বাংলা নিউজ > বায়োস্কোপ > Aparajita Adhya: অপরাজিতা আঢ্যর সাধের গাড়ির উপর এলোপাথাড়ি ইটবৃষ্টি, গভীর রাতে আচমকা কী হয়েছিল

Aparajita Adhya: অপরাজিতা আঢ্যর সাধের গাড়ির উপর এলোপাথাড়ি ইটবৃষ্টি, গভীর রাতে আচমকা কী হয়েছিল

অপরাজিতা আঢ্যর গাড়ির উপর ইটবৃষ্টি

Aparajita Adhya: অপরাজিতা আঢ্যর গাড়ির উপর এলোপাথাড়ি ইটবৃষ্টি। ভেঙেছে গাড়ির কাচ, দুমড়ে গিয়েছে কিছুটা অংশ। ক্ষতিগ্রস্ত অভিনেত্রীর গাড়ি। আচমকা কী করে এসব হল?

শ্যুটিং ফ্লোর আচমকা বিপত্তি। মধ্যরাতে হঠাৎ অপরাজিতা আঢ্যর গাড়ির উপর এলোপাথাড়ি ইটবৃষ্টি। ভেঙেছে গাড়ির কাচ, দুমড়ে গিয়েছে কিছুটা অংশ। ক্ষতিগ্রস্ত অভিনেত্রীর গাড়ি। আচমকা কী করে এসব হল?

খোঁজ নিয়ে জানা যায়, বৃহস্পতিবার নতুন ছবির প্রচারের কাজে ব্যস্ত ছিলেন অপরাজিতা আঢ্য। এরপর ধারাবাহিক 'লক্ষ্মীকাকিমা সুপারস্টার'-এর শ্যুটিং সারতে স্টুডিও গিয়েছিলেন অভিনেত্রী। এ দিন শ্যুটিং শেষ হতে প্রায় রাত ১২টার কাছাকাছি বেজে যায়। আর ঠিক সেই সময় নাকি এই অপ্রীতিকর পরিস্থিতির সম্মুখীন হন অভিনেত্রী।

আরও পড়ুন: বিয়ের পিঁড়িতে পলক মুচ্ছল, রইল গায়িকার গায়ে হলুদ-মেহেন্দি অনুষ্ঠানের অন্দরের ছবি

এক বৈদ্যুতি সংবাদমাধ্যমকে অপরাজিতা জানিয়েছেন, এ দিন রাতে শ্যুটিংয়ে গিয়েছিলেন তিনি। স্টুডিয়োর বাইরে রাখা ছিল তাঁর গাড়ি। শ্যুটিয়ের মাঝে তাঁর দাদার ফোন আসে। তাই স্টুডিও থেকে বেরিয়ে মেকআপ রুমে চলে গিয়েছিলেন ফোনে কথা বলতে। অন্যরা তখন ধারাবাহিকের শটে ব্যস্ত। ঠিক সেই সময়েই নাকি এলোপাথাড়ি ইটবৃষ্টি শুরু হয় স্টুডিয়োতে।

অভিনেত্রীর কথায়, ওইসময় কেউ স্টুডিও সামনে থাকলে যে কোনও প্রকারে ক্ষতি হতে পারত। তাঁর গাড়িটা সামনে থাকায় ওটাই সবথেকে বেশি ক্ষতিগ্রস্ত হয়েছে। কাচ ভেঙেছে, ট্যাপ পড়েছে গাড়িতে।

গভীর রাত পর্যন্ত মানুষের আনোগোনা থাকে স্টুডিয়ো পাড়ায়। অনেক রাত পর্যন্ত শ্যুটিং চলে বিভিন্ন ফ্লোরে। কেমন করে এই ধরনের ঘটনা ঘটতে পারে? অপরাজিতার কথায়, তিনি খোঁজ জানতে পারেন এক মানসিক ভারসাম্যহীন ব্যক্তি এই কাণ্ড ঘটিয়েছে। প্রায় ৩০০-৪০০ ইট ছুঁড়েছেন। তারমধ্যেই খান ২৫ থেকে ৩০ টা ইট স্টুডিয়োর ভিতর এসে পড়েছে।

তবে সাধের গাড়ি ক্ষতিগ্রস্ত হওয়ার মন খারাপ অপার। রাতে ঘুমের ওষুধ খেয়েও ঘুমতো পারেননি তিনি। গাড়ির জন্য কান্নাকাটিও করেছেন। আসলে গাড়িটাকে তিনি যে বড্ড ভালোবাসেন।

বন্ধ করুন