বাংলা নিউজ > বায়োস্কোপ > এই টেলিভিশন তারকার প্রেমে হাবুডুবু খাচ্ছেন ‘অপরাজিতা অপু’ সুস্মিতা!
সুস্মিতা (ছবি-ইনস্টাগ্রাম)
সুস্মিতা (ছবি-ইনস্টাগ্রাম)

এই টেলিভিশন তারকার প্রেমে হাবুডুবু খাচ্ছেন ‘অপরাজিতা অপু’ সুস্মিতা!

  • কাকে দেখলে উথাল-পাথাল হয় সুস্মিতার মন? ছবি শেয়ার করলেন ‘অপরাজিতা অপু’। 

সুস্মিতা দে এই মুহূর্তে বাংলা টেলিভিশনের অন্যতম হার্টথ্রব নায়িকা। দর্শক তাঁকে চেনে অপু হিসাবেই। জি বাংলার ‘অপরাজিতা অপু’ ধারাবাহিকের লিডিং লেডি সদ্যই হইচই ফেলেছিলেন দাদাগিরির মঞ্চে হাজির হয়েছে। সেখানে সৌরভ গঙ্গোপাধ্যায় তাঁর হাতে চুমু খাচ্ছে তেমন ছবি পোস্ট করায় বিতর্ক তৈরি হয়েছিল। আসলে সুস্মিতা মহারাজকে জানিয়েছিলেন, তিনি তাঁর কতো বড় ভক্ত। এরপরই সৌরভকে তাঁর হাতে চুম্বন করতে দেখা যায়। সেই ছবি ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে সামাজিক মাধ্যমে. পরে সেই ছবি ইনস্টাগ্রাম থেকে মুছে দেন সুস্মিতা। 

তবে মঙ্গলবার ফের ফ্যানেদের নজর কাড়ল অপুর নতুন ইনস্টাগ্রাম পোস্ট। সেখানে নিজের মনের মানুষের ছবি প্রকাশ করলেন অভিনেত্রী। জানালেন কাকে দেখলে তাঁর মন উথাল-পাথাল হয়!  সুস্মিতার ক্রাশ দেখে ভালোবাসায় ভরিয়ে দিচ্ছে ফ্যানেরাও। চিনতে পারছেন নিশ্চয়? 

হ্যাঁ, এদিন সুস্মিতা ফাঁস করলেন অভিনেতা সুমেধ মুদগালকার তাঁর ক্রাশ। স্টার ভারতের জনপ্রিয় ধারাবাহিক ‘রাধাকৃষ্ণ’তে মুখ্য চরিত্রে অভিনয় করেন এই মরাঠি অভিনেতা। বাংলাতেও অত্যন্ত জনপ্রিয় এই সিরিয়াল। ডান্স রিয়ালিটি শো-এর মাধ্যমে খ্যাতির শীর্ষে উঠে আসা ২৫ বছর বয়সী এই তারকার অনুরাগীর সংখ্যা ভূ-ভারতে কম নেই! শ্রীকৃষ্ণের চরিত্রে যে দক্ষতার সঙ্গে ফুটিয়ে তুলেছেন সুমেধ তাতে আট থেকে আশি- সকলেই তাঁর ভক্ত। মঙ্গলবার সুমেধের জন্মদিন, আর বিশেষ দিনে সুস্মিতার তরফে থাকল তাঁর প্রিয় তারকার জন্ একরাশ শুভেচ্ছা। 

সুমেধের প্রত্যেক ইনস্টাগ্রাম পোস্টে জ্বলজ্বল করছে সুস্মিতার হৃদয়ের চিহ্ন। অভিনেতাকে সোশ্যাল মিডিয়ায় চুটিয়ে ফলো করেন সুস্মিতা তা আলাদা করে বলে দিতে হবে না। সুস্মিতার অনুরাগীরাও নায়িকার পোস্টের কমেন্ট বক্সে জানিয়েছে, ‘সুমেধ সত্যি অসাধারণ’। কেউ লিখেছেন, ‘আমারও ক্রাশ সুমেধ’। 
 

বন্ধ করুন