বাংলা নিউজ > বায়োস্কোপ > Aparajita Auddy: প্রস্তুতিতে ব্যস্ত অপরাজিতা আঢ্য, অন্যভাবে ২০২২-কে স্বাগত জানাবেন অভিনেত্রী
অপরাজিতা আঢ্য (ছবি ইনস্টাগ্রাম)
অপরাজিতা আঢ্য (ছবি ইনস্টাগ্রাম)

Aparajita Auddy: প্রস্তুতিতে ব্যস্ত অপরাজিতা আঢ্য, অন্যভাবে ২০২২-কে স্বাগত জানাবেন অভিনেত্রী

  • দুঃস্থ শিশুদের মুখে হাসি ফোটাতে বিশেষ উদ্যোগ অপরাজিতা আঢ্যর। 

করোনা আতঙ্কের মাঝেই আরও একটা বছর শেষ, নতুনকে স্বাগত জানাতে তৈরি বিশ্ববাসী। ওমিক্রন আতঙ্কে ফের খানিকটা সর্তক তিলোত্তমাবাসী, সব সতর্কতা অবলম্বন করেই চলছে ২০২২-কে স্বাগত জানানোর প্রস্তুতি। নতুনকে বরণ করে নিয়ে অভিনেত্রী অপরাজিতা আঢ্য (Aparajita Auddy) কী করছেন? ইনস্টাগ্রামের দেওয়ালে নিজেই সে কথা জানালেন। 

দুর্ভাগ্যবশত সবার নিউ ইয়ার বা নিউ ইয়ার ইভ একরকম হয় না। এমন প্রচুর মানুষ রয়েছেন যাঁরা খালি পেটে ঠাণ্ডায় ফুটপাতে রাত কাটান এই উত্সবের দিনগুলোতেও। সেইসব মানুষগুলোর মুখে হাসি ফোটাতেই বিশেষ উদ্যোগ অভিনেত্রীর। দুঃস্থ শিশুদের হাতে চটোকেল, বিস্কুট, কেক এবং হুডি জ্যাকেট তুলে দেবেন অপরাজিতা। ইনস্টাগ্রামের দেওয়ালে সেই ঝলক তুলে ধরেছেন। 

‘একটু খানি ব্যবস্থা যাদের নিউ ইয়ার বলে কিছুই নেই। সব দিন একইরকম’, ছবি আপলোড করে ক্যাপশনে এমনটাই লিখেছেন অপরাজিতা আঢ্য। অভিনেত্রী জানালেন, প্রত্যেক বছরই তিনি এই উদ্যোগ নিয়ে থাকেন, এর আগে কম্বল বিতরণ করেছেন, মাঝে এক বছর করোনার জেরে অবশ্য এই উদ্যোগ পূরণ করতে পারেননি। তবে এইবার ফের ২০-২১টি শিশুর হাতে একমুঠো আনন্দ তুলে দেবেন অপরাজিতা আঢ্য।

নতুন বছরেও করোনা কোনওভাবেই পিছু ছাড়বে না, একথা ভালোভাবেই জানেন  অপরাজিতা। তাই সকলকে সতর্ক থাকার পরামর্শ দিলেন, জানিয়েছেন কোনওভাবেই আনন্দের মাঝে যেন মাস্ক পরতে কেউ ভুলে না যায়। 

 

বন্ধ করুন