বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘বিশ্বের সেরা বাবা’ এ আর রহমানকে 'অ্যাভেঞ্জার্স' কায়দায় শুভেচ্ছা পুত্র আমিন-এর
এ আর রহমানের সঙ্গে তাঁর পুত্র আমিন। (ছবি সৌজন্যে - ইনস্টাগ্রাম)
এ আর রহমানের সঙ্গে তাঁর পুত্র আমিন। (ছবি সৌজন্যে - ইনস্টাগ্রাম)

‘বিশ্বের সেরা বাবা’ এ আর রহমানকে 'অ্যাভেঞ্জার্স' কায়দায় শুভেচ্ছা পুত্র আমিন-এর

  • সোশ্যাল মিডিয়ায় বাবা এ আর রহমানের জন্য তাঁর পুত্র আমিন রহমানের সহজ, অকপট শুভেচ্ছাবার্তা মন ছুঁয়েছে নেটিজেনদের।

বৃহস্পতিবার ৬ জানুয়ারি ৫৫-এ পড়লেন বিশ্ববিখ্যাত সুরকার এ আর রহমান। এদিন তাঁর ছেলে আমিন রহমানেরও জন্মদিন। চলতি বছর নিজের ১৯তম জন্মদিনের কেক কাটলেন রহমান-পুত্র। সোশ্যাল মিডিয়ায় বাবার জন্য তাঁর সহজ, অকপট শুভেচ্ছাবার্তা মন ছুঁয়েছে নেটিজেনদের। পাশাপাশি, ‘চেন্নাইয়ের মোৎজার্ট’-কে জন্মদিনের সেই শুভেচ্ছা বার্তায় 'অ্যাভেঞ্জার্স' ছবির বিখ্যাত সংলাপ কায়দা করে যোগ করেছেন আমিন, যা দেখে চমৎকৃত নেটপাড়া।

একজন গায়ক হওয়ার পাশাপাশি মার্ভেলের 'অ্যাভেঞ্জার্স' ছবিরও সাংঘাতিক ভক্ত রহমান-পুত্র। ইনস্টাগ্রামের সেই শুভেচ্ছাবার্তায় এ আর রহমানকে ' বিশ্বের সেরা বাবা' বলার পাশাপাশি 'অ্যাভেঞ্জার্স' এর সংলাপ ধার করে তিনি লিখেছেন, আই লাভ ইউ থ্রি থাউজ্যান্ড!' 

উল্লেখ্য, এর আগেও 'ফাদার্স ডে' উপলক্ষেও এ আর রহমানকে সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা জানানোর পাশাপাশি এই একই সংলাপ ব্যবহার করেছিলেন তাঁর ১৯ বছরের পুত্র। প্রসঙ্গত, 'অ্যাভেঞ্জার্স: এন্ডগেম' ছবিতে টনি স্টার্করূপী রবার্ট ডাউনি জুনিয়রকে এই সংলাপ বলেছিল তাঁর পাঁচ বছরের মৌরিন। পোস্টের কমেন্ট বক্সে অসংখ্য নেটিজেনদের পাশাপাশি জনপ্রিয় গায়িকা হর্ষদীপ কউরও শুভেচ্ছা জানিয়েছেন এই দুই 'বার্থডে বয়'কে।

২০১৫ সালে গায়ক হিসেবে তামিল ছবি 'ও কাড়াল কানমানি' ছবিতে 'মৌলা ওয়ালা সেলিম' গান গেয়ে আত্মপ্রকাশ করেন আমিন। এরপর রহমানের সুরে 'দিল বেচারা' ছবিতে 'নেবার সে গুডবাই' গানটিও গেয়েছিলেন তিনি। জানিয়ে রাখা ভালো, এইমুহূর্তে নিজের একটি অনুষ্ঠানের সুবাদে দুবাইয়ে রয়েছেন এই অস্কারজয়ী পরিচালক।

বন্ধ করুন