বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘জুমানজি’ নায়কের ছোট্ট মেয়েকে জন্মদিনে শুভেচ্ছা ‘অ্যাকোয়াম্যান’-এর!
ডোয়েন জনসন ও জেসন ম্যামোয়া। ছবি সৌজন্যে - ট্যুইটার
ডোয়েন জনসন ও জেসন ম্যামোয়া। ছবি সৌজন্যে - ট্যুইটার

‘জুমানজি’ নায়কের ছোট্ট মেয়েকে জন্মদিনে শুভেচ্ছা ‘অ্যাকোয়াম্যান’-এর!

 ডোয়েন জনসনের ছোট্ট মেয়ে তিয়ানার জন্মদিনে শুভেচ্ছা জানালেন তার প্রিয় সুপারহিরো ‘অ্যাকোয়াম্যান’।ভিডিও কলে 'বার্থডে গার্ল'-এর সামনে আবির্ভূত হন 'অ্যাকোয়াম্যান’ চরিত্রে অভিনয় করা অভিনেতা জেসন ম্যামোয়া।

সদ্য তিন বছরে পা রাখলো বিখ্যাত হলিউড অভিনেতা ডোয়েন জনসনের ছোট মেয়ে তিয়ানা জিয়া জনসন।মেয়ের জন্মদিনে তাঁর বাবা যেমন সোশ্যাল মিডিয়ায় ‘বার্থডে উইশ’ ভিডিও পোস্ট করেছেন তার পাশাপাশি একরত্তি ‘বার্থডে গার্ল’-কে খুশি করতে তাঁর প্রিয় সুপারহিরো ‘অ্যাকোয়াম্যান’-কেও দিয়েও জানিয়েছেন জন্মদিনের শুভেচ্ছাবার্তা।

মেয়ের জন্মদিন উপলক্ষে সোশ্যাল মিডিয়ায় একাধিক ছবি ও ভিডিও পোস্ট করেছেন ‘দ্য রক’।একটি ছবিতে দেখা যাচ্ছে বাড়ির বারান্দায় ছোট্ট তিয়ানাকে কোলে বসিয়ে আদর করছেন তিনি।ছবির সঙ্গে তিয়ানার বাবার লেখা মিষ্টি ও মজাদার ‘বার্থডে উইশ’-এ মুগ্ধ নেটিজেনরা। ডোয়েন লিখেছেন, তিয়ানা তাঁর মায়ের মতোই দয়ালু ও দৃঢ়। তিয়ানার বাবা হওয়া যে তাঁর কাছে সর্বশ্রেষ্ঠ আনন্দের ব্যাপার সে কথাও খোলাখুলি লেখেন তিনি। এরপর ছোট্ট তিয়ানা তাঁকে প্রশ্ন করেছে যে তার বাবা 'অ্যাকোয়াম্যান'-কে চেনে কি না ? প্রসঙ্গত,কমিক দুনিয়ার পাশাপাশি অন্যতম সুপারহিরো ছবি হিসেবে দারুণ জনপ্রিয় 'অ্যাকোয়াম্যান' চরিত্রটি।বড়পর্দায় এই সুপারহিরোর ভূমিকায় দেখা গেছে জেসন ম্যামোয়া-কে। তিয়ানাও 'অ্যাকোয়াম্যান' বলতে ম্যামোয়াকেই চেনে!

এরপর আরো একটি ছবিতে দেখা যাচ্ছে 'বার্থডে গার্ল'-এর আবদারে 'রক' অপটু হাতে এঁকে দিচ্ছেন 'অ্যাকোয়াম্যান'-রুপী জেসন ম্যামোয়ার পোর্ট্রেট। আর এক গাল হাসি নিয়ে 'অ্যাকোয়াম্যান' এর পুতুল ধরে এক দৃষ্টিতে সেই ছবি দেখছে তিয়ানা। তবে এখানেই শেষ নয়। এরপর তিয়ানার স্বপ্নপূরণ করলেন তাঁর বাবা। আর পাঁচজন বাবা যেভাবে তাঁদের ছোট্ট সন্তানের স্বপ্ন সত্যি করার চেষ্টা করেন,ঠিক সেভাবেই। ফোন করে স্বয়ং ' অ্যাকোয়াম্যান' জেসন ম্যামোয়াকে তিনি বলেন তিয়ানাকে 'উইশ' করার জন্য। বন্ধু ডোয়েনের এককথায় রাজি হয়ে যান জেসন। এরপর ভিডিও কলে ছোট্ট তিয়ানার সামনে হাজির হন তিনি। প্রিয় সুপারহিরোকে দেখে এবং তার সঙ্গে কথা বলে তিয়ানা তখন 'সব পেয়েছির দেশে'। খুশিতে রীতিমতো হাততালি দিয়ে 'অ্যাকোয়াম্যান' এর সঙ্গে জমিয়ে আড্ডা দেয় সে। ওদিকে সুপারহিরো তাঁর ছোট্ট ফ্যানকে কথাও দেন যে খুব তাড়াতাড়ি তিনি তিয়ানার সঙ্গে দেখা করতে আসবেন! 

গোটা ঘটনাটির ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন ডোয়েন। সঙ্গে জেসনকে আন্তরিক ধন্যবাদ জানাতেও ভোলেননি তিনি। ক্যাপশনের শেষে  জুমানজি'-র নায়কের সংযোজন, 'অ্যাকোয়াম্যান'-এর যেকোনও সাহায্যের জন্য  সবসময় প্রস্তুত হয়ে আছেন তিনি! বলাই বাহুল্য, মুহূর্তেই ডোয়েনের এই পোস্ট ও ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। ছোট্ট তিয়ানাকে জন্মদিনের শুভেচ্ছা জানানোর পাশাপাশি ডোয়েন ও জেসনের উদ্দেশে নেটিজেনদের প্রশংসায় ভেসে গেছে কমেন্ট বক্স।

বন্ধ করুন