বাংলা নিউজ > বায়োস্কোপ > Apu Biswas: অভিনয়ের পর নতুন পদক্ষেপ অপু বিশ্বাসের, এবার নায়িকাকে দেখা যাবে অন্য ভূমিকায়
অপু বিশ্বাসের 'লাল শাড়ি'

Apu Biswas: অভিনয়ের পর নতুন পদক্ষেপ অপু বিশ্বাসের, এবার নায়িকাকে দেখা যাবে অন্য ভূমিকায়

  • দীর্ঘ দিনের স্বপ্ন পূরণ হচ্ছে অপু বিশ্বাসের। এবার প্রযোজকের আসনে তিনি। নিজের তৈরি ছবিতে অভিনয়ও করবেন। তাঁকে দেখা যাবে এক গুরুত্বপূর্ণ ভূমিকায়। 

বাংলাদেশের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাস। এবার প্রযোজনার দুনিয়ায় পা রাখছেন তিনি। প্রথমবার সিনেমা প্রযোজনা করছেন এই অভিনেত্রী। তার প্রযোজিত ছবির নাম হবে ‘লাল শাড়ি’। তানভীর আহমেদ সিডনীর গল্পে এটি পরিচালনা করবেন বন্ধন বিশ্বাস।

ছবি তৈরির জন্য বাংলাদেশ সরকার থেকে অনুদান পেয়েছেন অপু বিশ্বাস। চলতি বছর নভেম্বর মাস থেকে ছবির শ্যুটিং শুরু হবে অভিনেত্রীর। শ্যুটিং লোকেশানও ঠিক হয়ে গিয়েছে। ছবির কাস্টিং নির্বাচনের কাজ চলছে। চলতি মাসেই সেসব আনুষঙ্গিক কাজ সম্পন্ন হবে বলে জানা গিয়েছে। এই ছবিতে এক গুরুত্বপূর্ণ চরিত্রে নিজেই অভিনয় করবেন অপু। আরও পড়ুন: পর পর দু'বার বিবাহবিচ্ছেদ! বিয়ে নাম প্রতিষ্ঠানেই আর বিশ্বাস রাখেন না শ্বেতা

মফস্বলের একটি তাঁতপল্লিকে ঘিরে সাজানো হয়েছে ‘লাল শাড়ি’র গল্প। সিনেমাটি নিয়ে অপু বিশ্বাস বলেন, ‘বাঙালির আবেগের সঙ্গে মিশে আছে লাল শাড়ি। এটি সিনেমায় রূপক অর্থে ব্যবহার করা হয়েছে। একটি শাড়ি যে সংগ্রাম ও ভালোবাসার প্রতীক হয়ে উঠতে পারে, তাই দেখানো হবে সিনেমায়।’ আরও পড়ুন: তারকা খচিত OTT Play Awards! সারা থেকে ভাগ্যশ্রী, তারকাদের টুকরো মুহূর্তের ছবি

ছবি প্রসঙ্গে কথা বলতে গিয়ে অপু বিশ্বাস বলেন, ‘এখন পর্যন্ত সব কিছু ঠিকঠাক আছে। এরই মধ্যে লালশাড়ির শুটিং শুরু করার জন্য আমরা টাঙ্গাইলে বিভিন্ন লোকেশন ঘুরে এসেছি। যেসব এলাকায় লোকেশন খুঁজতে গিয়েছিলাম, সে এলাকার মানুষ ভীষণ আন্তরিক। সিনেমাটির গল্প যথাযথভাবে ফুটিয়ে তোলার জন্য আমি মনের মতো লোকশনেই পেয়েছি।' ছবির সঙ্গীত পরিচালনার দায়িত্বে ইমন সাহা।

 

বন্ধ করুন