অপরাজিতা আঢ্যর জন্মদিন: বৌমার জন্য শাশুড়ির এলাহি আয়োজন

  • বাড়ির বড় বৌমা'র জন্মদিন ধুমধাম করে পালন করল বেহালার হাজরা পরিবার। শনিবার ছিল অভিনেত্রী অপরাজিতা আঢ্যর জন্মদিন। শাশুড়ি নিজের হাতে রান্না করে খাওয়ালেন বৌমাকে।
অপরাজিতা আঢ্য, টলিগঞ্জের সদাহাস্যময়ী নায়িকা। ঠোঁটের কোণায় সবসময়ই হাসি লেগে রয়েছে অপাদির। দেখতে দেখতে জীবনের আরও একটা বসন্ত পার করে ফেললেন অভিনেত্রী। বাড়ির আদরের বড় বউমার জন্মদিনটা স্পেশ্যাল করে তুলতে কোন খামতি রাখেননি বেহালার হাজরা পরিবার (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
1/6অপরাজিতা আঢ্য, টলিগঞ্জের সদাহাস্যময়ী নায়িকা। ঠোঁটের কোণায় সবসময়ই হাসি লেগে রয়েছে অপাদির। দেখতে দেখতে জীবনের আরও একটা বসন্ত পার করে ফেললেন অভিনেত্রী। বাড়ির আদরের বড় বউমার জন্মদিনটা স্পেশ্যাল করে তুলতে কোন খামতি রাখেননি বেহালার হাজরা পরিবার (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
শনিবার ছিল অভিনেত্রী অপরাজিতা আঢ্যর জন্মদিন। আর বার্থ ডে গার্লের জন্য এদিন বিশেষ ভোজের আয়োজন করেছিলেন অভিনেত্রীর শাশুড়ি, যাকে বলে পঞ্চ ব্যাঞ্জন আর কি! কাঁসারা থালায় সাজানো পাঁচ রকম ভাজা, মাছ, মিষ্টি,দই সবই ছিল এদিনের মেন্যুতে (সৌজন্যেঃইন্সটাগ্রাম)
2/6শনিবার ছিল অভিনেত্রী অপরাজিতা আঢ্যর জন্মদিন। আর বার্থ ডে গার্লের জন্য এদিন বিশেষ ভোজের আয়োজন করেছিলেন অভিনেত্রীর শাশুড়ি, যাকে বলে পঞ্চ ব্যাঞ্জন আর কি! কাঁসারা থালায় সাজানো পাঁচ রকম ভাজা, মাছ, মিষ্টি,দই সবই ছিল এদিনের মেন্যুতে (সৌজন্যেঃইন্সটাগ্রাম)
প্রাণভরে আর্শীবাদ আর শুভ কামনা নিয়েই এই দিনটা কাটালেন অপরাজিতা আঢ্য (সৌজন্যেঃইন্সটাগ্রাম)
3/6প্রাণভরে আর্শীবাদ আর শুভ কামনা নিয়েই এই দিনটা কাটালেন অপরাজিতা আঢ্য (সৌজন্যেঃইন্সটাগ্রাম)
সন্ধ্যায় পরিবার ও বন্ধুদের উপস্থিতিতে চলল কেক কাটার পর্ব। বার্থ ডে গার্লের দেখা মিলল ফ্লোরাল প্রেন্টেড কাফতানে (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
4/6সন্ধ্যায় পরিবার ও বন্ধুদের উপস্থিতিতে চলল কেক কাটার পর্ব। বার্থ ডে গার্লের দেখা মিলল ফ্লোরাল প্রেন্টেড কাফতানে (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
এদিন আকর্ষনের কেন্দ্রবিন্দুতে ছিল অপাদির বার্থ ডে কেক। অপরাজিতা আঢ্যর অভিনয় জীবনের নানান স্মরণীয় মুহূর্তের কোলাজ দিয়ে সাজানো এই কেক। (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
5/6এদিন আকর্ষনের কেন্দ্রবিন্দুতে ছিল অপাদির বার্থ ডে কেক। অপরাজিতা আঢ্যর অভিনয় জীবনের নানান স্মরণীয় মুহূর্তের কোলাজ দিয়ে সাজানো এই কেক। (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
রাতে বন্ধুদের সঙ্গে পার্টি মুডে পাওয়া গেল বার্থ ডে গার্লকে। সেখানেও ছিল কেকের ব্যবস্থা। খোশমেজাজে গ্রুপফি  তুললেন বন্ধুদের সঙ্গে (সৌজন্যে-ফেসবুক)
6/6রাতে বন্ধুদের সঙ্গে পার্টি মুডে পাওয়া গেল বার্থ ডে গার্লকে। সেখানেও ছিল কেকের ব্যবস্থা। খোশমেজাজে গ্রুপফি তুললেন বন্ধুদের সঙ্গে (সৌজন্যে-ফেসবুক)
অন্য গ্যালারিগুলি