বাংলা নিউজ > বায়োস্কোপ > Aparajita Adhya: দুর্গার আরতি দেখে ঝরঝর করে কেঁদে ফেললেন অপরাজিতা, রাতে ভোল পাল্টে জমিয়ে নাচ 'লক্ষ্মী কাকিমার'

Aparajita Adhya: দুর্গার আরতি দেখে ঝরঝর করে কেঁদে ফেললেন অপরাজিতা, রাতে ভোল পাল্টে জমিয়ে নাচ 'লক্ষ্মী কাকিমার'

দুর্গার আরতি দেখে ঝরঝর করে কেঁদে ফেললেন অপরাজিতা

Aparajita Adhya-Durga Puja: নবমীর সকালে মায়ের আরতি দেখে কেঁদে ফেললেন অপরাজিতা আঢ্য। বিকেলটা কীভাবে কাটালেন অভিনেত্রী?

৮ থেকে ৮০ সকলেই এখন দুর্গাপুজোর শেষ লগ্নের আনন্দটুকু চেটেপুটে নিতে চাইছেন। তার মধ্যেই মণ্ডপে মণ্ডপে চলছে দেবীবরণ, সিঁদুরখেলা, নাচ। কিন্তু এরই মাঝে অপরাজিত আঢ্যকে দেখা গেল নবমীর নিশির আনন্দে আটকে থাকতে। গোটা দিন তিনি কীভাবে কাটালেন সেটাই এদিন তাঁর অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিলেন।

অপরাজিতা আঢ্যর নবমী

নবমীর সকলেই অভিনেত্রীকে একটি ভিডিয়ো পোস্ট করতে দেখা যায়। তাঁকে লাল পাড় সাদা সাড়ি পরে দেবী মূর্তির সামনে হাত জোড় করে বসে থাকতে দেখা যায়। আর মায়ের আরতি দেখতে দেখতেই তিনি ঝরঝর কেঁদে ফেলছেন। অথচ মুখে হাসি লেগে রয়েছে তাঁর। নবমীর যজ্ঞ সারেন তিনি এদিন। তবে রাতে তাঁকে একদমই অন্য মেজাজে দেখা যায়।

নবমীর রাতে ঢাকিদের সঙ্গে জমিয়ে ঢাক বাজান অভিনেত্রী। কালো স্লিভলেস ব্লাউজ এবং কালো শাড়ি পরে তাঁকে ঢাক বাজাতে দেখা যায়। বাদ দেন না বরকে জড়িয়ে ছবি তুলতে। পরিবারের সঙ্গে এদিন তিনি মেতে ওঠেন নাচে গানেও। গানের তালে তালে তাঁকে ঠুমকা লাগাতে দেখা যায়। ফলে সবটা মিলিয়েই যে তাঁর পুজো বেশ জমজমাট ভাবে কেটেছে সেটা স্পষ্ট।

আরও পড়ুন: লাল চুড়িদারের উপর দিয়ে ফুটে উঠেছে বেবি বাম্প, নবমীতে রাজের সঙ্গে কোথায় গেলেন শুভশ্রী?

আরও পড়ুন: শুভশ্রীকে নিয়ে পুজোর আড্ডায় রাজ, পরম-রুদ্রনীলের সঙ্গে গাইলেন 'আমার ভিতর ও বাহিরে'

তিনি এদিনের এই ভিডিয়ো পোস্ট করে লেখেন, 'মেতেছি মোরা নবমীর আনন্দে।' তাঁকে সকলে পর্দায় যে রূপে দেখেন তার থেকে অনেকটাই আলাদা রূপে দেখা গেল। কালো শাড়ি এবং স্লিভলেস ব্লাউজের সঙ্গে কোমরের বিছে, ডায়মন্ডের গয়নার সেট পরেছিলেন। চুলটাও বেশ সুন্দর করে বেঁধে ছিলেন এদিন তিনি। সবটা মিলিয়ে একদম অন্যরকম দেখতে লাগছিল তাঁকে।

অপরাজিতা আঢ্যর প্রজেক্ট

বর্তমানে অপরাজিতা আঢ্যকে স্টার জলসার পর্দায় দেখা যাচ্ছে। কিছুদিন আগেই শুরু হয়েছে জল থইথই ভালোবাসা, সেখানেই তিনি মুখ্য ভূমিকায় অভিনয় করছেন। এই ধারাবাহিকটি প্রতিদিন রাত ৯ টা থেকে সম্প্রচারিত এই চ্যানেলে।

বায়োস্কোপ খবর

Latest News

ভুয়ো পরিচয়ে কলকাতার হোটেলে রাত কাটায় বেঙ্গালুরুকাণ্ডের ধৃতরা! ভাইরাল CCTV ফুটেজ সিডনির শপিং মলে ছুরি নিয়ে ভয়াবহ হামলা, PM অ্যালবানিজ জানালেন ‘হতাহত বহু’ স্পটলাইটে ৭ জন, ভারতের T20 বিশ্বকাপ দলে সুযোগ পেতে পারেন কোন কোন ঘরোয়া ব্যাটার? 'টিকিটের নেশা হেরোইনের নেশার চেয়েও খারাপ', বিজেপি কর্মীদেরই তোপ পদ্ম প্রার্থীর পরপর সিলিন্ডার বিস্ফোরণ, দমদমের ছাতাকলে বস্তিতে ভয়াবহ আগুন তৃতীয় দফার প্রার্থী তালিকা প্রকাশ করল আইএসএফ, ভাঁজ পড়ল বাম–কংগ্রেসের কপালে‌ দমদমের ঝুপড়িতে বিধ্বংসী আগুন, পরপর শোনা গেল বিস্ফোরণের আওয়াজ চাকরিতে প্রমোশন, আসবে টাকা, পরীক্ষায় সাফল্য! পয়লা বৈশাখের পর লাকি রাশি কারা? 'তখন আমি কলেজে, প্রথম প্রেমিক আমাকে ঠকিয়েছিল, আসলে ও একটা…', অকপট বিদ্যা ৪.৫ থেকে ৭% বেতন বৃদ্ধি হবে কর্মীদের, বললেন ভারতের সর্ববৃহৎ IT সংস্থার HR প্রধান

Latest IPL News

ভিডিয়ো-ঋষভ পন্তের রিভার্স স্কুপ শটে হতবাক মহারাজ! নাইটদের বিরুদ্ধে কি নামতে পারবেন মায়াঙ্ক, জানিয়ে দিলেন রাহুল আমরা ২টো রিভিউ পাই, এর মধ্যে আমার জন্য একটা ধরা থাকে- DRS নিয়ে মুখ খুললেন কুলদীপ প্রথম ম্যাচে চোট পেয়েছিলেন, কার জন্য এত তাড়াতাড়ি মাঠে ফিরতে পারলেন কুলদীপ যাদব এই কারণে হারল লখনউ! ম্য়াচ না জেতার জন্য এই ক্রিকেটারের উপর দায় চাপালেন রাহুল পন্তের জরিমানা হওয়া উচিত- আম্পায়ারের সঙ্গে ঋষভকে তর্ক করতে দেখে চটলেন গিলক্রিস্ট চ্যাম্পিয়নের মতো ভাববে, চ্যাম্পিয়নের মতো খেলবে- পন্তের মন্ত্রেই ঘুরে দাঁড়াল DC অভিষেকেই অর্ধশতরান! ছক্কার হ্যাটট্রিক হাঁকিয়ে IPL 2024 রাঙালেন ম্যাকগার্ক কোহলির মন্থর স্ট্রাইক রেট নিয়ে এবার কটাক্ষ প্রাক্তন পাক পেসার জুনেদ খানের IPL-এর ইতিহাসে লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে অনন্য নজির গড়ল দিল্লি ক্যাপিটালস

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.