বাংলা নিউজ > বায়োস্কোপ > Anushka-Virat: বিরাটের সঙ্গে লাঞ্চ ডেট, বরের মত জিততে অনুষ্কা পরলেন মিডি ড্রেস, দাম কত জানেন?
অনুষ্কার মুক্তোঝরা হাসিতেই কুপোকাত নেটপাড়া

Anushka-Virat: বিরাটের সঙ্গে লাঞ্চ ডেট, বরের মত জিততে অনুষ্কা পরলেন মিডি ড্রেস, দাম কত জানেন?

  • অনুষ্কার মতো পোশাক নিজের ক্লসেটে রাখতে চান? কোথা থেকে কিনবেন? দামই বা কত? সবটা জেনে নিন। 

ব্যাটে রান নেই বিরাটের। তবে ক্রিকেট থেকে আপতত ছুটি নিয়ে বউ আর মেয়ের সঙ্গে ইউরোপ ট্যুরে ব্যস্ত বিরাট কোহলি। তাঁদের বিরুষ্কার বেড়ু বেড়ু করবার ছবি এখন ঝড় তুলছে সোশ্যাল মিডিয়ায়। দিন কয়েক আগেই ‘ভালোবাসার শহর’ প্যারিসে সময় কাটাচ্ছিলেন তারকা দম্পতি, আপতত লন্ডনে তাঁরা। রানির দেশে পৌঁছে একটু ভারতীয় খানাপিনার প্রতি মন টানছিল বিরাট-অনুষ্কার। তাই শেফ সুরেন্দর মোহনের হাতে খাবার খেতে তাঁরা পৌঁছ গিয়েছিলেন পছন্দের রেস্তোরাঁয়। সেখানে হাসিমুখে শেফের সঙ্গে পোজ দিলেন বিরুষ্কা। সেই ছবি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

সোশ্যাল মিডিয়ায় বিরাট-অনুষ্কার সঙ্গে ছবি শেয়ার করেন লন্ডনের এক নামী ভারতীয় রেস্তোরাঁর শেফ সুরেন্দর। সেখানে অনুষ্কার দেখা মিলল মিডি ড্রেসে। ক্য়াজুয়াল পোশাকে লেন্সবন্দি হয়েছেন ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক। অনুষ্কার মক্তোঝরা হাসি এই ছবির হাইলাইট, বিদেশের মাটিতে ভারতীয় খাবারের স্বাদ পেতে দিলখুশ তারকা জুটির তা বলে দিচ্ছে এই ছবি।

বিরাট-অনুষ্কার ফ্যাশন চয়েস সবসময়ই নজর কাড়ে। বিশেষত বিরাট ঘরণীর সাজপোশাক তো হামেশাই সুপারহিট। টেরা-ব্রাউন রঙা মিডি ড্রেসে 'অনন্যা' অনুষ্কা শর্মা। তবে চাইলে অনুষ্কার এই ড্রেস সহজেই কিনতে পারেন আপনিও। কোথায় কিনবেন? ‘ফ্রি পিপেল ওয়েবসাইট’-এ মিলবে এই পোশাক। সেখানে গিয়ে আপনাকে সার্চ করতে হবে 'Ain't She A Beaut Midi Dress', তাহলেই আপনার সামনে চলে আসবে এই পোশাক। আপনার আলমারিতে এই ড্রেসটি শামিল করতে হবে খরচ করতে হবে ৯,৩৪৪ টাকা।

গ্রীষ্মকালের জন্য আদর্শ অনুষ্কার এই মিডি ড্রেস। স্কোয়ার শেপের নেকলাইন এবং ফোলা স্লিভস এটিকে আরও আকর্ষণীয় করে তুলেছে। এই পোশাকের সঙ্গে একদম মিনিম্যাল মেকআপে দেখা গেল অনুষ্কাকে। তেমনভাবে কোনও গয়নাও পরেননি অভিনেত্রী। কানে ছোট্ট দুল, হাতে ব্রেসলেট আর পায়ে স্নিকার্স। সাইড পার্ট করে রাখা খোলা চুল আর হালকা গোলাপি লিপস্টিকে মোহময়ী ভামিকার মাম্মা।

তাহলে আর দেরি কীসের? অনুষ্কার মতো করে নিজেকে সাজাতে চটপট অর্ডার করে ফেলুন এই মিডি ড্রেস।

 

 

বন্ধ করুন