বাংলা নিউজ > বায়োস্কোপ > Anushka-Virat: ২য় সন্তানের জন্মের পর অন্তরাল, মিলল বিরাট সারপ্রাইজ, জন্মদিনে বরকে আগলে অনুষ্কা

Anushka-Virat: ২য় সন্তানের জন্মের পর অন্তরাল, মিলল বিরাট সারপ্রাইজ, জন্মদিনে বরকে আগলে অনুষ্কা

২য় সন্তানের জন্মের পর অন্তরাল, মিলল বিরাট সারপ্রাইজ, জন্মদিনে বরকে আগলে অনুষ্কা (AFP)

Anushka-Virat: ছেলের জন্মের পর থেকে অন্তরালেই ছিলেন অনুষ্কা। জন্মদিনের রাতে কেমন সাজলেন নতুন মা? বিরাটের সঙ্গে কেমন কাটলো তাঁরর ৩৬তম জন্মদিন? অবশেষে হদিশ মিলল। 

গত ১৫ই ফেব্রুয়ারি দ্বিতীয় সন্তানের জন্ম দিয়েছেন অনুষ্কা শর্মা। ছেলে অকায়ের জন্মের পর থেকে প্রকাশ্যে আসেননি নায়িকা। গত মাসের মাঝামাঝি সময়ে লন্ডন থেকে ছেলে-মেয়েকে নিয়ে দেশে ফিরলেও পাপারাৎজিদের ছবি প্রকাশ্যে না আনার অনুরোধ জানান। তারপর থেকেই নায়িকাকে নিয়ে চলেছে কৌতুহল। অবশেষে অন্তরাল থেকে প্রকাশ্যে এলেন বিরাট ঘরণী। 

গত ১ মে ছিল অনুষ্কার ৩৬তম জন্মদিন। বেঙ্গালুরুতেই নিজের বার্থ ডে সেলিব্রেট করলেন অনুষ্কা। সঙ্গী বিরাট এবং তাঁর আরসিবি-র হাতেগোনা বন্ধু। নৈশভোজের ছবিতে বিরুষ্কার পাশে দেখা মিলেছে গ্লেন ম্যাক্সওয়েল এবং তাঁর স্ত্রী ভিনি রমন এবং ফাফ ডু প্লেসিসকে।

বন্ধুদের সঙ্গে অনুষ্কার জন্মদিনের সেলিব্রেশন

রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর অধিনায়ক ফাফ ডু প্লেসিসের শেয়ার করা একটি ছবিতে অনুষ্কাকে বিরাটের সঙ্গে বিশেষ দিনটি উদযাপন করতে দেখা যায়। ইনস্টাগ্রাম স্টোরিজে ডিনারের শানদার মেনুর ঝলকও শেয়ার করেছেন বিরাট। তাতে লেখা ছিল, 'অনুষ্কার জন্য সেলিব্রেশন'।

ছবিটি শেয়ার করে বিরাট লিখেছেন, ‘(শেফ) মনু চন্দ্রকে সেই রাতে একটি অবিশ্বাস্য ডিনারের অভিজ্ঞতা তুলে ধরার জন্য ধন্যবাদ। আমাদের জীবনের অন্যতম সেরা খাবারের অভিজ্ঞতা তুলে ধরলেন’। ফাফ ডু প্লেসিসের শেয়ার করা আরেকটি ছবিতে দেখা যায়, বিরাটের বাহুলগ্না অনুষ্কা। বন্ধুদের সঙ্গে পোজ দিচ্ছেন বলি সুন্দরী। জন্মদিনের নৈশভোজের জন্য ডেনিমের সাথে বেগুনি রঙের সেমি-ফরম্যাল শার্ট পরেছিলেন অনুষ্কা। 

অনুষ্কার জন্য বিরাটের রোম্যান্টিক পোস্ট

বিরাট কোহলি স্ত্রীর জন্মদিনে একটি আদরে মাখামাখি পোস্ট শেয়ার করেন। বুধবার তিনি ইনস্টাগ্রামে নিজের এবং অনুষ্কার ছুটি বেশকিছু ক্যানডিড ছবি পোস্ট করেছেন বিরাট। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘তোমাকে না পেলে আমি একেবারে হারিয়ে যেতাম। শুভ জন্মদিন আমার ভালোবাসা। তুমিই আমাদের দুনিয়ার আলো। আমরা তোমাকে অনেক ভালোবাসি (তিনটি হৃদয়ের ইমোজি)’।

 

২০১৭ সালের ১১ ডিসেম্বর গাঁটছড়া বাঁধেন বিরাট-আনুষ্কা। ২০২১ সালের ১১ জানুয়ারি তাদের প্রথম সন্তান কন্যা ভামিকাকে স্বাগত জানান তারা। ২০২৪ সালের ১৫ ফেব্রুয়ারি তাদের দ্বিতীয় সন্তান আকায়ে নামে একটি পুত্র সন্তানের জন্ম হয়।  

অনুষ্কার দ্বিতীয় প্রেগন্যান্সির খবর সামনে এসেছিল গত বছর নভেম্বরে। তবে আনুষ্ঠানিকভাবে কিছুই জানাননি তারকা দম্পতি। বিরাটের বন্ধু এবি ডিভিলিয়ার্স খবরে সিলমোহর দিয়েও পরে সেটি ভুল খবর বলে ক্ষমা চেয়ে নেন। সেইসব জলঘোলার মাঝেই ২০শে ফেব্রুয়ারি আনুষ্ঠানিক বিবৃতি দিয়ে সুখবর ভাগ করে নেন দুজনে।

অন্যদিকে, গত পাঁচ বছরে নায়িকার কোনও ছবি মুক্তি পায়নি। অনুষ্কার শেষ রিলিজ ছিল জিরো। ভামিকার জন্মের পর ২০২২ সালে ঝুলনের বায়োপিকের শ্য়ুটিং করেছিলেন অভিনেত্রী। তবে আপাতত অনিশ্চিত ‘চাকদা এক্সপ্রেস’-এর মুক্তি। ছবির প্রযোজনা সংস্থা ক্লিন স্লেট ফিল্মসের সঙ্গে ওটিটি জায়েন্ট নেটফ্লিক্স ইন্ডিয়ার চুক্তি ভেঙে গিয়েছে। নেটফ্লিক্সেই মুক্তি পাওয়ার কথা ছিল এই ছবির।

বায়োস্কোপ খবর

Latest News

১ সপ্তাহের মাথায় বাসন্তীর একই পুকুরে ফের দেখা গেল বিরাট কুমির! মহিলাদের বাসযাত্রা আরও নিরাপদ, কলকাতায় পথচলা শুরু লেডিস স্পেশ্যালের বিরিয়ানিতে কেন নেই চিকেন লেগপিস! বিয়েতে বরযাত্রী বনাম কনেপক্ষ ধুন্ধুমার মারপিট দিল্লিতে জলের দাবিতে আন্দোলনে অসুস্থ অতিশি, চিকিৎসকের পরামর্শে ভাঙলেন অনশন জয় হিন্দুরাষ্ট্র! শপথ শেষে বললেন বিজেপি এমপি, ওয়াইসিকে মোক্ষম জবাব আদালতের নির্দেশে মাঝেরহাটে পার্টি অফিস ভাঙতে গিয়ে পুলিশকে বাধা, তুমুল উত্তেজনা জঙ্গি হাবিবুল্লারহের সঙ্গে যোগ! সন্দেহে হাওড়া স্টেশন থেকে গ্রেফতার যুবক জিমও করেননি, বিশেষ খাবারও খাননি! কীভাবে কম সময়ে ২৩ কেজি ওজন কমালেন ব্যবসায়ী একটা ক্যাচই বদলে দিয়েছিল ম্যাচের মোড়! মার্শকে সাজঘরে ফিরিয়ে সেরা ফিল্ডার অক্ষর পুরসভার নয়া ভবনের রঙ নীল-সাদার বদলে হল লালচে, দ্রুত সরানো হবে একাধিক বিভাগ

T20 WC 2024

একটা ক্যাচই বদলে দিয়েছিল ম্যাচের মোড়! মার্শকে সাজঘরে ফিরিয়ে সেরা ফিল্ডার অক্ষর অস্ট্রেলিয়া তো সেমিতে যাবেই, হম্বিতম্বি করেছিলেন কামিন্স, মনে করালেন আফগান তারকা IND vs AUS: রোহিত ঝড়ে কাবু অজিরা, T20 WC-এ এত দ্রুত আগে পার করতে পারেনি ভারত কামিন্স-জাম্পা-স্টইনিসদের লজ্জার নজিরের দিনে ব্যতিক্রমী বোলিং হেজেলউডের পন্তের খারাপ দিন! শুরুতে মুখ খেলেন রোহিতের থেকে, শেষটায় হার্দিকের অগ্নিরোষ গুলবদিনকে লাল কার্ড দিতে বললেন অশ্বিন, শাহরুখের সিনেমার উল্লেখ করে মজা আফগানের ৩ উইকেট হারানোর পরেই সেমির আশা ছেড়ে দিয়েছিল বাংলাদেশ- জানালেন বাংলাদেশ অধিনায়ক দশম দল হিসেবে বিশ্বকাপের সেমিতে গেল আফগানিস্তান, জানেন ভারত কবে প্রথম উঠেছিল? আফগানদের স্বপ্নপূরণের দিন শেষ হল এক অধ্যায়, ক্রিকেটকে বিদায় ডেভিড ওয়ার্নার-এর কথা দিয়েছিলাম হতাশ করব না, রশিদ জানালেন, কীভাবে উদ্দীপ্ত করে লারার ভবিষ্যদ্বাণী

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.