বাংলা নিউজ > বায়োস্কোপ > আর করব না! কোন ভুল শুধরে নেওয়ার কথা বললেন মালাইকার প্রাক্তন আরবাজ খান
নিজের ভুল শুধরে নিতে চান আরবাজ খান।
নিজের ভুল শুধরে নিতে চান আরবাজ খান।

আর করব না! কোন ভুল শুধরে নেওয়ার কথা বললেন মালাইকার প্রাক্তন আরবাজ খান

এত দিনে 'দাবাং ৩' এর ব্যথর্তা নিয়ে মুখ খুললেন ছবির প্রযোজক-অভিনেতা আরবাজ খান। নিজেদের কিছু ভুলের কথা স্বীকার করে নিয়ে জানালেন 'দাবাং ৩' এর ভুলগুলো আর 'দাবাং ৪'-এ তাঁরা আর করবেন না।

আরবাজ খানের চ্যাট শো 'পিঞ্চ'-এর পরবর্তী অতিথি ফারহা খান। ইতিমধ্যেই সম্প্রসারণ শুরু হয়ে গেছে সেই শোয়ের প্রোমো ভিডিওর। সেখানেই দেখা যাচ্ছে ফারহা আরবাজকে জিজ্ঞেস করছেন 'দাবাং ৩' অনেকেরই পছন্দ হয়নি। এত হিট ফ্র্যাঞ্চাইজি সিরিজের কোনও ছবির এই অবস্থা মেনে নিতে পারেনি অনেকেই। তা ওই ছবির প্রযোজক হিসেবে কি ক্ষমা চাইবেন আরবাজ। 'কোনও প্রশ্নই নেই। আমিও জানি এই ছবি বেশ কিছু মানুষের ভালো লাগেনি। তবে তার জন্য ক্ষমা চাওয়ার কোনও ব্যাপারই নেই!' সপাটে জবাব দিতে দেখা গেছে আরবাজকে।

সম্প্রতি দেওয়া এক সাক্ষাৎকারে এ প্রসঙ্গে আরবাজ বলেন যে তাঁরাও জানেন 'দাবাং ৩'- এর বেশ কিছু ব্যাপার ঠিকমতো গুছিয়ে উঠতে পাড়ার ক্ষেত্রে ব্যর্থ হয়েছেন তাঁরা। একে তো ছবি মুক্তির সময় একটু গোলমেলে অবস্থা চলছিল চারপাশে। ফলে স্বাভাবিকভাবেই বক্স অফিসে তার প্রভাব পড়েছিল। এছাড়া আরও কিছু ব্যাপার রয়েছে। তবে সেসব কী তা প্রকাশ্যে আলোচনা করতে নারাজ তিনি। 

আরবাজ এবং সলমন খান। ( ছবি সৌজন্যে - ফেসবুক)
আরবাজ এবং সলমন খান। ( ছবি সৌজন্যে - ফেসবুক)

এখানেই না থেমে তিনি বলে চলেন,' বেশ কিছু মানুষের ভালো লাগেনি এই ছবি। এমনটা যে হবে তা তো জানা কথাই। প্রতিবারই সলমনের ছবি ঘিরে এই ব্যাপার থাকে।তবে দাবাং ৩ -এ যা ভুল করেছি দাবাং ৪-এ রা শুধরে নেব!'তবে হ্যাঁ, 'দাবাং ৩' যাঁদের ভালো লাগেনি তাঁদের কাছে ছবির প্রযোজক হিসেবে আমি ক্ষমা চাইব না এইজন্য যে প্রতিটি ছবির পিছনে বহু মানুষের পরিশ্রম জুড়ে থাকে। এই ছবিও তার বাইরে ছিল না। আমি মন দিয়ে প্রযোজনার কাজ সামলেছিলাম। প্রভু দেবা পরিচালনার দায়িত্বটা এবং সলমন তো ছিলই। তবু এই সিরিজের আগের সব ছবির মতো বক্স অফিসে এই ছবি চলেনি। শিক্ষা নিয়েছি এই ঘটনা থেকে। দর্শক কী চাইছে সে ব্যাপারে আরও মন দিয়েছি। বোঝার চেষ্টা করেছি।'

সামান্য থেমে 'দাবাং' সিরিজের প্রযোজকের বক্তব্য, 'দাবাং ৩-এর ভুলগুলো ধরতে পেরেছি। বুঝতেও পেরেছি। মৃত না হলে যেমন পোস্টমর্টেম করা যায় না। কথাটা কোনও ছবির ক্ষেত্রে প্রযোজ্য। একবার মুক্তি পাওয়ার পর সেই ছবির ঠিক ভুলগুলো কাটাছেঁড়া করা যায়।'

বন্ধ করুন