বাংলা নিউজ > বায়োস্কোপ > স্মরণে সুশান্ত : প্রয়াত অভিনেতাকে সুরেলা শ্রদ্ধার্ঘ রহমান,শ্রেয়া,সুনিধিদের
গানে গানে সুশান্তকে স্মরণ দিল বেচারার মিউজক্যাল টিমের 
গানে গানে সুশান্তকে স্মরণ দিল বেচারার মিউজক্যাল টিমের 

স্মরণে সুশান্ত : প্রয়াত অভিনেতাকে সুরেলা শ্রদ্ধার্ঘ রহমান,শ্রেয়া,সুনিধিদের

  • ‘থোড়া মাসুম,থোড়া আওয়ারা, দিল বেচারা, সবকুছ জিতেকে খুদকো হারা দিল বেচারা….’। সুশান্তকে মিউজিক্যাল ট্রিবিউট টিম দিল বেচারার।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর শোক এখনও কাটিয়ে উঠতে পারেনি তাঁর অগুণতি ভক্ত। ১৪ জুন সুশান্তের মৃত্যু নাড়িয়ে দিয়েছে গোটা দেশকে। এর মাঝেই শুক্রবার মুক্তি পাচ্ছে অভিনেতার শেষ ছবি দিল বেচারা। এর মাঝেই গানে গানে সুশান্তকে স্মরণ করে নিল দিল বেচারার মিউজিক্যাল টিম। প্রয়াত অভিনেতার প্রতি শ্রদ্ধার্ঘ জানিয়ে এআর রহমান ও ছবির বাকি সঙ্গীতশিল্পীরা স্মরণ করলেন তাঁদের আদরের ‘ম্যানি’কে। বুধবার মুক্তি পেল দিল বেচারা টিমের এই স্পেশ্যাল মিউজিক্যাল ভিডিয়ো। যেখানে অংশ নিলেন এ আর রহমান, সুনিধি চৌহান, শ্রেয়া ঘোষাল, মোহিত চৌহান, জোনিতা গান্ধী, হৃদয় গত্তানি, সাশা তিরুপতিরা। করোনা সংকটে বিশ্বের নানান প্রান্ত থেকেই সুশান্তকে শ্রদ্ধাজ্ঞলি জানালেন তাঁরা। 

দেখুন সেই ভিডিয়ো-

এদিন ছবির টাইটেল ট্র্যাক সহ মসকরি, মসকরি, তারে গিন, মেয় তুমহারার মতো গানগুলি পারফর্ম করলেন ছবির সঙ্গে যুক্ত সঙ্গীত তারকারা। গানের ভিডিয়োর ফাঁকে ভেসে উঠল দিল বেচারার শ্যুটিং পর্বের একাধিক মন ভোলানো মুহূর্ত। 

গীতিকার অমিতাভ ভট্টাচার্যের কলমে এদিন উঠে এল- 'থোড়া মাসুম,থোড়া আওয়ারা, দিল বেচারা, সবকুছ জিতেকে খুদকো হারা দিল বেচারা….। হ্যাঁ সত্যিতো এইরকমই তো ছিলেন সুশান্ত- প্রাণবন্ত, প্রাণোচ্ছ্বাস, এই মহাবিশ্ব নিয়ে যাঁর মনে ঘুরে বেড়াতো হাজারো প্রশ্ন। তিনি বাঁচতে জানতেন, আশেপাশের মানুষের মুখে হাসি ফোটাতে জানতেন। 

প্রায় ১৩ মিনিট দীর্ঘ এই ভিডিয়োটি শেষ হয় এই ছবির একটি ডায়লগের সঙ্গে। সুশান্তের যে ডায়লগ ট্রেলার মু্ক্তির পর থেকে ভাইরাল, ‘জনম কব লেনা হ্যায়, অউর মরনা কব হ্যায় এ হাম ডিসাইড নেই কর সাকতে, লেকিন ক্যায়সে জিনা হ্যায় ইয়ে জরুর ডিসাইড কর সাকতে হ্যায়’। 

সুশান্ত সিং রাজপুত ( ২১.০১.১৯৮৬- চিরন্তন) 
সুশান্ত সিং রাজপুত ( ২১.০১.১৯৮৬- চিরন্তন) 

তাই টিম দিল বেচারা বলছে- না ১৪ই জুন ২০২০ থেমে যায়নি সুশান্তের এই ম্যাজিক্যাল যাত্রাপথ। তিনি আছেন,ভীষণ রকমভাবে বেঁচে আছেন আর থাকবেন-তাঁর লক্ষ লক্ষ অনুরাগীর মনে। ২৪ জুলাই ওটিটি প্ল্যাটফর্ম ডিজনি প্লাস হটস্টারে স্ট্রিমিং শুরু হবে দিল বেচারার। সুশান্তের প্রতি শ্রদ্ধার্ঘ জানাতে সাবসক্রাইবারদের পাশাপাশি নন-সাবসক্রাইবারদের জন্যও উপলব্ধ করা হবে এই ছবির স্ট্রিমিং,ঘোষণা করেছে ডিজনি প্লাস হটস্টার। 

বন্ধ করুন