বাংলা নিউজ > বায়োস্কোপ > Aparajita Apu: বিডিও হওয়ার স্বপ্ন দেখলে কপালে জুটত মার, সেই বাবাই এখন অপুর সাফল্যে আনন্দে গদগদ!

Aparajita Apu: বিডিও হওয়ার স্বপ্ন দেখলে কপালে জুটত মার, সেই বাবাই এখন অপুর সাফল্যে আনন্দে গদগদ!

মেয়েকে চমকে দিল অপুর বাবা

মেয়ের সাফল্যে আনন্দে গদগদ অপুর বাবা। অতীতের ভুলে জন্য চাইলেন ক্ষমা।

ছেলেবেলা থেকেই স্বাধীনচেতা অপু। তাঁর দু-চোখে কোনওদিন সংসার পাতার স্বপ্ন ছিল না, বরং পড়াশোনা করে বড় অফিসার হওয়ার স্বপ্ন দেখত ছোট্ট মেয়েটা। অথচ এর জেরেই দিনরাত বাবার কাছে বকুনি শুনত সে, কপালে জুটত মারও। কিন্তু তা সত্ত্বেও নিজের লক্ষ্যে অবিচল ছিল অপু, তাঁর বিশ্বাস টলাতে পারেনি কেউ। 

জীবনে অনেক ঝড়-ঝঞ্ঝা এসেছে, সবকিছুর মোকাবিলা করেছে অপু, এমনকি বিয়ের পরেও বিডিও হওয়ার স্বপ্ন থেকে একচুল সরেনি সে। ফলস্বরূপ আজ নিজের লক্ষ্যে পৌঁছাতে পেরেছে অপু। এই মুহূর্তে বাংলা বিনোদন জগতের অন্যতম হিট সিরিয়াল ‘অপরাজিতা অপু’। সন্ধ্যা হলেই জি বাংলার পর্দায় দর্শক হাঁ করে গিলে খায় অপু আর দীপুর এই কাহিনি। 

একটা সময় অপুর পড়াশোনা নিয়ে আপত্তি তুলেছিল শাশুড়ি মা। কিন্তু এখন অপুই শাশুড়ির নয়নের মণি, বউমার সাফল্যে গর্বিত তিনি। বিডিও-র দায়িত্ব কাঁধে তুলে নিতেই দুর্নিতিবাজদের আতঙ্ক সে। মেয়ের এই বিরাট সাফল্যের সেলিব্রেশনে ব্যান্ড বাজা নিয়ে অপুর শ্বশুর বাড়িতে হাজির তাঁর বাবা। সকলে তো অবাক এই কীর্তিতে। ব্যক্তিক্রমী অপুর ইচ্ছেগুলোর গলা যতবার টিপে ধরেছে তাঁর স্ট্রিক্ট বাবা, ততবার সে আরও জোরে আকাশে উড়বার প্রতীজ্ঞা করেছে। কিন্তু সময়ের সঙ্গে সঙ্গে নিজের ভুল বুঝতে পেরেছেন অপুর বাবা। তিনিও বুঝেছেন মেয়েদের জীবনেও কিছু স্বপ্ন থাকে, কিছু লক্ষ্য থাকে। মেয়ের সাফল্যে গর্বে বুক ফুলেছে তাঁর, প্রকাশ্যেই এদিন মেয়ের কাছে ক্ষমাও চান তিনি। 

বাবার এই পরিবর্তন দেখে চোখে জল অপুর. তবে সে স্পষ্ট জানায়- ‘জীবনে সকলকে সঙ্গে নিয়েই চলতে চায় সে’। সেটাই তাঁর লক্ষ্য। কেরিয়ার আর সংসার কেমনভাবে ব্যালেন্স করে চলবে অপু, সেটাই এখন দেখবার। 

বায়োস্কোপ খবর

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে সোমবার? জানুন রাশিফল সোমেও ব্যাপক বৃষ্টি বাংলায়, ৮০ কিমিতে ঝড়, ঘূর্ণিঝড়ের জেরে কতদিন সতর্কতা জারি? চ্যাম্পিয়ন হয়ে কত টাকা পেল KKR? টুর্নামেন্টের সেরা হলেন কে?দেখুন পুরস্কার তালিকা কেকেআর জিততেই ছেলেমেয়েদের জড়িয়ে কান্না শাহরুখের! ‘এবার খুশি তো?’ বলল সুহানা আছড়ে পড়ল রেমাল, ১২০ কিমি বেগে ঝড়! বাড়ছে নদীর জলস্তর, সোমে কতটা বৃষ্টি? অরেঞ্জ ক্যাপ কোহলির, সব থেকে বেশি রান করা ব্যাটারদের সেরা ১০-এ KKR-এর একা নারিন KKR জিততেই ফাটল বাজি! প্রবল ঝড়-বৃষ্টির মধ্যেই রাস্তায় বেরিয়ে বাজানো হল ঢাক ১২ বছর পার! ছোট্ট সুহানা-অনন্যার শরীর-রূপে অবাক করা বদল, IPL ট্রফি জয় KKR-এর West Indies বনাম South Africa-র ম্যাচে 8 উইকেটে জয়ী হল West Indies গৌতির মগজাস্ত্র,প্লে-অফে বিধ্বংসী স্টার্ক,টিম গেম- ৫ কারণে ১০বছর পর খেতাব KKR-এর

Latest IPL News

চ্যাম্পিয়ন হয়ে কত টাকা পেল KKR? টুর্নামেন্টের সেরা হলেন কে?দেখুন পুরস্কার তালিকা কেকেআর জিততেই ছেলেমেয়েদের জড়িয়ে কান্না শাহরুখের! ‘এবার খুশি তো?’ বলল সুহানা ১২ বছর পার! ছোট্ট সুহানা-অনন্যার শরীর-রূপে অবাক করা বদল, IPL ট্রফি জয় KKR-এর মাস্কে মুখ ঢেকে IPL ফাইনালে শাহরুখ! KKR-এর জয়ের রাস্তা চওড়া,তবুও উদ্বেগে ভক্তরা টসের সময় অবাক কাণ্ড, এক পাক ঘুরে নিলেন শ্রেয়স আইয়ার, তাজ্জব নেটদুনিয়া, ভিডিয়ো পঞ্চম বলে ভাঙল অভিষেকের স্টাম্প, পাওয়ার প্লে-তে রাহুলকে ফেরালেন স্টার্ক- ভিডিয়ো IPL ফাইনালে ‘বিরিয়ানি ডার্বি’, কলকাতা-হায়দরাবাদ টক্করে আক্রম বললেন, 'ওটা পোলাও…' ‘তুই আমার থেকে ভালো বোলার হবি,’ কার টোটকায় ব্যাটার থেকে অলরাউন্ডার হলেন অভিষেক? অশ্বিন আন্নার বাইসেপ! ফটোশপে কাঁচা কাজ রাজস্থানের, জোর খিল্লি সোশ্যাল মিডিয়ায় কেকেআর-এর IPL জয়ের আগেই কেক কাটলেন আরিয়ান, কীসের উদযাপনে শাহরুখ-পুত্র?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.