ্র সৈকতে অনুষ্কার মাতৃত্বকালীন জেল্লা ধরা পড়ল।

বেবি বাম্পের নতুন ছবি শেয়ার করেন অভিনেত্রী অনুষ্কা শর্মা।বিরুষ্কার ঘরে নতুন অতিথি আসবার খবর গত মাসেই জানিয়েছেন এই সেলেব দম্পতি।  এরপর থেকেই অধীর আগ্রহে জুনিয়ার বিরাট কিংবা অনুষ্কার অপেক্ষায় দিনগুনছেন ভক্তরা। এর মাঝেই এই মিষ্টি ছবি সামনে আনলেন অভিনেত্রী।

আপতত বিরাটের সঙ্গে আমিরশাহীতে উড়ে গিয়েছে অনুষ্কা। সেখানেই দুবাইয়ের সমুদ্রের তীরে দাঁড়িয়ে রবিবার একটি নতুন ছবি পোস্ট করলেন নায়িকা। যেখানে অন্তঃসত্ত্বা অনুষ্কা ফ্লন্ট করলেন নিজের বেবি বাম্প। সঙ্গে লিখলেন একটি মিষ্টি বার্তা। ছবিতে সাদা ফুল স্লিভস টপ এবং ছাই রঙের স্কার্টে পাওয়া গেল নায়িকাকে। নিজের বেবি বাম্পের দিকেই একদৃষ্টিতে তাকিয়ে রয়েছেন অনুষ্কা। ছবির ক্যাপশনে বিরাট ঘরনি লিখলেন, ‘ এর থেকে বেশি বাস্তব এবং মহান অনুভূতি আর কিছুই হতে পারে না-যে তোমার ভিতরে তুমি একটা প্রাণ বেড়ে উঠছে। যদিও এটার নিয়ন্ত্রণ তোমার হাতে নেই, তবে এটা আসলে কী?’

অন্তঃসত্ত্বা অনুষ্কা ঝলমল করছেন প্রেগন্যান্সি গ্লোতে। ২০২১-এর জানুয়ারিতেই মা হতে চলেছেন অনুষ্কা। গত ২৭ অগস্ট সোশ্যাল মিডিয়ায় অনুষ্কার প্রেগন্যান্সি নিউজ জানান বিরুষ্কা। ইনস্টাগ্রামে অনুষ্কা লেখেন, ‘আর তাহলে, আমরা এখন তিনজন! সে আসছে ২০২১-এর জানুয়ারিতে’।

গোটা দেশের অন্যতম পাওয়ার কপল বিরুষ্কা। দীর্ঘদিন প্রেম সম্পর্কে আবদ্ধ থাকবার পর ২০১৭ সালের ডিসেম্বরে ইতালির লেক কোমোতে রূপকথার বিয়ে সেরেছিলেন বিরাট-অনুষ্কা।

রূপোলি পর্দায় অনুষ্কাকে শেষ দেখা গিয়েছে ২০১৮-র ডিসেম্বরে মুক্তিপ্রাপ্ত জিরোতে। ঝুলন গোস্বামীর বায়োপিকের কাজে হাত দিলেও করোনা সংকটে থমকে যায় সেই প্রোজেক্ট। যদিও প্রোডাকশনের কাজ চালিয়ে যাচ্ছেন অনুষ্কা। তাঁর প্রোডাকশন হাউজ ক্লিন স্লেট ফিল্মসের তরফে সম্প্রতি মুক্তি পেয়েছে পাতাল লোকের মতো ওয়েব সিরিজ এবং বুলবুলের মতো নেটফ্লিক্স অরিজিন্যালস ফিল্ম।

বন্ধ করুন