বাংলা নিউজ > বায়োস্কোপ > বিয়ে হয়ে গেল এআর রহমানের মেয়ে খতিজার! পাত্র কে জানেন?
বিয়ে হয়ে গেল এআর রহমান কন্যার। 
বিয়ে হয়ে গেল এআর রহমান কন্যার। 

বিয়ে হয়ে গেল এআর রহমানের মেয়ে খতিজার! পাত্র কে জানেন?

  • খতিজা রহমানের বাগদান হয়েছিল চলতি বছরের জানুয়ারিতেই। এবার চার হাত এক হল। 

এআর রহমান-কন্যা খতিজা রহমান বিয়ে করলেন অডিও ইঞ্জিনিয়র প্রেমিক রিয়াসদিন শেখ মহম্মদকে। সংগীতের কিংবদন্তি মেয়ের বিয়ের একটি পারিবারিক ছবি শেয়ার করে নিয়েছেন, যেখানে দেখা মিলল তাঁর প্রয়াত মায়ের। বর ও কনের বসার জায়গার পাশেই রাখা হয়েছিল ছবিখানা।

বিয়ের সাজে সোফায় বসে আছেন বর-কনে। পিছনে রহমানের বড় মেয়ে রহিমা, বউ সায়রা বানু, সুরকার নিজে, ও ছেলে আমিনকে নিয়ে দাঁড়িয়ে। ছবি শেয়ার করে রহমান লিখলেন, ‘সর্বশক্তিমান ঈশ্বর যেন এই দম্পতিকে আশীর্বাদে রাখে। আপনাদের ভালোবাসা ও শুভেচ্ছার জন্য রইল অগ্রিম শুভেচ্ছা।’

অফ হোয়াইট কালারের এমবড্রয়ারি করা স্যুট পরেছিলেন খতিজা। গলায় মুক্তো ও দামি স্টোনের কাজ করা লম্বা হার, মাথায় মাঙ্গটিকা। তবে এবারেও নিজের মুখ সামান্য আড়ালে রেখেছেন খতিজা। পোশাকের সঙ্গে ম্যাচিং মাস্ক পরে দেখা গেল তাঁকে প্রতিটা ছবিতে। আর রিয়াস পরেছেন শেরওয়ানি।

রিয়াসদিনের সঙ্গে একটা ছবি খতিজা শেয়ার করে নিয়েছেন নিজের অ্যাকাউন্টেও। সেখানে লিখেছেন, ‘আমার জীবনের সবচেয়ে প্রতীক্ষিত একটা দিন। বিয়ে হল আমার পুরুষ রিয়াসদিনের সঙ্গে। ’

প্রসঙ্গত, এআর রহমান কন্যা খতিজাকে নিয়ে এর আগে বহু বিতর্ক হয়েছে। এই যুগে দাঁড়িয়ে সুরকারের মতো বিশ্ববরেন্য এই সুরকারের পরিবারের কোনও মেয়ে কেন বোরখা পরবে তা নিয়ে প্রশ্ন তুলেছিল একটা অংশ। এমনকী, রহমানের উপরেও অভিযোগ আনা হয়েছিল মেয়েকে পর্দানশীন রাখার। যদিও পরে খতিজা ও রহমান দু'জনেই বিবৃতি দিয়ে জানান, এটা সম্পূর্ণ ভাবে খতিজার নিজস্ব পছন্দ। এর পিছনে পরিবারের কোনও হাত নেই।

চলতি বছরের জানুয়ারি মাসেই এনগেজমেন্ট হয় খতিজা আর রিয়াসদিনের। সেই সময় বাগদানের অনুষ্ঠানের থেকে একাধিক ছবি শেয়ার করে নিয়েছিলেন রহমান-কন্যা। পিঙ্ক ও সিলভার কালারের পোশাকে দেখা গিয়েছিল সেই সময় তাঁকে। বাবার মতো খতিজাও রয়েছেন সংগীত জগতে। একাধিক গান গেয়েছেন, যার মধ্যে রয়েছে কৃতি শ্যাননের মিমি-র বিখ্যাত গান Rock a Bye Baby। আর অন্য দিকে, রিয়াস তামিলনাড়ুর বাসিন্দা রিয়াসদীন এ আর রহমান লাইভের একজন সাউন্ড ইঞ্জিনিয়র।

বন্ধ করুন