বাংলা নিউজ > বায়োস্কোপ > Virat Kohli: বিরাটের জন্মদিনে অনুষ্কার শুভেচ্ছা, সঙ্গে নানা মজার ছবি, কী বললেন অভিনেত্রী

Virat Kohli: বিরাটের জন্মদিনে অনুষ্কার শুভেচ্ছা, সঙ্গে নানা মজার ছবি, কী বললেন অভিনেত্রী

বিরাটের জন্মদিনে অনুষ্কার শুভেচ্ছা

Virat Kohli: বিরাট কোহলির ৩৪ তম জন্মদিনে তাঁর ঘরণী অনুষ্কা শর্মা কী পোস্ট করলেন জানেন? বিরাটের একাধিক মজার ছবির সঙ্গে ছিল তাঁদের কন্যার ছবিও।

অভিনেত্রী অনুষ্কা শর্মা তাঁর স্বামী বিরাটের জন্মদিনে একাধিক মজার ছবি পোস্ট করে তাঁকে শুভেচ্ছা জানালেন। ৩৪ তম জন্মদিন পালন করছেন এই ভারতীয় ক্রিকেটার। শনিবার অনুষ্কা তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একাধিক ছবি পোস্ট করেন, সেখানে তাঁদের কন্যা ভামিকাকেও দেখা যায়।

প্রথম ছবিতে দেখা যায় বিরাট হাসছেন, তাঁর চোখগুলো বড় বড় করে খোলা। বলাই বাহুল্য ছবিটি অনুষ্কা শর্মারই তোলা। আরেকটি ছবিতে দেখা যায় বিরাট খালি পায়ে ঘাসের মধ্যে অর্ধেক বসে রয়েছেন এবং একটি মজার এক্সপ্রেশন দিচ্ছেন। আরেকটি ছবিতে দেখা যায় বিরাটের এক হাতে স্লিং ব্যাগ সহ আরেকটি ব্যাগ আরেক হাতে তাঁর জুতো। তাঁর পরনে রয়েছে একটি সাদা টি শার্ট, ডেনিম শর্ট এবং একটি ব্রাউন রঙের টুপি। বিরাট বিছানায় শুয়ে একটি মজার এক্সপ্রেশন দিয়ে ছবি তুলেছেন, তেমনই একটি ছবি অনুষ্কা পোস্ট করেছেন ইনস্টাগ্রামে। এই ছবিতে ভামিকাও ছিল, কিন্তু অনুষ্কা তার মুখ একটি লাল রঙের হৃদয়ের ইমোজি দিয়ে ঢেকে দিয়েছেন।

এই সমস্ত ছবি পোস্ট করে অনুষ্কা লিখেছেন যে, 'এটা তোমার জন্মদিন ভালোবাসা, আমি তোমার সেরা ছবিগুলো তুলি। সঙ্গে হৃদয়ের ইমোজি। তুমি যা যেমন সেভাবেই ভালোবাসি।' এই পোস্টে এবি দে ভিলিয়ার্স লিখেছেন, 'এই মুখটা', সঙ্গে রয়েছে হাসির ইমোজি।

অনুষ্কা মাঝে মধ্যেই বিরাটের সঙ্গে তাঁর ছবি পোস্ট করেন। তাঁদের ২০১৭ সালে বিবাহ হয়। আর গত বছর জানুয়ারি মাসে তাঁদের প্রথম সন্তান ভামিকার জন্ম হয়। আগামীতে অনুষ্কার একাধিক ছবি মুক্তি পেতে চলেছে। তালিকায় আছে চাকদা এক্সপ্রেস। এই ছবিটির পরিচালনা করেছেন প্রসিত রায়। এই ছবিটি ঝুলন গোস্বামীর জীবনীর উপর তৈরি করা হয়েছে। Netflix এ দেখা যাবে এই ছবিটি। তবে কবে মুক্তি পাবে ছবিটি সেটা এখনও জানা যায়নি। এই প্রথমবার তিনি একজন ক্রিকেটারের ভূমিকায় অভিনয় করবেন।

বন্ধ করুন