বিরাটের অবাক কাণ্ড! (ছবি-ইনস্টাগ্রাম)
বিরাটের অবাক কাণ্ড! (ছবি-ইনস্টাগ্রাম)

লকডাউনে অনুষ্কার ঘরে 'বিরাট' ডাইনোসর দেখে চমকে গেল নেটিজেনরা!

  • লকডাউনে কি তবে খুব বেশি জুরাসিক পার্ক ফিল্ম দেখছেন বিরাট কোহলি? প্রশ্ন নেটিজেনদের মনে। 

লকডাউনে বিরুষ্কার একের পর এক কাণ্ডকারখানা হাসির খোরাক দিয়েই চলেছেন নেটিজেনদের। করোনা সংকটের মাঝেও অনুরাগীদের মন ভালো করতে কোন খামতি রাখছেন না অনুষ্কা শর্মা ও বিরাট কোহলি। বুধবার ইনস্টাগ্রামে স্বামীর বিরাট কোহলির একটি মজাদার কাণ্ড শেয়ার করলেন অনুষ্কা। যা দেখে হেসে লুটোপাটি খাচ্ছেন বিরুষ্কার ভক্তরা। এদিন ডাইনোসরের অবতারে পাওয়া গেল বিরাটকে। ঘরের মধ্যে এই বিলুপ্ত প্রাণীকে নকল করতে দেখা গেল অনুষ্কার মনের মানুষটিকে। সুযোগ বুঝে স্বামীর এই কারনামা মুঠোফোনে বন্দিও করে ফেলেছেন অনুষ্কা। ক্যাপশনে লিখেছেন, আমি হঠাতই খুঁজে পেলাম একটা পালিয়ে আসা ডাইনোসরকে'। ভিডিয়োর শুরুতে একটি খালি ফ্রেম দেখা গেল,কিন্তু এরপরই এন্ট্রি নিলেন বিরাট.একদম ডাইনোসরের কায়দায়…এরপর মুখে আওয়াজ করতে দেখা গেল বিরাটকে। লকডাউনে এটা কী করছেন বিরাট! প্রশ্ন অনুরাগীদের। তবে কি খুব বেশি জুরাসির পার্ক ফিল্ম দেখছেন কোহলি?

 

একঘন্টা পার করবার আগেই ইনস্টাগ্রামে দশ লক্ষের বেশি মানুষ দেখে ফেলেছেন এই ভিডিয়ো। করণ ওয়াহি, প্রসতি রায়, কাজল আগারওয়াল সকলেই অনুষ্কার এই ইনস্টা পোস্টে ভালোবাসা উজাড় করে দিয়েছেন।

সম্প্রতি সুনীল ছেত্রী ও বিরাট কোহলির ইনস্টাগ্রাম লাইভেও অনুষ্কা-বিরাটের দাম্পত্য জীবনের একধিক রহস্য ফাঁস হয়েছে।যেখানে জানা গিয়েছে ভুটান সফরে গিয়ে নাকি ভিড় দেখে  অনুষ্কাকে একা রেখে পালিয়েছিলেন বিরাট। শুধু তাই নয় লন্ডনে অনুষ্কার ফিল্মের শ্যুটিং সেটে গিয়ে পাঁচ মিনিটেই ঘুমিয়ে গিয়েছিলেন টিম ইন্ডিয়ার এই ধামাকেদার ব্যাটসম্যান। 

 

বন্ধ করুন