বাংলা নিউজ > বায়োস্কোপ > অনলাইনে রেস্তোরাঁ পছন্দ হয়েছে অনুষ্কার, সঙ্গে করে লাঞ্চ করাতে নিয়ে গেলেন বিরাট
সেফ রিষিম সচদেবার সঙ্গে অনুষ্কা শর্মা এবং বিরাট কোহলি (ছবি ইনস্টাগ্রাম)
সেফ রিষিম সচদেবার সঙ্গে অনুষ্কা শর্মা এবং বিরাট কোহলি (ছবি ইনস্টাগ্রাম)

অনলাইনে রেস্তোরাঁ পছন্দ হয়েছে অনুষ্কার, সঙ্গে করে লাঞ্চ করাতে নিয়ে গেলেন বিরাট

  • স্ত্রী অনুষ্কাকে নিয়ে লন্ডনের রেস্তোরাঁয় যান বিরাট। খাবার পছন্দ হতেই ফের ভারতীয় ক্রিকেট টিমের সঙ্গে একই রেস্তোরাঁয় ডিনারে যান বিরাট কোহলি। 

লন্ডন সফরে স্ত্রী অনুষ্কা শর্মা রয়েছেন ক্রিকেটার স্বামী বিরাট কোহলির সঙ্গে। সেখানে স্ত্রীর সঙ্গে ভুরিভোজের জন্য এক রেস্তোরাঁয় টেবিল বুক করেছিলেন তারকা দম্পতি। পরে অবশ্য ভারতীয় ক্রিকেট টিমের অন্যান্য সদস্যরাও হাজির ছিল তাঁদের সঙ্গে রেস্তোরাঁতে। 

ট্রেন্ডিল কিচেনের সেফ রিষিম সচদেবা (Rishim Sachdeva) রেস্তোরাঁয় ভারতীয় দলের আগমনে কৃতজ্ঞতা প্রকাশ করে ইনস্টাগ্রামে বেশ কিছু ছবি শেয়ার করেছেন। পোস্টের শুরুতেই তিনি লিখেছেন, ‘৪৮ ঘণ্টার মধ্যে অনেক কিছু ঘটতে পারে’। যেমন তিনি গত দু-দিনের ঘটনা বর্ণনা করেছেন।

অনুষ্কা শর্মা এবং বিরাট কোহলি তাঁদের রেস্তোরাঁতে গিয়েছিলেন। সেই ছবি শেয়ার করে সেফ লেখেন, 'অনলাইনে খুঁজে @tendril_kitchen বের করে অনুষ্কা শর্মা। ছবি এবং রিভিউ দেখে পছন্দ হয় তাঁর। এরপরই বিরাট কোহলি আমাকে ফোন করে টেবিল বুক করেন। রেস্তোরাঁয় পাওয়ার কাপলের প্রবেশ করার আগে পর্যন্ত আমি বিশ্বাসই করতে পারিনি তাঁরা আসছেন। আমার অনেক গর্ব অনুভব হচ্ছিল। এবং কিছুটা আতঙ্কিত যে তারা টেন্ড্রিল এ খাবার এবং খাবার খাওয়ার অভিজ্ঞতা উপভোগ করবেন কিনা! তাঁদের পরিবেশন করা এবং তাঁদের সঙ্গে কথা বলার পর, আমি দ্রুত বুঝতে পারলাম যে তাঁরা একটি কারণের জন্যই তাঁরা- অত্যন্ত নম্র এবং অবিশ্বাস্য প্রতিভাবান'।

তিনি আরও লেখেন, ‘অনুষ্কা ইনস্টায় শেয়ার করেছেন এবং দুজনেই তাঁদের খাবার সেরা বলে ঘোষণা করেছেন'। কিন্তু এখানেই শেষ নয়, সেফ জানিয়েছেন তারকা দম্পতি ডিনারের জন্য আবার ফিরে এসেছিলেন, তাঁদের সঙ্গে ছিল ভারতীয় ক্রিকেট দলের অন্যান্য সদস্যরা। ছিলেন কে এল রাহুল, ইশান্ত শর্মা, ময়াঙ্ক আগারওয়াল, উমেশ যাদব। 

বিরাট লিখেছেন যে তিনি 'ধন্য' এবং অনুপ্রাণিত বোধ করেন, এবং তাঁর দলকে তাঁদের কঠোর পরিশ্রমের জন্য ধন্যবাদ জানান। অনুষ্কা, আগের একটি ইনস্টাগ্রাম স্টোরিতে, তাঁদের খাবারের একটি ছবি শেয়ার করেছিলেন এবং লিখেছিলেন, ‘সর্বকালের সেরা নিরামিষ/নিরামিষ খাবার!’ অনুষ্কা এবং বিরাট কয়েক মাস ধরে যুক্তরাজ্যে রয়েছেন। মেয়ে ভামিকাও রয়েছে তাঁদের সঙ্গে। 

 

 

বন্ধ করুন