বাংলা নিউজ > বায়োস্কোপ > ২০০১-এ ফারহার নতুন বাড়ির পার্টিতে সিঁদুর পরে এসেছিলেন ঐশ্বর্য! কেন জানেন?
ফারহার বাড়িতে ঐশ্বর্য রায়, করণ জোহর, ফারহান আখতার, সাজিদ খান এবং রানি মুখোপাধ্যায়
ফারহার বাড়িতে ঐশ্বর্য রায়, করণ জোহর, ফারহান আখতার, সাজিদ খান এবং রানি মুখোপাধ্যায়

২০০১-এ ফারহার নতুন বাড়ির পার্টিতে সিঁদুর পরে এসেছিলেন ঐশ্বর্য! কেন জানেন?

  • ফারহার বাড়িতে ঐশ্বর্য রায়, করণ জোহর, ফারহান আখতার, সাজিদ খান এবং রানি মুখোপাধ্যায়।

নেটমাধ্যমে দশক পুরনো ছবি শেয়ার করলেন ফারহা খান। ছবিতে অল্প বয়সী ফারহার সঙ্গে ছবিতে ঐশ্বর্য রায়, করণ জোহর, ফারহান আখতার, সাজিদ খান এবং রানি মুখোপাধ্যায়ের দেখা মিলেছে। পুরনো এই ছবি দেখে রীতিমতো অবাক করণ জোহর।

ছবিটি শেয়ার করে ফারহা ব্যাখ্যা করেছেন, কেন ঐশ্বর্য কপালে সিঁদুর পরেছিলেন। তিনি লেখেন, ‘শুক্রবার পিছন ফিরে দেখা, হাউসওয়ার্মিং ২০০১, আমার নিজের কেনা প্রথম বাড়ি। দেবদাসের শ্যুটিং থেকে এইভাবেই ঐশ্বর্য চলে এসেছিল, তাই ওর কপালে সিঁদুর পরা। ডিজাইনার পোশাক ছাড়া করণ জোহর, বিরল ছবি। @faroutakhtar @aslisajidkhan #ranimukherjee।’

ছবির কমেন্টে করণ জোহর লিখেছেন, ‘OMG’। পালটা ফারহা লিখেছেন, ‘তুমি ভীষণ মিষ্টি ছিলে।’ ছবিতে অনেক ভক্তরা ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন।

২০১৭ সালে ফারহা একই পার্টির একটি ছবি শেয়ার করেছিলেন। ছবিতে তাঁর সঙ্গে শাহরুখ খান, সলমন খান এবং সাজিদ নাদিয়াদওয়ালাকে দেখা গিয়েছে। ছবিতে ফারহা সাজিদকে আলিঙ্গন করে। তাদের পাশাপাশি শাহরুখ খান এবং সলমন খানকে কথোপকথন করতে দেখা গিয়েছে।

ফারহা খান ও সাজিদ নাদিয়াদওয়ালা
ফারহা খান ও সাজিদ নাদিয়াদওয়ালা

ফারহার সঙ্গে করণ জোহর, শাহরুখ খান এবং বলিউডের অনেক এ-লিস্টারের ব্যক্তিত্বদের ঘনিষ্ঠ বন্ধুত্ব। তিনি ফারহান আখতার এবং জোয়া আখতারেরও কাজিন। আপাতত ফারহার শেয়ার করা ছবি নেটমাধ্যমে ভাইরাল।

বন্ধ করুন