বাংলা নিউজ > বায়োস্কোপ > Aparna Sen: অপর্ণা সেনের বিরুদ্ধে জমি দখলের অভিযোগ বোলপুরবাসীর! অভিনেত্রী বললেন, ‘রাবিশ’
অপর্ণা সেনের বিরুদ্ধে গুরুতর অভিযোগ

Aparna Sen: অপর্ণা সেনের বিরুদ্ধে জমি দখলের অভিযোগ বোলপুরবাসীর! অভিনেত্রী বললেন, ‘রাবিশ’

  • প্রতিবেশিদের জমি দখল করে বাড়ি বানিয়েছেন অপর্ণা সেন, এমনই অভিযোগ বর্ষীয়ান অভিনেত্রীর বিরুদ্ধে। 

গুরুতর অভিযোগ বর্ষীয়ান অভিনেত্রী তথা পরিচালক অপর্ণা সেনের বিরুদ্ধে। তাঁর বিরুদ্ধে জমি দখলের অভিযোগ এনেছেন বোলপুরের সুরুল এলাকার বাসিন্দা অসিত বরণ ও দেবদুলাল সরকার। তাঁদের অভিযোগ বোলপুরে সুরুল এলাকায় অপর্ণা সেনের একটি বাড়ি রয়েছে, এবং সেই বাড়ির কিছুটা অংশ নাকি দখল করা জমির উপর। এই মর্মে বোলপুর ভূমি ও ভূমি সংস্কার দফতরে কাছে  লিখিত অভিযোগ জানিয়েছেন অভিনেত্রীর দুই প্রতিবেশী।

অসিতবরণ ও দেবদুলালের অভিযোগ, তাঁদের দু’শতক জমি দখল করে বা়ড়ি তৈরি করেছেন অপর্ণা সেন। ভূমি ও ভূমি রাজস্ব দফতর তরফে সম্প্রতি একটি নোটিশ পান তাঁরা, সেই থেকেই জানা যায় ওই জমি নিজের নামে মিউটেশন করানোর চেষ্টা করছেন অপর্ণা সেন।  এর পরেই জমির আইনি কাগজপত্র নিয়ে ভূমি ও ভূমি সংস্কার দফতরের দ্বারস্থ হন অপর্ণার দুই প্রতিবেশি। 

সোমবার এই মামলার শুনানি হয় বোলপুরের ভূমি রাজস্ব দফতরে, হাজির ছিলেন অপর্ণার প্রতিনিধিরা। তবে সংবাদমাধ্যমের সামনে মুখ খুলতে চাননি তাঁরা। ভূমি রাজস্ব দফতরের আধিকারিক সঞ্জয় রায় জানিয়েছেন, অভিযোগের ভিত্তিতে সবটা খতিয়ে দেখা হচ্ছে। তাঁর কথায়, ‘আমাদের কাছে জমি রেকর্ডের জন্য আবেদন করেছিলেন অপর্ণা সেন। তার পরেই মালিকদের নোটিশ পাঠানো হয়। আমরা সমস্ত অভিযোগ খতিয়ে দেখছি। তার পরেই সিদ্ধান্ত হবে, অপর্ণা সেন ওই জমি আদৌ রেকর্ড করতে পারবেন কি না।’

জমি দখলের অভিযোগ ওঠার পর এক সংবাদমাধ্যমকে তিনি জানিয়েছেন, 'রাবিশ!’ একই সঙ্গে তিনি জানান, তাঁর বাবা প্রয়াত চিদানন্দ দাশগুপ্ত দীর্ঘদিন ধরে ওই জমিতেই বসবাস করেছেন। তাই এই অভিযোগ মিথ্যা ও ভিত্তিহীন। 

 

বন্ধ করুন