বাংলা নিউজ > বায়োস্কোপ > Arbaaz Khan’s New Ad as Roger Federer: আরবাজ খানই নাকি রজার ফেডেরার! নিজেই বললেন, তারপর খেললেন ‘চরম’ টেনিস, Viral Video

Arbaaz Khan’s New Ad as Roger Federer: আরবাজ খানই নাকি রজার ফেডেরার! নিজেই বললেন, তারপর খেললেন ‘চরম’ টেনিস, Viral Video

সেই বিজ্ঞাপনের দৃশ্য

Arbaaz Khan’s New Ad as Roger Federer: ‘আমিই রজার ফেডেরার। কী করে দুনিয়ার সেরা খেলোয়াড় হলাম জানেন?’ আরবাজ খানের বিজ্ঞাপন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। 

তাঁর সঙ্গে রজার ফেডেরারের চেহারার মিল নিয়ে চর্চা কম হয়নি। কেউ কেউ তো মজার গল্পও লিখে ফেলেছেন তাঁদের দু’জনের জন্মের কাহিনি নিয়ে। এসব নিয়ে সোশ্যাল মিডিয়ায় অহরহই মজা চলতে থাকে। কিন্তু সেই মিম-সৃষ্টিকর্তাদের তালিকায় যে খোদ আরবাজই ঢুকে পড়বেন, তা কে জানত! হালে তেমনই হল। নিজের চেহারার সঙ্গে ফেডেরারের চেহারার সাযুজ্য নিয়ে রসিকতায় মাতলেন আরবাজ নিজেই। এবং সেটিও একটি বিজ্ঞাপনের জন্য। সেখানে এসে বললেন, তিনিই নাকি রজার ফেডেরার। তার পরে দেখালেন ‘বীভৎস’ টেনিস।

হালে একটি বিজ্ঞাপনে অভিনয় করেছেন আরবাজ খান। এই বিজ্ঞাপনের শুরুতেই আরবাজকে বলতে দেখা যায়, ‘আমি টেনিস লেজেন্ড রজার ফেডেরার। আর আমি এই ভাবে দুনিয়ের সেরা খেলোয়াড় হয়েছি।’ এর পরে তিনি টেনিসের নানা কসরত করে দেখান। আর সেটি দেখেই হাসির রোল সোশ্যাল মিডিয়ায়।

হাসানোর জন্যই বিজ্ঞাপনটি তৈরি করা হয়েছে। এবং সেই উদ্দেশ্যে নির্মাতারা সফল। টেনিসের যা সব কায়দা আরবাজ দেখান, তাঁর সেই রসিকতা ভালো লেগেছে অনেকেরই। আর সেই কারণেই বিপুল পরিমাণে শেয়ার হয়েছে ভিডিয়োটি।

অনেকেই এই ভিডিয়োর তলায় মন্তব্য করেছেন। কেউ লিখেছেন, রজার ফেডেরারের উচিত এই বিজ্ঞাপনটি দেখা। তিনি নিজেও দারুণ মজা পাবেন এটি দেখে। কেউ আবার লিখেছেন, এত দিন আরবাজ এবং ফেডেরারের চেহারার মিল নিয়ে মজা করা হত, তাতে যে আরবাজ নিজেই অংশ নেবেন, তা ভাবে যায়নি। কেউ আবার বলেছেন, ফেডেরারের এবার একটি বিজ্ঞাপন করা উচিত, যেখানে এসে বলবেন, তিনিই আরবাজ খান।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে শনিবার? জানুন রাশিফল রবি-সোমে ঝড়বৃষ্টি বাংলায়, সতর্কতা জারি শনিতেও, কোন জেলায় কত বেগে ঝোড়ো হাওয়া? সন্দেশখালির বোনেদের সঙ্গে যা করেছে TMC, তা দেখে কাঁদছে রামমোহন রায়ের আত্মা: মোদী IPL 2024: লান্স ক্লুজনারকে সহকারী কোচ হিসেবে নিযুক্ত করল LSG AI নিয়ে রাহুলকে প্রশ্ন তরুণের, উত্তর শুনে ট্রোল নেটপাড়ার, ‘না জেনেই রচনা লিখল’ পিরিতির ফুল ফুটে… পায়ে হাওয়াই চটি, পাশে ডোনা-রচনা, ঝুমুরের তালে জমিয়ে নাচ মমতার ‘গণধর্ষণ’ করে ব্ল্যাকমেলিং! যোগীরাজ্যে গাছ থেকে উদ্ধার দুই কিশোরীর ঝুলন্ত দেহ পুলিশের সামনে দাপট! ইডির হাত থেকে রেহাই পেতে মরিয়া শাহজাহান, আগাম জামিনের আবেদন জমাট জুটি ধাওয়ান-কার্তিকের, শাহবাজদের বিরুদ্ধে '১০ ওভারেই' জয় ডিওয়াই পাতিল ব্লুর চুপিসাড়ে বিয়ের পর রায় পরিবারে বধূবরণ! সত্যজিতের নাতির রিসেপশনের প্রথম ছবি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.