বাংলা নিউজ > বায়োস্কোপ > বিরুষ্কার ঘরে লক্ষ্মী এল, অভিনন্দনের জোয়ারে ভাসছেন বিরাট-অনুষ্কা
সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছার বন্যা 
সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছার বন্যা 

বিরুষ্কার ঘরে লক্ষ্মী এল, অভিনন্দনের জোয়ারে ভাসছেন বিরাট-অনুষ্কা

  • মাধুরী দীক্ষিত, রকুল প্রীত সিং, ইশান খট্টর, নেহা ধুপিয়া সহ একঝাঁক বলিউড তারকা শুভেচ্ছা জানাল বিরুষ্কাকে। 

আজ সোশ্যাল মিডিয়া জুড়েই শুধুই বিরুষ্কা। সোমবার দুপুরে কন্যা সন্তানের জন্ম দিয়েছেন বলি সুন্দরী অনুষ্কা শর্মা। বিকালে সোশ্যাল মিডিয়ায় এই খবর বিরাট শেয়ার করতেই ঝড় বয়ে যায় শুভেচ্ছা বার্তার। বাবা-মা'কে ভালোবাসায় ভরিয়ে দিল বলি তারকারা। 

মেয়ে ও অনুষ্কা দুজনেই একদম সুস্থ আছে, জানিয়েছেন বিরাট। সোশ্যাল মিডিয়ার দেওয়ালে বিরাট জানান- ‘আজ দুপুরে আমাদের কন্যা সন্তান হয়েছে- এই খবরটা আপনাদের সঙ্গে ভাগ করতে পেরে আমরা উচ্ছ্বসিত। আপনাদের সকলকে ধন্যবাদ, এই ভালোবাসা, প্রার্থনা ও শুভ কামনার জন্য। অনুষ্কা এবং সন্তান দুজনেই সুস্থ আছে এবং আমাদের জীবনেক এই নতুন অধ্যায় শুরু করতে পেরে আশীর্বাদ ধন্য। আমরা আশা করছি এই মুহূর্তে আমাদের ব্যক্তিগত জীবনের গোপনীয়তাকে আপনারা সম্মান জানাবে। অনেক ভালোবাসা’।

এই বিরাট বার্তা নিজেদের সোশ্যাল মিডিয়ার দেওয়ালে শেয়ার করে বিরুষ্কাকে শুভেচ্ছা জানিয়েছেন মাধুরী দীক্ষিত, দিয়া মির্জা, নেহা ধুপিয়ারা। বিরাটের পোস্টের কমেন্ট বক্সেও অভিনন্দন বার্তা দেন বহু তারকা। 

অভিনেত্রী রকুলপ্রীত বিরাটের ইনস্টাগ্রাম পোস্টের দেওয়ালে লেখেন- ‘OMG! অনেক অভিনন্দন’। কন্যা সন্তানের মা নেহা ধুপিয়া লেখেন- জীবনের সেরা অধ্যায়ে স্বাগত। সংগীত শিল্পী শ্রেয়া ঘোষাল বিরাটের পোস্টে লেখেন- ‘দুজনকে প্রাণ ভরে অভিনন্দন জানাচ্ছি। ভগবান তোমাদের মঙ্গল করুক'।

এছাড়াও নব দম্পতিকে শুভেচ্ছা জানিয়েছেন বিপাশা বসু, ইশান খট্টর, পুলকিত সম্রাটরা। বিরাটের পোস্ট ইনস্টাস্টোরিতে শেয়ার করে সমান্থা আক্কিনেনি লেখেন- সেরা খবর… তিনজনের জন্য অনেক ভালোবাসা। 

সমান্থার ইনস্টা স্টোরি
সমান্থার ইনস্টা স্টোরি

গত বছর অগস্ট মাসে যৌথ বিবৃতি দিয়ে বাবা-মা হতে চলার ঘোষণা সেরেছিলেন বিরুষ্কা। ইনস্টা পোস্টে এই তারকা দম্পতি লেখেন- ‘আমরা অবশেষে দুই থেকে তিন হতে চলেছি! সে আসছে ২০২১-এর জানুয়ারিতে’। এবং ঘোষণা মতোই ১১ জানুয়ারি সন্তানের জন্ম দিলেন অনুষ্কা।

বন্ধ করুন