'বিরাট' হেয়ারস্টাইলিস্ট অনুষ্কা (ছবি-ইনস্টাগ্রাম)
'বিরাট' হেয়ারস্টাইলিস্ট অনুষ্কা (ছবি-ইনস্টাগ্রাম)

ঘরবন্দি বিরাটের চুল কাটছেন অনুষ্কা! ভরসা রান্নাঘরের কাঁচি, দেখুন ভাইরাল ভিডিয়ো

  • সম্বল রান্নাঘরের কাঁচি, আর তা দিয়েই বিরাট কোহলির মাথার চুল ছাঁটতে ব্যস্ত অনুষ্কা শর্মা। বিরুষ্কা জুটির নতুন ভিডিয়ো এল প্রকাশ্যে।

করোনার জেরে লকডাউন গোটা দেশে। তাই অগত্যা চুল কাটাতে পত্নীর দারস্থ ভরতীয় ক্রিকেট তারকা বিরাট কোহলি। এবার ঘরবন্দি বিরাটের হেয়ার স্টাইলিস্ট স্ত্রী অনুষ্কা শর্মা। আর বিরাটের চুলে ছাঁট দিতে অনুষ্কার ভরসা তাঁর রান্নাঘরের কাঁচি! শনিবার অনুষ্কা ইনস্টাগ্রামের দেওয়ালে পোস্ট করেন একটি মজাদার ভিডিয়ো। যেখানে বিরাটের চুল কাটতে দেখা গেল নায়িকাকে। এই ভিডিয়ো প্রকাশ্যে আসার পর থেকেই মন জিতে নিয়েছে নেটিজেনদের। এর আগেও নিজেদের একাধিক কোয়ারেন্টাইন মুহূর্ত অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন বিরুষ্কা,তবে সবকিছুকে ছাপিয়ে গেল এই মিষ্টি ভিডিয়ো।


ভিডিয়োতে বিরাটকে দেখা গেল মোবাইল ক্যামেরা ধরে থাকতে, এবং মন দিয়ে চুল কাটছেন অনুষ্কা। বিরাটের মুখের ভাব দেখে মনে হল শুরুতে স্ত্রীর উপর পুরোপুরি ভরসা ছিল না তাঁর, কিন্তু হেয়ার কাট শেষ হওয়ার পর বেশ খুশি হয়েছেন ভারত অধিনায়ক। অনুষ্কা যদিও শুরু থেকেই গোটা ব্যাপারটা দারুণভাবে উপভোগ করছিলেন।

করোনা নিয়ে অনুরাগীদের সচেতন করতেও কোনও খামতি রাখছেন না এই সেলেব দম্পতি।বুধবারই একটি ভিডিয়ো বার্তায় করোনার প্রকোপ রুখতে সরকার ও প্রশাসনের সঙ্গে সব রকম সহযোগিতা করার জন্য দেশবাসীর কাছে আর্জি রাখেন বিরাট-অনুষ্কা।

ভিডিয়োর ক্যাপশনে বিরাট লিখেছিলেন, 'এটা আমাদের সকলের পরীক্ষার সময় এবং পরিস্থিতির গুরুত্ব বুঝে আমাদের কাজ করতে হবে। দয়া করে আমাদের যা বলা হচ্ছে সেটা মেনে চলুন। আমাদের সবাইকে একসঙ্গে লড়াই করতে হবে। এটা সবার কাছে আবেদন'।


কোয়ারেন্টাইনে থাকার সুবাদে বিরুষ্কার রোম্যান্সও যে বেশ জমে উঠেছে তার হদিশও মিলছে এই জুটির একাধিক সোশ্যাল মিডিয়া পোস্টে। সব মিলিয়ে একসঙ্গে কাটানো সময়গুলোকে স্মরণীয় করে তুলছেন বিরাট-অনুষ্কা।


বক্স অফিসে অনুষ্কার শেষ ছবি ছিল জিরো, শীঘ্রই ঝুলন গোস্বামীর বায়োপিকে দেখা যাবে বিরাট পত্নীকে। মাসখানেক আগে ইডেনে এই ছবির শ্যুটিং সেরেছিলেন অনুষ্কা। এই ছবির সুবাদেই প্রথমবার ২২ গজে নামবেন অনুষ্কা শর্মা।

বন্ধ করুন