বাংলা নিউজ > বায়োস্কোপ > রথযাত্রায় সামিল ছোট পরদার তারকারা! মিঠাই, অপু, শ্যামা-র হাত ধরে গড়াল রথের চাকা
রথের মজায় সামিল হলেন বাংলা ধারাবাহিকের চরিত্ররা। 
রথের মজায় সামিল হলেন বাংলা ধারাবাহিকের চরিত্ররা। 

রথযাত্রায় সামিল ছোট পরদার তারকারা! মিঠাই, অপু, শ্যামা-র হাত ধরে গড়াল রথের চাকা

  • দর্শকরাও বাড়ি বসে নিলেন রথের মজা। 

করোনার কারণে এবারেও কোপ পড়েছে রথ উৎসবে। পুরী থেকে মহেশ-- সবেতেই খানিক খামতি ছিল রথের মেজাজে। তবে, ছোট পরদা অর্থাৎ বাংলা ধারাবাহিকের অভিনেতারা জমিয়ে উপভোগ করলেন রথ। মাতলেন উৎসবে। সেটেই হল জমিয়ে আনন্দ। আর সেই আনন্দের রেশ পৌঁছে গেল দর্শকদের কাছে। এবার রথের দড়ি ধরার সুযোগ না মিললেও, ভার্চুয়ালি এই রথের মজা নিলেন সকলে। রথযাত্রার মাঝে বড় চমক এল বাংলার তিন জনপ্রিয়, হাই TRP-র ধারাবাহিকে। 

‘কৃষ্ণকলি’ ধারাবাহিকে নিখিলের শুভকামনায় বিশেষ রথ-উৎসবের আয়োজন করে তাঁর পরিবার। নিখিলের স্ত্রী শ্যামা স্বামীর মঙ্গল কামনায় নিজের হাতে করেন সমস্ত কাজ। গোটা পরিবার মাতল জগন্নাথ দেবের পুজোয়। আর রিল লাইফেও সেটে বেশ হইহই করেই দিনটা কাটিয়ে দিলেন তিয়াসা রায়, নীল, রিমঝিম-রা। 

রথযাত্রায় ১ ঘণ্টার বিশেষ পর্ব অনুষ্ঠিত হল 'অপরাজিতা অপু' ধারাবাহিকের। অপু ওপফে পর্দার অপরাজিতা উত্তরপাড়া ও দক্ষিণপাড়ার মধ্যে বিবাদ মেটালেন। আউটডোর শ্যুটিং, সাজানো রথে খুশির আমেজ খেলা করল সেট জুড়ে। আনন্দের সঙ্গে শ্যুট করলেন তারকারাও। 

বড় চমক এল ‘মিঠাই’ ধারাবাহিকেও। মোদক বাড়িও সামিল হল রথের অনুষ্ঠানে। রুদ্র-র সঙ্গে মিঠাইয়ের বিয়ের কথা উঠল আবার। কিন্তু এবারও ‘দাদাই’-এর কথার তীব্র প্রতিবাদ জানিয়ে নিজের স্ত্রী হিসেবে মিঠাইকে সবার সামনে স্বীকৃতি দিল সিদ্ধার্থ।

বন্ধ করুন