বাংলা নিউজ > বায়োস্কোপ > ইনস্টা ভিডিয়োতে অমৃতা আর সইফের কাছে ক্ষমা চাইলেন সারা আলি খান: ‘নাক কেটে দিয়েছি’
সইফ আর অমৃতার সঙ্গে সারা আলি খান। 
সইফ আর অমৃতার সঙ্গে সারা আলি খান। 

ইনস্টা ভিডিয়োতে অমৃতা আর সইফের কাছে ক্ষমা চাইলেন সারা আলি খান: ‘নাক কেটে দিয়েছি’

  • সারা-র এহেন পাগলামোর কারণ কী, সেটাই ভেবে চলেছেন সকলে!

বলিউডের ড্রামা কুইন সারা আলি খান। সেট হোক বা বন্ধুদের সঙ্গে পার্টি, একাই জমিয়ে রাখেন তিনি। মজাদার পোস্ট করে নেট-দুনিয়ায় সকলের মন কাড়তেও ভোলেন না অভিনেত্রী। এই যেমন মঙ্গলবার সইফ আলি খান আর অমৃতা সিং কন্যা সারা ফের একবার ইনস্টায় শেয়ার করেছেন তাঁর বিখ্যাত ‘নক নক.. হুজ দ্যাট’ ভিডিয়ো। যা দেখে হতবাক সকলে। ভিডিয়ো ভাইরাল নিমেষে। 

কী রয়েছে সেই ভিডিয়োতে? নাক কেটে রক্তারক্তি কাণ্ড ঘটিয়েছেন সারা। দেখা গেল সারার নাকের ওপর পট্টি বসানো। আর তা সরাতেই দেখা গেল নাক থেকে রক্ত পড়ছে। সেই ভিডিয়ো শেয়ার করে মজার ছলে লিখলেন, ‘সরি, মা-বাবা। আমি নাক কেটে দিয়েছি।’ এখানে নাক কাটা বলতে অবশ্য সারা সম্মানহানির দিকেই ইঙ্গিত করেছেন।

যদিও কীভাবে সারার নাক কেটেছে, তা জানা যায়নি। সারা-র অনুরাগীরা প্রশ্নের বন্যা বইয়ে দিয়েছেন। ‘কীভাবে এমনটা হল’, ‘এখন কেমন আছো’-র মতো হাজারও কমেন্ট পড়েছে সেই ছবিতে। 

ইতিমধ্যেই ‘কেদারনাথ’, ‘সিম্বা’-র মতো ছবি দিয়ে দর্শকের মন জয় করে ফেলেছেন তিনি। যদিও চলেনি চর্চিত প্রেমিক কার্তিকের সঙ্গে জুটিতে ‘লাভ আজ কাল’। মার্চ মাসেই আনন্দ এল রাই পরিচালিত ‘আতরাঙ্গী রে’-র শ্যুটিং শেষ করেছেন। যেখানে তাঁকে দেখা যাবে ধনুশ ও অক্ষয় কুমারের সঙ্গে। আনন্দ এল রাইয়ের পরবর্তী ছবি ‘নখরেওয়ালি’-তেও তাঁরই নাকি কাজ করার কথা। বিপরীতে থাকবেন ভিকি কৌশলের ভাই সানি কৌশল।

বন্ধ করুন