বাড়ি > বায়োস্কোপ > শনিবার ইডেনে বল হাতে মাঠে নামছেন বিরাট পত্নী, ঝুলনের বায়োপিকে অনুষ্কা শর্মা
  শনিবার ইডেনে শুরু ঝুলনের বায়োপিকের শ্যুটিং!
শনিবার ইডেনে শুরু ঝুলনের বায়োপিকের শ্যুটিং!

শনিবার ইডেনে বল হাতে মাঠে নামছেন বিরাট পত্নী, ঝুলনের বায়োপিকে অনুষ্কা শর্মা

  • শনিবার ইডেনে হাজির থাকবেন ঝুলন গোস্বামীও। অনুষ্কাকে পর্দার ঝুলন হয়ে ওঠতে সবরকম সাহায্য করবেন তিনি। ঝুলনের বোলিং অ্যাকশন, শরীরি ভাষা রপ্ত করার অভ্যাস নাকি গত কয়েক মাস ধরেই শুরু করে দিয়েছেন অনুষ্কা।

ক্রিকেট মাঠে তিনি হামেশাই হাজির থাকেন। কাজের ফাঁকে স্বামীর মনোবল বাড়াতে গ্যালারিতে প্রায়ই দেখা মেলে অনুষ্কা শর্মার। ব্যতিক্রম নয় ইডেন গার্ডেনও। তবে প্রথমবার অনুষ্কা ইডেনের ময়দানে নামবেন বল হাতে। হ্যাঁ শনিবার তিলোত্তমায় শুরু হচ্ছে ঝুলন গোস্বামীর বায়োপিকের শ্যুটিং। আর এই ছবিতে চাকদহ এক্সপ্রেসের ভূমিকায় দেখা মিলবে বিরাট পত্নী অনুষ্কা শর্মা। শনিবার ক্রিকেটের নন্দন কাননে বল হাতে দৌড়াবেন ভারতীয় ক্রিকেটের ফার্স্ট লেডি।

অনেক দিন ধরেই ঝুলন গোস্বামীর বায়োপিক চাকদহ এক্সপ্রেসের কাজ আটকে ছিল। প্রথম ভারতীয় মহিলা ক্রিকেটার হিসাবে ঝুলনের বায়োপিকের কথা প্রথমবার প্রকাশ্যে আগে ২০১৭ সালে। তখন সেই প্রোজেক্টের নাম ঠিক হয়েছিল ‘চাকদহ এক্সপ্রেস’। ছবি পরিচালনার দায়িত্বে ছিলেন সুশান্ত ঘোষ। ঝুলনের চরিত্রের জন্য পরিচালকের প্রথম পছন্দ ছিল বাণী কাপুর, কথা হয়েছিল প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গেও। তবে প্রযোজক সংস্থার সঙ্গে মতপার্থক্যের জেরে মাঝপথেই প্রোজেক্ট থেকে বেরিয়ে আসেন তিনি।

২০১৮ সালের মে মাসে প্রযোজক সংস্থা সোনি পিকচার্স ঝুলনের বায়োপিকের আনুষ্ঠানিক ঘোষণা সেরেছিল। তবে সেই প্রোজোক্ট এতদিন ঝুলেই ছিল।



শেষমেষ ২০২০-তে শুরু হচ্ছে ঝুলন গোস্বামীর বায়োপিক,যেখানে ঝুলনের ভূমিকায় রয়েছেন অনুষ্কা শর্মা।

ভারতীয় মহিলা ক্রিকেটের আইকন ঝুলন। এই দীর্ঘদেহী পেসার তাঁর ক্রিকেট জীবনে যা কৃতিত্ব স্থাপন করেছেন তা সত্যিই অনন্য। ভারত ক্রিকেট পাগল দেশ। তবুও মহিলা ক্রিকেট ও ক্রিকেটাররা এখানে বরাবরই উপেক্ষিত। তাই কাঙ্ক্ষিত জনপ্রিয়তা কোনওদিনই মেলেনি ঝুলন, মিতালি রাজদের। তবে সময় পাল্টাচ্ছে। ডিসেম্বরে মিতালি রাজের জন্মদিনে ভারত অধিনায়কের বায়োপিকের ঘোষণা সেরেছেন অভিনেত্রী তাপসী পান্নু। মিতালির ভূমিকায় রূপোলি পর্দায় দেখা মিলবে তাপসীর।

শনিবার ইডেনে হাজির থাকবেন ঝুলনও। অনুষ্কাকে ঝুলন হয়ে ওঠতে সবরকম সাহায্য করবেন তিনি। ঝুলনের বোলিং অ্যাকশন, শরীরি ভাষা রপ্ত করার অভ্যাস নাকি গত কয়েক মাস ধরেই শুরু করে দিয়েছেন অনুষ্কা। বিরাটও যে ক্রিকেটের এবিসিডি শিখতে অনুষ্কাকে সাহায্য করবেন তা বলাই বাহুল্য,এখন শুধু অপেক্ষা ঝুলনের অবতারে রূপোলি পর্দায় অনুষ্কাকে দেখার।

বন্ধ করুন