বাংলা নিউজ > বায়োস্কোপ > Aparajita Ghosh: অপরাজিতার নতুন ইনিংস, হটস্টারে আসছে 'ড্যাডি'স লিটল গার্ল'
অপরাজিতা ঘোষ 
অপরাজিতা ঘোষ 

Aparajita Ghosh: অপরাজিতার নতুন ইনিংস, হটস্টারে আসছে 'ড্যাডি'স লিটল গার্ল'

  • পরিচালক আদিত্য পন্ডিতের হাত ধরে অপরাজিতা ঘোষ এবার ন্যাশনাল ওটিটিতে, সৌজন্যে 'ড্যাডি'স লিটল গার্ল'।

টলিপাড়ার চেনা মুখ অভিনেত্রী অপরাজিতা ঘোষ। সম্প্রতি অঞ্জন দত্তের ওয়েব সিরিজ 'মার্ডার অন দ্য হিলস'-এ দেখা মিলেছে তাঁর। আগামিতে তাঁকে দেখা যাবে সৃজিত মুখোপাধ্যায়ের ‘x=প্রেম’ ছবিতে। এর মাঝেই পরিচালক আদিত্য পন্ডিতের একটি স্বল্পদৈর্ঘ্যের ছবিতে অভিনয় করলেন অপরাজিতা। এই শর্ট ফিল্মের নাম 'ড্যাডি'স লিটল গার্ল'। ইংরাজি ভাষায় তৈরি হল এই ছোট ছবি। 

আদিত্যর এটি প্রথম ছবি। ছবিতে এক স্কুল প্রিন্সিপালে চরিত্রে অভিনয় করছেন অপরাজিতা। তাঁর চরিত্রের নাম রাধিকা। জুনিয়র স্কুল শিক্ষিকা থেকে পদোন্নতি হয় রাধিকার, এখন সে সিনিয়র প্রিন্সিপাল। এই স্কুলেই হোম মিনিস্টারের ছেলেও পড়ে। প্রিন্সিপাল হয়ে আসার পর এক বিরল ঘটনার সাক্ষী হন রাধিকা। কী সেই ঘটনা? তা নিয়েই এগোবে ছবির গল্প। 

'ড্যাডি'স লিটল গার্ল'-এর শ্যুটিংয়ের ফাঁকে পরিচালক ও অপরাজিতা
'ড্যাডি'স লিটল গার্ল'-এর শ্যুটিংয়ের ফাঁকে পরিচালক ও অপরাজিতা

'ড্যাডি'স লিটল গার্ল' নিয়ে অপরাজিতা জানালেন, ‘আদিত্যর সঙ্গে কাজ করে খুব মজা পেয়েছি। এটা আদিত্যর প্রথম কাজ। কিন্তু ছবি দেখে মনেই হবে না এটা ওর প্রথম কাজ। বিভিন্ন সমাজিক বিষয় নিয়ে কথা বলবে এই ছবি’। পরিচালক আদিত্যও খুশি তাঁর স্বপ্নপূরণ করতে পেরে। তিনি জানিয়েছেন, ‘মূলত এই ছবি একজন প্রিন্সিপালের দৃষ্টিভঙ্গি থেকে বানানো। ছবির গোটা টিম আমায় খুব সাহায্য করেছে। আমাকে কেউ বুঝতেই দেয়নি এটা আমার প্রথম কাজ।’

ছবির পোস্টার
ছবির পোস্টার

ছবির ক্যামেরার দায়িত্বে ছিলেন মধুরা পালিত। ছবিটি প্রযোজনা করেছে ফায়ারলিওন এন্টারটেইনমেন্ট। আপাতত বিশ্বের নানান চলচ্চিত্র উত্সবে প্রদর্শিত হচ্ছে এই ছবি। এই বছরের শেষে ওটিটি প্ল্যাটফর্ম ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পাবে এই ছবি। 

বন্ধ করুন