বাংলা নিউজ > বায়োস্কোপ > Chakda Xpress: চুপিসাড়ে কলকাতায় অনুষ্কা! ইডেনে চলছে ঝুলনের বায়োপিকের শ্যুটিং

Chakda Xpress: চুপিসাড়ে কলকাতায় অনুষ্কা! ইডেনে চলছে ঝুলনের বায়োপিকের শ্যুটিং

কলকাতায় অনুষ্কা 

Anushka Sharma in Kolkata: সোমবার ইডেনে ‘চাকদা এক্সপ্রেস’-এর শ্যুটিং সারছেন অনুষ্কা শর্মা। ঝুলন-রূপী অনুষ্কাকে পর্দায় দেখতে উত্তেজনা বাড়ছে। 

রবিবার রাতেই আচমকা শহরে এসে পৌঁছান অনুষ্কা শর্মা। বিরাট যখন অস্ট্রেলিয়ায় ব্যস্ত টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতিতে,তখন তিলোত্তমায় একা একা কী করছেন বিরাট ঘরণী? হইচই শুরু হতেই জানা গেল জবাব। নিজের আসন্ন ছবি ‘চাকদা এক্সপ্রেস’-এর শ্যুটিং করতেই মায়ানগরী ছেড়ে কলকাতায় অভিনেত্রী। সোমবার ইডেন গার্ডেন্সে চলছে ‘চাকদা এক্সপ্রস’-এর শ্যুটিং। 

পরিচালক প্রসিত রায়ের এই ছবির জন্য নিজেকে ভেঙেছেন অনুষ্কা। বল হাতে নিয়ে চালিয়েছেন কড়া অনুশীলনও। ঝুলন কীভাবে বল ধরেন, তাঁর দৌড়ানোর ধরণ- সবটাই নকল করতে হয়েছে অনুষ্কাকে। নেটফ্লিক্স অরিজিনাল ছবি হিসাবে তৈরি হচ্ছে ‘চাকদা’র দীর্ঘাঙ্গী তারকা ক্রিকেটারের বায়োপিক। ছবির শ্যুটিং-এ অনুষ্কা কলকাতাতে এলেও ঝুলন কিন্তু এই মুহূর্তে বাংলার মহিলা টিমের সঙ্গে রয়েছে ভাইজ্যাকে। এর আগে ইডেনে অনুষ্কার পাশে দেখা মিলেছিল ঝুলনেরও। সোমবার একাই ইডেনে দাপিয়ে বেরাচ্ছেন অনুষ্কা। 

রবিবার সাদা পোশাকে বিমানবন্দরে লেন্সবন্দি হন অনুষ্কাকে। মুখ ঢাকা ছিল কালো মাস্ক দিয়ে। তবুও তাঁকে চিনে নিতে খুব বেশি সময় লাগেনি। 

মহিলাদের একদিবসীয় ক্রিকেটে সর্বোচ্চ সংখ্যক উইকেটের মালকিন বাংলার মেয়ে ঝুলন গোস্বামী। টিম ইন্ডিয়ার সদ্য প্রাক্তন এই বোলারের জীবনের উত্থান-পতনকে ঘিরেই প্রসিত রায়ের ছবি ‘চাকদহ এক্সপ্রেস’।

মহিলা ক্রিকেটের উপর তৈরি সবচেয়ে বড় ছবি হিসাবে ‘চাকদহ এক্সপ্রেস’কে তুলে ধরতে চান অনুষ্কা। লন্ডনে এই ছবির বড় অংশের শ্যুটিং করছেন অভিনেত্রী। এই ছবি প্রযোজনার দায়িত্বে রয়েছে অভিনেত্রীর ভাই কারনিশের প্রযোজনা সংস্থা ক্লিন স্লেট ফিল্মস। অনুষ্কার কথায় এই ছবি ‘আন্ডারডগ’-এর ঘুরে দাঁড়ানোর গল্প।

ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্সে  ২০২৩ সালের ২রা ফেব্রুয়ারি মুক্তি পাবে এই ছবি। আপতত অনুষ্কার কামব্যাকের অপেক্ষায় তাঁর অনুরাগীরা। ‘জিরো’র পর বলিউডের পর্দা থেকে পুরোপুরি গায়েব অনুষ্কা শর্মা। ২০১৮ সালের ডিসেম্বরে মুক্তি পেয়েছিল শাহরুখ,অনুষ্কা, ক্যাটরিনার এই ছবি। চার বছর ধরে নায়িকাকে সিলভার স্ক্রিনে দেখতে মুখিয়ে রয়েছে ভক্তরা। গত কয়েক বছরে পুরোদস্তুর পালটে গেছে অনুষ্কার জীবন। এখন তিনি শুধু নায়িকা নন, একজন দায়িত্বশীল মা। ভামিকার জন্মের পর 'চাক

বন্ধ করুন