বাংলা নিউজ > বায়োস্কোপ > Aparajito Box office collection: ব্লকবাস্টার ‘অপরাজিত’! মুক্তির প্রথম ৬ দিনে কত কোটির ব্যবসা করল অনীক দত্তর ছবি?
সত্যিই অপরাজিত

Aparajito Box office collection: ব্লকবাস্টার ‘অপরাজিত’! মুক্তির প্রথম ৬ দিনে কত কোটির ব্যবসা করল অনীক দত্তর ছবি?

  • মুক্তির প্রথম ৬ দিনে মোট ১ কোটি ৫৪ লক্ষ টাকার ব্যবসা করে নিল ‘অপরাজিত’। 

জনতা জনার্দনের দরবারে ভালো ছবিই শেষ কথা- তা আবারও প্রমাণ হয়ে গেল। মুক্তির আগে থেকেই চর্চার কেন্দ্রবিন্দুতে পরিচালক অনীক দত্তর ‘অপরাজিত’। এই ছবির মাধ্যমে বাঙালির আইকন সত্যজিৎ রায়কে শ্রদ্ধার্ঘ্য় জানিয়েছেন অনীক। সত্যজিতের ‘পথের পাঁচালী’ তৈরির নেপথ্য কাহিনি অবলম্বনে তৈরি এই ছবি।

নন্দনে যতই জায়গা না হোক ‘অপরাজিত’র। শহর কলকাতা, এমনকী শহরের গণ্ডি পেরিয়ে মুম্বই, দিল্লিতেও দুর্দান্ত ব্যবসা করছে এই ছবি। সর্বত্র জয়জয়কার অনীক দত্তর এই ছবির। মুক্তির প্রথম ছদিনে কত টাকার ব্যবসা করল এই ছবি? সেই পরিসংখ্যান শেয়ার করলেন রাণা সরকার। এর আগে দেব-জিৎ-এর ছবিরও বক্স অফিস রিপোর্ট পেশ করেছিলেন রাণা সরকার। এদিন তিনি সদর্পে ঘোষণা করেন মুক্তির প্রথম ৬ দিনে মোট ১ কোটি ৫৪ লক্ষ টাকার ব্যবসা করেছে এই ছবি।

দিন পিছু এই ছবির টিকিট বিক্রির পরিমাণ কত তাও শেয়ার করেছেন রাণা সরকার।

শুক্রবার- ৫ লক্ষ

শনিবার- ১৮ লক্ষ

রবিবার- ৩৯ লক্ষ

সোমবার- ৩৪ লক্ষ

মঙ্গলবার- ২৮ লক্ষ

বুধবার- ৩০ লক্ষ

রাণা সরকারের পোস্ট
রাণা সরকারের পোস্ট

এই পরিসংখ্যান ১০ শতাংশ কম-বেশি হতে পারে বলে জানিয়েছেন রাণা সরকার। সঙ্গে তিনি আরও জানান, ‘প্রমাণ হলো কন্টেন্ট, দর্শক আর বাঙালিই আসল সুপারষ্টার’। ট্রেন্ড আর লোকের মুখের প্রচারই এই ছবির সাফল্যের মূল চাবিকাঠি, রাণা সরকার আরও জানিয়েছেন এই ছবির কালেকশন ৫ কোটির মাইলস্টোন ছুঁতে সফল হবে। যা করোনা পরবর্তী সময়ে বাংলার ছবির ক্ষেত্রে বিরাট প্রাপ্তি হবে। রাণা সরকারের এই স্টেটাস শেয়ার করে নিয়েছেন পরিচালক অনীক দত্তও।

এক কথায় বলাই যায়, বাঙালিকে নস্টালজিক করে দিয়েছে এই ছবি। ছবিতে সত্যজিৎ রায়ের আদলে তৈরি চরিত্রে অভিনয় করেছেন জিতু কমল। অন্যদিকে সত্যজিত-পত্নী বিমলা রায়ের জীবন নির্ভর চরিত্রে রয়েছেন সায়নী রায়। নন্দনে 'অপরাজিত'র জায়গা না পাওয়া নিয়ে গত কয়েকদিনে কম বিতর্ক হয়নি। অপরাজিত রায়ের ঠাঁই দ্বিতীয় সপ্তাহেও হয় না নন্দনে। কিন্তু তাঁকে রুখবে কে? বক্স রিপোর্টও সেই কথাই বলছে।

বন্ধ করুন