বাংলা নিউজ > বায়োস্কোপ > দীর্ঘ বছরের প্রেম, তবু জর্জিনাকে 'প্রেমিকা'-র পরিচয় দিতে নারাজ কেন আরবাজ?
আরবাজ ও জর্জিনা। ( ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
আরবাজ ও জর্জিনা। ( ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

দীর্ঘ বছরের প্রেম, তবু জর্জিনাকে 'প্রেমিকা'-র পরিচয় দিতে নারাজ কেন আরবাজ?

  • দীর্ঘ বছর সম্পর্কে থাকার পরেও জর্জিনাকে নিজের প্রেমিকা পরিচয় দিতে নারাজ আরবাজ খান। সম্প্রতি, এক সাক্ষাৎকারে এহেন মন্তব্য করার পাশাপাশি এর পিছনে থাকা যুক্তিও পেশ করেছেন এই বলি-অভিনেতা।

চার বছরের পুরোনো হলেও জর্জিনা আন্দ্রিয়াইনির সঙ্গে আরবাজ খানের সম্পর্ক এখনও 'টক অফ দ্য টাউন'। ২০১৭ সালে মালাইকা অরোরার সঙ্গে বিচ্ছেদ হওয়ার পর জর্জিনার সঙ্গে সম্পর্কে জড়ান আরবাজ। তবে তা সত্ত্বেও নিজের প্রেমিকা হিসেবে জর্জিনার পরিচয় দিতে নারাজ আরবাজ। এমনকি সেকথা সংবাদমাধ্যম বললেও তাতে অসন্তোষ প্রকাশ করেছেন এই বলি-অভিনেতা।

সম্প্রতি দেওয়া এক সাক্ষাৎকারে জর্জিনার প্রসঙ্গ উঠলে কোনও রাখঢাক না করেই আরবাজ জানান জর্জিনাকে স্রেফ 'আরবাজের প্রেমিকা' কিংবা 'বান্ধবী' বলে ডাকার ব্যাপারে যথেষ্ট আপত্তি রয়েছে তাঁর। 'দাবাং ২'-এর পরিচালকের যুক্তি, ' এইমুহূর্তে বিশ্বের অনেকাংশেই জর্জিনার নাম যথেষ্ট সুপরিচিত। আর সেটা সম্ভব হয়েছে শুধুমাত্র ওঁর নিজের চেষ্টা ও পরিশ্রমের ফলে। ওঁর নিজস্ব একটি পরিচয় রয়েছে। তাই ওঁকে স্রেফ আমার প্রেমিকা বলাটা অত্যন্ত অপমানজনক এবং হাস্যকরও বটে। তাই শুধুমাত্র আমার পরিচয়েই জর্জিনার পরিচয়, এই বিষয়টা অবিলম্বে বন্ধ হোক।'

জর্জিনাকে পাশে নিয়ে আরবাজ। ( ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
জর্জিনাকে পাশে নিয়ে আরবাজ। ( ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

এখানেই না থেমে আরবাজ আরও বলেন যে জর্জিনার পরিচয় শুধু তাঁর প্রেমিকা হিসেবে বলাটা অনেকটা যেন তাঁকে সলমন খানের ভাই কিংবা সেলিম খানের ছেলে বলার মতো। আরবাজের ইঙ্গিত স্পষ্ট, প্রত্যেককে তাঁদের প্রাপ্য সম্মান দেওয়া উচিৎ। স্বল্প হলেও তাঁদের নিজস্ব ব্যক্তিত্ব যেন পরিচিতি পায়। যদিও জর্জিনা যে মোটেই এসব ব্যাপার নিয়ে মাথা ঘামায় না সেকথাও স্পষ্ট করে বলতে শোনা যায় তাঁকে।

এইমুহূর্তে নিজের চ্যাট শো 'পিঞ্চ'-এর নতুন সিজন নিয়ে ব্যস্ত আরবাজ। অনুষ্ঠানে তাঁর প্রথম অতিথি ছিলেন তাঁর দাদা তথা বলিউড সুপারস্টার সলমন খান। শোয়ের পরবর্তী সব এপিসোডে দেখা যাবে ফারহা খান, টাইগার শ্রফ, অনন্যা পাণ্ডেদের।

 

বন্ধ করুন