বাংলা নিউজ > বায়োস্কোপ > আবেগতাড়িত হয়ে মাতৃদিবসে নারী দিবসের শুভেচ্ছা অপরাজিতার, ট্রোল হতেই শুধরালেন ভুল

আবেগতাড়িত হয়ে মাতৃদিবসে নারী দিবসের শুভেচ্ছা অপরাজিতার, ট্রোল হতেই শুধরালেন ভুল

মাতৃ দিবসে নারী দিবসের পোস্ট অপরাজিতার

Aparajita Adhya: মাতৃ দিবসের দিন নারী দিবসের শুভেচ্ছা! হ্যাঁ! এমনই কিছু ঘটল এদিন। যখন সাধারণ মানুষ থেকে সেলেব সকলেই আন্তর্জাতিক মাতৃ দিবসের পোস্ট শেয়ার করছেন তখন এক বড় ভুল করে ফেললেন অপরাজিতা।

রবিবার, ১৪ মে গোটা বিশ্বজুড়ে সাড়ম্বরে পালিত হল আন্তর্জাতিক মাতৃ দিবস (International Mother's Day)। মাকে নিয়ে এদিন সকলেই যেন একটু বেশি আবেগে ভেসে গিয়েছিলেন। রোজকার দিনের তুলনায় এদিনটা যেন আলাদা ছিল অনেকটাই। সাধারণ মানুষ থেকে সেলেব সকলেই মায়েদের সঙ্গে ছবি পোস্ট করেছেন। যাঁরা মায়েদের হারিয়েছেন তাঁরাও মায়েদের স্মৃতির উদ্দেশে বিশেষ পোস্ট করেন। বাদ যান না শাশুড়ি মায়েরাও। আখেরে তাঁরাও তো মা। ফলে এই রবিবার যেন 'মা'ময় হয়ে উঠেছিল। আর এমন দিনেই অভিনেত্রী অপরাজিতা আঢ্য (Aprajita Adhya) তাঁর দুই মা, নিজের মা এবং শাশুড়ির ছবি পোস্ট করেন। কিছুদিন আগেই তিনি মাকে হারিয়েছেন। ফলে এদিন তিনি আরও অনেক বেশি আবেগতাড়িত হয়ে পড়েন।

আর এই আবেগের বশেই একটি চরম ভুল করে ফেলেন অভিনেত্রী। আন্তর্জাতিক মাতৃ দিবসের শুভেচ্ছা লিখতে গিয়ে লিখে ফেলেন অন্য কিছু। এদিন অভিনেত্রী তাঁর সোশ্যাল মিডিয়া পোস্টে লেখেন, 'আমার দুই মা দেবকী এবং যশোদা । দেবকী জন্ম দিয়েছেন এবং যশোদা পালন করেছেন। দেবকীর ধারণা ছিল, আমি যা করি সব সময় ভুল করি। দেবকী মায়ের অনেক অভিযোগ ছিল। তবে আমি ভুল করলেও যশোদা মা বলেন একদম ঠিক করেছি । দেবকী ২৭শে ফেব্রুয়ারি ইহলোক ত্যাগ করেছেন। আন্তর্জাতিক নারীদিবসে আমি দুই মাকে আদরের সহিত সশ্রদ্ধ প্রণাম জানাচ্ছি।' সঙ্গে দুই মায়ের ছবি।

আর সোশ্যাল মিডিয়ায় এখন কিছু পোস্ট হতে দেরি হয়, ভাইরাল হতে? কটাক্ষ আসতে? ট্রোল হতে? বিন্দুমাত্র না। কটাক্ষ আসতেই অভিনেত্রী নিজের ভুল শুধরে নেন। নারী দিবসের জায়গায় লেখেন মাতৃ দিবস।

আগামীতে অভিনেত্রীকে চিনি ২ ছবিতে দেখা যাবে। ছোটপর্দার লক্ষ্মী কাকিমা এখন কেবল বড়পর্দাতেই মনোনিবেশ করেছেন।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

‘ভুল করিনি’, মৃত্যুর মিথ্যে নাটক করে ট্রোলড, মন্দিরে দাঁড়িয়ে সাফাই পেশ পুনমের লন্ডনে থাকলেও সৌরভ-ডোনার বিবাহবার্ষিকীতে উপহার পাঠাতে ভুলল না সানা, কী দিল মেয়ে? এবার অফিসারদের মূল্যায়ন করব, কেন কথা শুনব আমি? রেগে গিয়েছেন বাংলার মুখ্য়মন্ত্রী রয়েছে রক্তের সম্পর্ক, রণবীরের পাশে দাঁড়ানো এই সুন্দরীর পরিচয় জানা আছে? 'ঢেকলি' সিস্টেমে গরু পাচার চলছিল সীমান্তে, গুলি চালাল বিএসএফ, মৃত ১ অসমে WPL: বলিউডের বাদশার সঙ্গে বাইশ গজের রানি! অবশেষে পূরণ হল মেগ ল্যানিং-এর স্বপ্ন 'সন্দেশখালির সত্যিটা দেখুন, যেটা মমতা লুকোতে চাইছেন,' হাড়হিম তথ্যচিত্র আনল BJP জাতীয় সংগীতেও পঞ্জাব আছে, পঞ্জাবিদের আঘাত নয়, খলিস্তানি নিয়ে সাফ কথা রাজ্যপালের Virat Second Baby: ২০২৪-এ ছেলে হবে বিরুষ্কার, ৮ বছর আগেই বলেছিলেন জ্যোতিষী! IPL 2024: প্রথম দুটি হোম ম্যাচ কেন নিজেদের মাঠে খেলতে পারবে না দিল্লি ক্যাপিটালস

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.