বাংলা নিউজ > বায়োস্কোপ > বিরাটের জন্মদিনে গ্ল্যামারাস লুকসে ধরা দিলেন অন্তঃসত্ত্বা অনুষ্কা
বিরাটের জন্মদিনে গ্ল্যামারাস লুকসে ধরা দিলেন অন্তঃসত্ত্বা অনুষ্কা (ছবি সৌজন্য ইনস্টাগ্রাম)
বিরাটের জন্মদিনে গ্ল্যামারাস লুকসে ধরা দিলেন অন্তঃসত্ত্বা অনুষ্কা (ছবি সৌজন্য ইনস্টাগ্রাম)

বিরাটের জন্মদিনে গ্ল্যামারাস লুকসে ধরা দিলেন অন্তঃসত্ত্বা অনুষ্কা

সোশ্যাল মিডিয়ায় মম-টু-বি অনুষ্কার ছবি রীতিমতো ভাইরাল। 

ভারতীয় ক্রিকেট দলের অধিনায়কত্বের ব্যাটন তাঁর হাতে। বৃহস্পতিবার অর্থাৎ ৫ নভেম্বর ৩২ তম জন্মদিন পালন করলেন ভারতীয় ক্রিকেটের অধিনায়ক বিরাট কোহলি। অধিনায়কের ৩২ তম জন্মদিন পার্টিতে বিরাট ঘরণী অনুষ্কা শর্মা ধরা দিলেন অফ শোল্ডার গোলাপি ফ্লোরাল মিডি ড্রেসে। মম-টু-বি-অনুষ্কাকে দেখা গিয়েছে একেবারে ফ্যাশান ডিভা, গ্ল্যামারাস লুকসে। টিম রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের টিমের সঙ্গে আবুধাবিতে একটি প্রমাদতরীতে বিরুষ্কাকে দেখা গিয়েছে পার্টি করতে। যেখানে অন্তঃসত্ত্বা অনুষ্কাকে দেখাচ্ছে মাতৃত্বকালীন অবস্থায় প্রতিটা অন্তঃসত্ত্বা নারীর ফ্যাশন আইকন রূপে।

সোশ্যালে মম-টু-বি অনুষ্কার ছবি রীতিমতো ভাইরাল। যেখানে তাঁকে দেখা যাচ্ছে মাতৃত্বকালীন অবস্থায় নিজের বেবি বাম্পকে দেখাতে। প্রকাশিত পাচ্ছে মাতৃত্বের আভা। তাঁকে ভারতীয় এবং পশ্চিমি দু'ধরনের পোশাকে দেখা যাচ্ছে। প্রমাদতরীতে উপর গোলাপি আভাযুক্ত অফ শোল্ডার ফ্লোরাল মিডি ড্রেসে তাঁর বেবিবাম্প স্পষ্ট বোঝা যাচ্ছে।

অভিনেত্রীর গলার কাছে মিডি ড্রেসের কাটা হাতা, খোলা কাঁধ এবং কোমরের কাছে বন্ধনীর মাধ্যমে ফ্লোরাল প্রিন্টেড ড্রেসে দেখা গিয়েছে। দু'দিকে সাইড পার্ট করে তাঁর খোলা চুল ছিল। হালকা মেকআপের সঙ্গে ঠোঁটে হালকা আভার গোলাপি লিপস্টিক, দু’গালে গোলাপি আভা, উজ্জ্বল চোখে টানা আই-লাইনার। একেবারে নজরকাড়া লুকস ছিল অনুষ্কার। অন্যদিকে বিরাটকে দেখা গিয়েছে সাদা টি-শার্টে।

একইদিনে অনুষ্কাকে দেখা গিয়েছে বিরাটকে আলিঙ্গন করে ছবি পোস্ট করতে। যেখানে এই তারকা জুটিকে দেখা গিয়েছে কালো রঙের ভারতীয় পোশাকে। বিরাটকে দেখা গিয়েছে কালো টি-শার্টে, চোখে গোল চশমা। অনুষ্কা পড়েছেন কালো রঙের কুর্তি, কানে বড় গোল দুল, ঠোঁটে হালকা লাল রঙের লিপস্টিক। 

View this post on Instagram

❤️

A post shared by AnushkaSharma1588 (@anushkasharma) on

বলা বাহুল্য, এই তারকা জুটি নিজেদের গ্ল্যামারাস লুকসে সকলের নজর আকর্ষণ করে রেখেছে। ডিভা অনুষ্কা আগামী বছরের গোড়ার দিকে মা হতে চলেছেন।  

বন্ধ করুন