বাংলা নিউজ > বায়োস্কোপ > Aparajita Audhy: ‘এত বড় মিথ্যা আমার মুখে বসানো অপরাধ’, আচমকা কার উপর চটলেন অপরাজিতা আঢ্য়?

Aparajita Audhy: ‘এত বড় মিথ্যা আমার মুখে বসানো অপরাধ’, আচমকা কার উপর চটলেন অপরাজিতা আঢ্য়?

‘এত বড় মিথ্যা আমার মুখে বসানো অপরাধ’, আচমকা কেন চটলেন অপরাজিতা আঢ্য়?

Aparajita Audhy: ‘আমি কষ্টে সেট ছেড়ে চলে যাচ্ছি, এই ধরণের শিশুসুলভ আচরণ আমার মতো পেশাদার অভিনেতার বিষয়ে করা আরও বড় অন্যায়’, কী এমন ঘটেছে অভিনেত্রীর সঙ্গে? 

অকালেই বন্ধ হয়েছে জল থই থই ভালোবাসা। লক্ষ্মী কাকিমা সুপারস্টারের পর অপরাজিতা আঢ্য অভিনীত আরও এক মেগা এক বছরও ছোটপর্দায় টিকতে পারল না। আশ্চর্যজনকভাবে স্লট ধরে রাখলেও মাত্র এক সপ্তাহের নোটিশে বন্ধ হয়েছে কোজাগরীর গল্প। ভালো টিআরপি সত্ত্বেও কেন বন্ধ করে দেওয়া হল জল থই থই ভালোবাসা? আরও পড়ুন-‘স্লটলিডার সিরিয়াল বন্ধ… হাসি ছাড়া কিছুই আসছে না’, জল থই থই অসময়ে শেষ, জলসাকে কটাক্ষ অপরাজিতার!

সেই নিয়ে নিজের মতামত রেখেছেন অভিনেত্রী। অথচ কিছু সংবাদমাধ্যম তাঁর মন্তব্য়ের ভুল ব্যাখা করে তাঁর মুখে ‘কথা বসিয়ে’ সেগুলো প্রচার করছে। সেই কারণেই রেগে আগুন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় গর্জে উঠলেন ‘তোতার মা’। তিনি নাকি বলেছেন, ‘জলসা আমাদের সঙ্গে অন্যায় করল… অনেক কষ্টে আজ সেট ছেড়ে চলে যাচ্ছি’। সেই ভুয়ো সংবাদের স্ক্রিনশট নিজের ইনস্টাগ্রামে পোস্ট করে নিজের বক্তব্য রাখলেন অভিনেত্রী। 

অপরাজিতার কথায়, ‘জল থৈ থই ভালোবাসা বিষয়ক যা কিছু বক্তব্য আমার ছিল, সেটা আমি আগেই ব্যক্ত করেছি, তবে এই তথাকথিত খবরের সমাজ মাধ্যম চ্যানেলটি তাদের পোস্ট-এ আমার কথা ও আচরণ বিষয়ে যা যা লিখেছেন, তার পুরোটাই মিথ্যা। প্রথমত চ্যানেল আমার সঙ্গে অন্যায় করেছে, এত বড় মিথ্যা আমার মুখে বসানো অপরাধ। আর আমি কষ্টে সেট ছেড়ে চলে যাচ্ছি, এই ধরণের শিশুসুলভ আচরণ আমার মতো পেশাদার অভিনেতার বিষয়ে করা আরও বড় অন্যায়।’

এরপরই হলুদ সাংবাদিকতা নিয়ে সরব হন অভিনেত্রী। তিনি বলেন, ‘এই গজিয়ে ওঠা সংবাদ মাধ্যম কারা? কী এদের সাংবাদিকতার পরাকাষ্ঠা? ধিক্কার এই রকম ‘মিডিয়া’ কে যারা এধরণের মিথ্যাচারের আশ্রয় নিয়ে লাইক, কমেন্ট, শেয়ার ও ব্যবসার কারণে সংবাদ মাধ্যমকে দূষিত করছে। আমি এই পোস্ট এ তাদের খবরের স্ক্রিনশট ও লিঙ্ক দুটোই দিচ্ছি, রিপোর্ট করে আসতে ভুলবেননা! এ ধরণের মিথ্যাচারের নামে স্বস্তার (সস্তার) হলুদ সাংবাদিকতা বন্ধ না হলে আমাদের সামনে সমূহ বিপদ’।

কিছুদিন আগে সোশ্যাল মিডিয়ায় জল থই থই ভালোবাসা বন্ধ হওয়া নিয়ে এক জনৈকের পোস্টের কমেন্টে অপরাজিতা লিখছিলেন, ‘কি হাস্যকর, এটা দেখে না লিখে পারলাম না। যেসমস্ত সিরিয়ালের TRP কম সেগুলো চলছে। আর আমরা টিআরপিতে এতটাই এগিয়ে আছি, স্লটলিডার, শেয়ার বেশি, তবু সেই সিরিয়ালকেই বন্ধ করে দেওয়া হল। এখানে হা হা হা হাসি ছাড়া আর কিছুই আসছে না।’

প্রসঙ্গত, গত সোমবার থেকেই জল থই থই ভালোবাসার জায়গা নিয়েছে ‘শুভ বিবাহ’। সোনামণি সাহা ও হানি বাফনার জুটির নতুন মেগা রাত ৯টার স্লটে কতটা প্রভাব ফেলতে পারে সেটাই এখন দেখার। আগামীতে এই মেগা মুখোমুখি হবে জি বাংলার আসন্ন মেগা ‘ডায়মন্ড দিদি জিন্দাবাদ’-এর। 

বায়োস্কোপ খবর

Latest News

গুরু পূর্ণিমায় করুন হলুদ দিয়ে এই কাজ, বদলে যাবে জীবন, দূর হবে যে কোনও বাধা আষাঢ় পূর্ণিমায় রাশি অনুসারে করুন এই মন্ত্র জপ, লক্ষ্মীনারায়ণের কৃপায় হবেন সফল 'আমাদের সবথেকে বড় উদ্যোগ...' মেয়ের প্রথম ছবি পোস্ট করেই কী লিখলেন রিচা-আলি? ইনস্টাগ্রামে অর্জুনকে আনফলো থেকে বিচ্ছেদ জল্পনা নিয়ে এবার মুখ খুললেন শ্রীজা 'গণতন্ত্রের জন্যে গুলি খেয়েছি, আর ওরা বলে…', ডেমোক্র্যাটদের পালটা তোপ ট্রাম্পের গুরু পূর্ণিমার দিন করুন এই বিশেষ ব্যবস্থাগুলি, গুরু দোষ থেকে মিলবে মুক্তি প্রকাশ্যে না হলেও মনে মনে আমার মতকেই সমর্থন করেন সুকান্ত, দাবি শুভেন্দু অধিকারীর গম্ভীরের পছন্দেকেই সম্মতি! ৩ বছরের চুক্তিতে নায়ার, যুক্ত হবেন আরও দুই- রিপোর্ট লাথি মেরে বের করে দেওয়ার আগে খেলা ছাড়া উচিত! অবসর প্রসঙ্গে শামিকে বলেছিলেন ধোনি 'সত্যিই অনেকটা সময় লাগে...' হঠাৎ কী নিয়ে এমন লিখলেন ইমন?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.