বাংলা নিউজ > বায়োস্কোপ > ডিপ্রেশন জন্মগত! সুশান্তকে নিয়ে মহেশ ভাট পত্নীর টুইটের প্রতিবাদে সরব অপূর্ব আসরানি

ডিপ্রেশন জন্মগত! সুশান্তকে নিয়ে মহেশ ভাট পত্নীর টুইটের প্রতিবাদে সরব অপূর্ব আসরানি

সোনি রাজদান-অপূর্ব আসরানির টুইটার যুদ্ধে সরগরম নেটপাড়া

সুশান্ত সিং রাজপুতের মৃত্যু ও ডিপ্রেশন নিয়ে টুইটারে বাকযুদ্ধে জড়ালেন মহেশ ভাট পত্নী ও লেখক,ফিল্ম এডিটর অপূর্ব আসরানি। 

সুশান্ত সিং রাজপুতের মৃত্যু এবং ডিপ্রেশন নিয়ে টুইটারের তর্ক-বিতর্কে জড়িয়ে পড়লেন মহেশ ভাট পত্নী তথা আলিয়া ভাটের মা,অভিনেত্রী সোনি রাজদান এবং লেখক অপূর্ব আসরানি। টুইটারে সোনি রাজদান বেশ কয়েকটি বিস্ফোরক মন্তব্য করেন যা নিয়ে শোরগোল পড়ে গিয়েছে নেটদুনিয়ায়। সোনির মানসিকতাকে ধিক্কার জানাচ্ছেন টুইটারের বাসিন্দারা। সোনি টুইটারে বলেন, ‘ডিপ্রেশন জন্মগত রোগ’, ‘মানসিক অসুস্থতা পরিবারিক’। 

ঘটনার সূত্রপাত অভিনেতা মনোজ বাজপেয়ীর একটি টুইট ঘিরে। যেখানে সুশান্তের কেদারনাথ ছবিটি নিয়ে কিছু আপত্তিকর মন্তব্য করেছিলেন স্বঘোষিত ফিল্ম সমালোচক কেআরকে। তার বিরোধীতাকে করে কেআরকেকে বয়কট করবার ডাক দেন মনোজ। জবাবে আলিগড়,সিমরণের মতো ছবির কাহিনিকার অপূর্ব আসরানি বলেন, এক্ষেত্রে কেআরকে আদতে 'সফট টার্গেট'। তিনি যোগ করেন, ‘লোকটি বিষাক্ত কিন্তু রাজীবের (মসান্দ) মতো প্রতিষ্ঠিত সাংবাদিকের সুশান্তকে নিয়ে লেখা ব্লাইন্ড আইটেম আরও বেশি ক্ষতিকারক ও কাপুরুষতার পরিচয়। তাই সিলেক্টিভ হওয়া উচিত নয়’।

এই কথোপকথনের মাঝেই নিজের মত জাহির করে বসেন সোনি রাজদান। তিনি বলেন, আসল বিষয়-ডিপ্রেশন এবং মানসিক স্বাস্থ্য।…. এবং ডিপ্রেশনে আক্রান্ত হওয়ার জন্য কোনও কারণের দরকার হয় না। এটা যে কোন মানুষের হয়, সফল ও ধনী মানুষকেও ঘিরে ধরে.. আসলে এই সব শুনে অনেকই ভাববে বিষয়টা বাহ্যিক পরিস্থিতির উপর নির্ভরশীল কিন্তু সত্যিটা হল এটা মানুষটার ভিতরে রয়েছে, যেটা সে নিয়ন্ত্রণ করতে পারবে না।'

যদি মহেশ ভাট পত্নীর এই তত্ত্ব মেনে নিতে পারেননি অপূর্ব আসরানি। তিনি লেখেন,'এটা মিথ্যা। কখনই মানুষ জন্মায় না মানসিক সমস্যা নিয়ে। বাইরের অনেক জিনিসই সেই মানুষটাকে প্রভাবিত করে। অনেক কিছু…টুইটার তো অবশ্যই আনফেয়ার, আরও বেশি খারাপ হল ক্যাম্প এবং বুলিং। দুর্ভাগ্যবশত কেউ সেটা নিয়ে কথা বলতে চায় না'।

 

যদিও নিজের অবস্থান থেকে সরে আসেননি সোনি রাজদান। তিনি বলেন, ‘বেশিরভাগ মানুষই মানসিক রোগ জন্মসূত্রে পায়, আমি শুধু এতটুকুই বলতে চাইছি’। এখানেই থেমে থাকেননি সোনি, অপর একটি টুইটে তিনি বলেন, ‘ইট রানস ইন দ্য ফ্যামিলিজ’ (মানসিক অসুস্থতা পারিবারিক)।

সোনি রাজদানের টুইট 
সোনি রাজদানের টুইট 

সুশান্তের পরিবারকে ব্যক্তিগত আক্রমণ করায় ক্ষোভ উগরে দিচ্ছেন নেটিজেনরা। সোনির এই মন্তব্য অত্যন্ত অসংবেদনশীল এবং নক্কারজনক বলে দাবি তাঁদের।

উল্লেখ্য গত ১৪ই জুন বান্দ্রার অ্যাপার্টমেন্ট থেকে উদ্ধার হয় সুশান্ত সিং রাজপুতের দেহ।ময়নাতদন্তের চূড়ান্ত রিপোর্ট বলছে আত্মহত্যা করেছেন অভিনেতা। মুম্বই পুলিশ জানিয়েছেন গত ছয় মাস ধরে ক্লিনিক্যাল ডিপ্রেশনে ভুগছিলেন সুশান্ত। তাঁর আত্মহত্যার কারণ খতিয়ে দেখছে পুলিশ। তবে সুশান্তের মৃত্যুর পর থেকেই বলিউডের একটা বড় অংশকে কাঠগড়ায় দাঁড় করিয়েছে নেটিজেনরা। নেপোটিজম,ফেবারিটিজমের মতো শব্দগুলো বারবার ঘুরে ফিরে এসেছে।আর এই বিতর্কে নাম জড়িয়ে পরিচালক মহেশ ভাটেরও। পাশাপাশি সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তীর সঙ্গে মহেশ ভাটের ঘনিষ্ঠতা নিয়েও প্রশ্ন তুলেছেন সুশান্ত অনুরাগীরা। এর মাঝে সোনি রাজদানের এই মন্তব্য বিতর্কের আগুনে আরও খানিকটা ঘি ঢালল। 

বায়োস্কোপ খবর

Latest News

২০ রান কম করেছি, তবে ইমপ্যাক্ট প্লেয়ারের নিয়মে কোনও স্কোরই যথেষ্ট নয়- হতাশ ফ্যাফ ‘মুসলিমদের জন্য অপমানজনক’, কোন ৭৭ শ্রেণির OBC তকমা বাতিল হল? রইল হাইকোর্টের রায় সিরিয়ালে মুখ দেখাদেখি বন্ধ, এদিকে একসঙ্গে ছবি পোস্ট, প্রেম করছে রানি-দুর্জয়? আজ বুদ্ধ পূর্ণিমাতে ঘরে আনুন এই জিনিস, পরিবারে ফিরবে সুখ, শান্তি, সমৃদ্ধি কমিশনের বিরুদ্ধে গুরুতর অভিযোগ, এবার হাই কোর্টে মামলা অভিজিতের গরমে লিচুই মুশকিল আসান, কমাবে ওজন! কোষ্ঠকাঠিন্য থেকেও দেবে মুক্তি ভোটের রেকর্ড প্রকাশে ব্যাহত হতে পারে নির্বাচন, বিভ্রান্ত হতে পারেন ভোটাররা: EC মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৩ মে’র রাশিফল RCB ছিটকে গেলেও, কার্যত নিশ্চিত কোহলির কমলা টুপি, জমে উঠেছে পার্পল ক্যাপের লড়াই কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৩ মে’র রাশিফল

Latest IPL News

২০ রান কম করেছি, তবে ইমপ্যাক্ট প্লেয়ারের নিয়মে কোনও স্কোরই যথেষ্ট নয়- হতাশ ফ্যাফ স্বপ্ন অধরা কোহলিদের, RR-এর কাছে এলিমিনেটরে হেরে আইপিএল ২০২৪ থেকে বিদায় RCB-র ভিডিয়ো- কার্তিকের প্লাম্ব এলবি DRS-এ হল নট আউট, ধিক্কার গাভাসকর, পিটারসেন, ভনদের ভিডিয়ো-পতিদারের সহজ ক্যাচ মিস করলেন ধ্রুব জুরেল, বিশ্বাস করতে পারলেন না অশ্বিন সামনের দিকে শরীর ছুঁড়ে অবিশ্বাস্য ক্যাচ পাওয়েলের, IPL-এর অন্যতম সেরা- ভিডিয়ো রাজস্থানের বারোটা বাজিয়ে ইংল্যান্ডে গিয়ে সাফাই দিলেন বাটলার, দোহাই দিলেন সূচির রিঙ্কুও নাকি ভ্যাঁ করে কেঁদে ফেলেছিলেন, কবে-কখন? অকপটে জানালেন নাইট তারকা,ভিডিয়ো IPL 2024-বোলারদের স্ট্যাটস দেখি না, রানে ফিরতেই উদ্ধত মন্তব্য কোহলির নিরাপত্তা নিয়ে সংশয় নয়, কেন অনুশীলন বাতিল করে RCB, আসল কারণ জানাল আয়োজকরা শাহরুখ, গম্ভীর নয়, নাইট ড্রেসিং রুমে দাদা হিসেবে ভোকাল টনিক পাণ্ডেজির

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.