বাংলা নিউজ > বায়োস্কোপ > ওটিটি'তে ডেবিউ পুলিশ অফিসার রবিনার, মুক্তি পেল ‘আরণ্যক’র ঝাঁঝালো ট্রেলার
রবিনা ট্যান্ডন
রবিনা ট্যান্ডন

ওটিটি'তে ডেবিউ পুলিশ অফিসার রবিনার, মুক্তি পেল ‘আরণ্যক’র ঝাঁঝালো ট্রেলার

  • বিনোদন জগতে কামব্যাক করছেন রবিনা।

দীর্ঘ কেরিয়ারের প্রথম ওয়েব সিরিজ। নাম ‘আরণ্যক’। এক ধুরন্ধর পুলিশ অফিসারের চরিত্রে অভিনয় করছেন রবিনা ট্যান্ডন। এটাই তাঁর কেরিয়ারের প্রথম ওয়েব সিরিজ। দীর্ঘ দিন বড়পর্দা থেকে দূরে ছিলেন নব্বইয়ের দশকের এই অভিনেত্রী। এক নারী কেন্দ্রিক গল্পকে নিয়ে ওটিটি পর্দায় পা রেখে, বিনোদন জগতে কামব্যাক করছেন রবিনা। 

২ মিনিট ৫ সেকেন্ডের ট্রেলারে পুলিশ অফিসাররে চরিত্রে দেখা গেছে রবিনাকে। ছবিতে তিনিই প্রধান চরিত্রে রয়েছেন। একজন মহিলা তার নিখোঁজ মেয়ে এবং প্রেমিক সম্পর্কে পুলিশকে রিপোর্ট করেছেন যারা রহস্যজনক পরিস্থিতিতে নিখোঁজ হয়েছে। ১০ ডিসেম্বর থেকে ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্সে স্ট্রিম করবে সিরিজটি। দেখুন ‘আরণ্যক’এর ট্রেলার-

সিরিজে রবিনার সঙ্গে অভিনয় করছেন পরমব্রত চট্টোপাধ্যায়, আশুতোষ রানা, মেঘনা মালিক, জাকির হুসেন, ইন্দ্রনীল সেনগুপ্ত। জঙ্গলের প্রেক্ষাপটে শ্যুটিং হয়েছে ওয়েব সিরিজের। এক রহস্যময় শহরের গল্পও উঠে আসছে সিরিজে। প্রযোজনায় কাপুর ফিল্মস ও রমেশ সিপ্পি এন্টারটেইনমেন্ট। পরিচালনায় বিনয় বৈকুল।

ট্রেলারের ঝলক শেয়ার করে রবিনা লিখেছেন, 'একটা দোষ এবং এতগুলো দোষী; এসএইচও কস্তুরি কি খুঁজে বের করতে পারবে কে সত্যি বলছে আর কে মিথ্যে? সিরোনার সত্যির জন্য প্রস্তুত থাকুন। আগামী ১০ ডিসেম্বর থেকে নেটফ্লিক্সে স্ট্রিমিং হবে ‘আরণ্যক’।

 

বন্ধ করুন