বাংলা নিউজ > বায়োস্কোপ > Ind vs Pak Match: মাত্র ৪ রানে আউট হয় বিরাট, অনুষ্কা শর্মার প্রতিক্রিয়া ভাইরাল হল, কী করেন তিনি?

Ind vs Pak Match: মাত্র ৪ রানে আউট হয় বিরাট, অনুষ্কা শর্মার প্রতিক্রিয়া ভাইরাল হল, কী করেন তিনি?

মাত্র ৪ রানে আউট হন বিরাট রবিবারের ম্যাচে।

Virat Kohli and Anushka Sharma: গ্রুপ লিগের দ্বিতীয় ম্যাচেও ভালো খেলতে পারলেন না বিরাট। আউট হলেন মাত্র ৪ রানে। দেখুন অনুষ্কা শর্মার প্রতিক্রিয়া কেমন ছিল। 

রবিবার পাকিস্তানের বিরুদ্ধে টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২৪-এর ম্যাচে মাত্র ৪ রানে আউট হন বিরাট কোহলি। গ্রুপ এ-এর প্রথম ম্যাচে আয়ারল্যান্ডের বিরুদ্ধে তিনি মাত্র ১ রান করেছিলেন। রবিবারের ম্যাচের শুরুতে নাসিম শাহের হাতে বিরাটের আউট হওয়া অসহায় করেছিল পুরো দেশকে। এভাবে আউট হওয়া মানতে পারছিলেন না বিরাট নিজেও। তাঁর মুখে ফুটে উঠেছিল বিরক্তি-হতাশা, যা ধরা পড়েছিল ক্যামেরাতেও। এমনকী, প্যাভিলিয়ানে উপস্থিত অনুষ্কারও তখন একই অবস্থা।

ভারত-পাক ম্যাচে টসে জিতে বোলিংয়ের সিদ্ধান্ত নেন পাকিস্তান ক্রিকেট দলের অধিনায়ক বাবর আজম। এমকী রোহিতও ঠিক করে রেখেছিলেন, তাঁরা টসে জিতলে প্রথমে বোলিংই বাছবেন।

আরও পড়ুন: ‘সব ভালো জিনিসেরই তো…’! জল থই থই ভালোবাসা বন্ধ ৯ মাসেই, কী বলছেন ‘তোতা’ অনুশা?

একাধিক ভাইরাল হওয়া ছবি দেখা যাচ্ছে, বিরাট আউট হতেই অন্ধকার নেমে আসে অনুষ্কার চোখে মুখে। হতাশ হন তিনিও যে তা স্পষ্ট। যেন অনেক কষ্টে সংযত করছেন নিজের আবেগকে।

আরও পড়ুন: টি ২০ বিশ্বকাপের ভারত-পাক ম্যাচের দিন কী এমন করল নাতাশা! গালাগালি খাচ্ছে হার্দিক

সামাজিক মাধ্যমে শেয়ার হওয়া এই পোস্টটিতে একজন কমেন্ট করেছেন, ‘আগামী দিনে নিশ্চয়ই ভালো খেলবে। আশা ছাড়ার দরকার নেই।’ দ্বিতীয়জনের মন্তব্য, ‘একবার যে রাজা, বরাবর সেই রাজা। আমরা তোমায় ভালোবাসি’। তৃতীয়জনের মন্তব্য, ‘নিজের ভালোবাসার মানুষকে এভাবে হারতে দেখা কষ্টের। অনুষ্কার চোখে মুখে সেই যন্ত্রণা ফুটে উঠেছে’। 

আরও পড়ুন: শরীরে বড় রোগ, তা নিয়েই বলিউডে আসতে কমান ৩৫ কেজি ওজন! আজ জন্মদিন, বলুন তো কে ?

ওয়ান ডে হোক বা টি টোয়েন্টি এমনকী টেস্ট ম্যাচ, বিরাটকে সমর্থন জানাতে বরাবরই গ্যালারিতে দেখা যায় অনুষ্কা শর্মাকে। এমনকী, দ্বিতীয় সন্তান ছেলে অকায়ের জন্মের কারণে প্রথম কটি আইপিএলের ম্যাচে থাকতে পারেননি অভিনেত্রী। তবে ইংল্যান্ড থেকে দেশে ফিরে একটা ম্যাচও মিস করেননি। কয়েক মাসের পুত্র সন্তান ও ভামিকাকে নিয়ে এবারেও স্বামীকে সঙ্গ দিতে এসে গিয়েছেন মার্কিন মুলুকে। 

রবিবার ম্যাচের আগে অনুষ্কা-বিরাটকে দেখা গিয়েছিল একটি কফি ডেটেও। এমনকী, ভূষণ শেঠি নামে একজন সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী দাবি করেছেন যে তিনি প্রাতঃরাশের সময় ক্যাফেতে কথা বলেছেন কোহলি, অনুষ্কার সঙ্গে। 

তিনি এক্সে লেখেন, ‘এইমাত্র কিংবদন্তি @imVkohli এবং তার সুন্দর পরিবার @AnushkaSharma এবং বাচ্চাদের সঙ্গে খুব সুন্দর সময় কাটালাম। আমরা সকলে একসঙ্গে প্রাতঃরাশ করেছি UWS (২ টেবিল দূরে)-এ। সেলফি নেই, কিন্তু খুব সুন্দর কথা বলেছি আমরা। আমি বিরাটকে জানিয়েছি, আমার মায়েরও বিয়ের আগের পদবি কোহলি।’

 

বায়োস্কোপ খবর

Latest News

টি২০ বিশ্বকাপের সুপার ৮-এ কবে কবে খেলবে বাংলাদেশ, USA? জানুন সব ম্যাচের সময়সূচি মুসলিম ইকবালকে বিয়ে নিয়ে সমস্যা? বাবা দিবসে শত্রুঘ্নকে নিয়ে কী বললেন সোনাক্ষী চার বিধানসভা উপনির্বাচনে পাঁচজন ইনচার্জ নিয়োগ সুকান্তর, ‌প্রার্থী ঘোষণা কবে?‌ বিরাট বা রোহিত নন হরভজনের মতে T20 WC 2024-এ এই তারকাই হলেন ভারতের ম্য়াচ উইনার আয়ের উৎস আরও বাড়বে, বিদেশে পড়ার ইচ্ছাপূরণ হতে পারে! মঙ্গলের কৃপায় লাকি কারা? ফ্যামিলিয়া.. ফাদার্স ডে-তে ধোনির জন্য হৃদয়গ্রাহী ভিডিয়ো শেয়ার করলেন জিভা এবার বাংলাদেশের মুখোমুখি হবে ভারত, T20 WC সুপার ৮-এ কবে কবে মাঠে নামবেন রোহিতরা? তানজিমের দুরন্ত বোলিং, নেপালকে লো স্কোরিং ম্যাচে হারিয়ে সুপার ৮-এ গেল বাংলাদেশ নিট প্রশ্ন ফাঁস কাণ্ডে উদ্ধার ৬টি চেক, পরীক্ষার্থী পিছু কত করে 'চার্জ' করা হয়? ২৪ বছর ধরে ঝুলে ডিভোর্স মামলা! ফাদার্স ডেতে মেয়েকে সাথে নিয়ে কী লিখলেন স্বস্তিকা

T20 WC 2024

টি২০ বিশ্বকাপের সুপার ৮-এ কবে কবে খেলবে বাংলাদেশ, USA? জানুন সব ম্যাচের সময়সূচি এবার বাংলাদেশের মুখোমুখি হবে ভারত, T20 WC সুপার ৮-এ কবে কবে মাঠে নামবেন রোহিতরা? আমাদের ভালো খেলোয়াড় আছে, কিন্তু দল হিসেবে… পাকিস্তান টিম নিয়ে কি বিরক্ত বাবর! T20 WC 2024 BAN vs NEP: নেপালের বিরুদ্ধে ১০৬ অলআউট! লজ্জার ইতিহাস গড়ল বাংলাদেশ T20 WC 2024: স্কটল্যান্ডের বিরুদ্ধে ৬টি ক্যাচ ফস্কাল অজিরা, গড়ল লজ্জার নজির PAK vs IRE: বিপর্যস্ত পাক ব্যাটিং,শাহিনকে সঙ্গে নিয়ে দলকে জিতিয়ে মান রাখলেন বাবর দ্রাবিড়ের পরিবর্ত হিসেবে গম্ভীরের নাম জুনের শেষে ঘোষণা হতে পারে- রিপোর্ট রোহিতের থেকে শৃঙ্খলা শিখেছি… অধিনায়কের সঙ্গে ছবি পোস্ট করে গুজব ওড়ালেন শুভমন ২ বল বাকি থাকতে কোনও মতে জয়!স্কটল্যান্ডের লড়াইকে কুর্নিশ অস্ট্রেলিয়ান অধিনায়কের ফ্লোরিডায় সুপার সপারে পেট্রল শেষ হয়ে যায়, ম্যাচ বাতিল নিয়ে বিস্ফোরক নভজ্যোত সিধু

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.