বাংলা নিউজ > বায়োস্কোপ > নেটিজেনরা নিজেদের নয়, লোকের ভুল ধরতে ওস্তাদ-ইনস্টায় তোপ অনুষ্কার
অনুষ্কা শর্মা (ছবি-ইনস্টাগ্রাম)
অনুষ্কা শর্মা (ছবি-ইনস্টাগ্রাম)

নেটিজেনরা নিজেদের নয়, লোকের ভুল ধরতে ওস্তাদ-ইনস্টায় তোপ অনুষ্কার

সোশ্যাল মিডিয়ায় হয়ে থাকা সমালোচনা, ট্রোলিং নিয়ে বিরক্ত নায়িকা। এর আগে অভিনেত্রী সোনাক্ষি সিনহাও এই ব্যাপারে আওয়াজ উঠিয়েছিলেন।

সোশ্যাল মিডিয়ায় বরাবরই যথেষ্ট অ্যাক্টিভ অনুষ্কা শর্মা। ব্যক্তিগত হোক বা কর্মজীবন, ভক্তদের সঙ্গে নানা মুহূর্ত শেয়ার করে নেন নায়িকা। শুধু তাই নয়, না-পসন্দ জিনিস নিয়েও খোলাখুলি কথা ব। মঙ্গলবার নিজের ইনস্টা-স্টোরিতে এমনই একটি পোস্ট শেয়ার করেছেন নায়িকা। 

বোঝা যাচ্ছে সোশ্যাল মিডিয়ায় হয়ে থাকা সমালোচনা, ট্রোলিং নিয়ে বিরক্ত নায়িকা। স্টিভেন বার্টলেট-র করা টুইটের স্ক্রিন শটই বিরাট-পত্নী শেয়ার করেছেন ইনস্টা স্টোরিতে। টুইটে স্টিভেন লিখেছেন, ‘সামাজিক যোগাযোগ মাধ্যম এমন মানুষে ভরা, যারা নিজের ছাড়া সবার বিষাক্ত ব্যবহার দেখতে পায়। পৃথিবীতে সমালোচকের থেকে বেশি, আত্ম-সমালোচক নাগরিকের প্রয়োজন।’

অনুষ্কার শেয়ার করা পোস্ট
অনুষ্কার শেয়ার করা পোস্ট

এর আগে অভিনেত্রী সোনাক্ষি সিনহাও এই ব্যাপারে আওয়াজ উঠিয়েছিলেন। এমনকী নিজের টুইটার অ্যাকাউন্ট ডিলিট করে দেওয়ার কথাও বলেছিলেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় ট্রোলিং, কুরুচিকর মন্তব্য নিয়ে গলা মিলিয়েছেন তাপসী পান্নু, জাভেদ আখতার, কৃতি শ্যাননের মতো তারকারা। 

হয়তো এই ভয়েই খুদে ভামিকাকে দূরে রেখেছেন পাপারাৎজিদের থেকে। সম্প্রতি বিরাটের সঙ্গে পুণে যাওয়ার সময় ভামিকাকে একটি তোয়ালে দিয়ে আপাদমস্তক ঢেকে নিয়েছিলেন মা অনুষ্কা। এর আগে আহমেদাবাদে যাওয়ার আগে বিমানবন্দরে এক ঝলক দেখা গিয়েছিল খুদে ভামিকাকে ৷ সেই সময়তেও অবশ্য খুদের মুখাবয়ব অধরাই ছিল ফোটোগ্রাফারদের থেকে।

২০২০-র অগাস্টে প্রেগন্যান্সির খবর শেয়ার করেন বিরুষ্কা। ২০২১-র ১১ জানুয়ারি জন্ম হয় ভামিকা-র। তারপরই সবার কাছে মেয়ে ভামিকার ব্যক্তিগত স্পেস রক্ষা করার আবেদন জানিয়েছিলেন বাবা বিরাট৷ 

 

বন্ধ করুন