বাংলা নিউজ > বায়োস্কোপ > খুরানা পরিবারে খুশির খবর, প্রথমবার বাবা হলেন অপারশক্তি! ছেলে হল না মেয়ে?

খুরানা পরিবারে খুশির খবর। বাবা হলেন বলিউড অভিনেতা অপারশক্তি খুরানা। কন্যা সন্তানের জন্ম দিয়েছেন আকৃতি খুরানা। দুই থেকে তিন হলেন অপারশক্তি এবং আকৃতি। সোশ্যাল মিডিয়ায় তাঁদের মেয়ে হওয়ার খবর জানিয়েছেন দম্পতি। নবজাতকের নাম রেখেছেন আজোই এ খুরানা। 

অভিনেতা আয়ুষ্মান খুরানার ভাই অপারশক্তি খুরানা। ভাইয়ের মেয়ের হওয়ার খবর শুনে উচ্ছ্বসিত দাদা আয়ুষ্মানও। ভাইসের ইনস্টাগ্রাম পোস্ট নিজের স্টোরিতে শেয়ার করে আয়ুষ্মান লিখেছেন, পরিবারে নতুন সদস্য। এক অসাধারণ অনুভূতি। ২০১৪ সালের সেপ্টেম্বরে বিবাহবন্ধনে আবদ্ধ হন অপারশক্তি এবং আকৃতি। এই প্রথম বাবা-মা হলেন দুজনে। হাসপাতাল সূত্রে খবর, মা এবং সন্তান দুজনেই ভাল আছেন। তাঁদের মেয়ে হওয়ার খবর জানতে পেরে শুভেচ্ছা জানিয়েছেন ইন্ডাস্ট্রির বন্ধু, সহকর্মী এবং অনুরাগীরা।

এর আগে সামাজিক মাধ্যমে সন্তান আগমনের খবর জানিয়ে ছবি পোস্ট করেছিলেন অপারশক্তি। ছবিতে স্ত্রী আকৃতির বেবি বাম্পে চুমু খেতে দেখা গেছে তাঁকে। ছবি শেয়ার করার পাশাপাশি ইনস্টাগ্রামে ক্যাপশনে তিনি লেখেন, ‘লকডাউনে কাজের ব্যবস্থা তো করতে পারিনি, তাই ভাবলাম পরিবারটাকেই একটু বড় করা যাক’। একই ছবি আকৃতি আহুজাও নিজের সামাজিক মাধ্যমের দেওয়ালে শেয়ার করেছিলেন।

অপারশক্তিকে শেষবার বড়পর্দায় দেখা গিয়েছিল রেমো ডিসুজার ডান্স ড্রামা ‘Street Dancer 3D’তে। এছাড়া তিনি দঙ্গল, বদ্রীনাথ কি দুলহানিয়া, স্ত্রী-তে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন।

 

 

বন্ধ করুন