বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘বুড়াপে ম্যায় আয়া কিউ বিগ বস’, অর্চনার হাতে এবার বয়স নিয়ে অপমানিত হলেন সাজিদ

‘বুড়াপে ম্যায় আয়া কিউ বিগ বস’, অর্চনার হাতে এবার বয়স নিয়ে অপমানিত হলেন সাজিদ

সাজিদকে ‘বুড়ো’ বলে কটাক্ষ করল অর্চনা।

বিগ বসের ঘরে সাজিদ খানের ‘দাদাগিরি’-তে বিরক্ত অর্চনা করলেন বয়স তুলে অপমান। সলমন এসব নিয়ে কী প্রতিক্রিয়া দেয় উইকেন্ড কা ওয়ারে সেটাই দেখার। 

যত দিন যাচ্ছে বিগ বসে সাজিদ খান আর অর্চনা গৌতমের ঝামেলা নতুন নতুন মোড় নিচ্ছে। শেষ এপিসোডেই দেখা গেল অর্চনা ঘরের কোনও কাজ না করে বিছানায় গিয়ে শুয়ে আছে। আর তারপরই প্রতিশোধ নিতে চরম পন্থা নেয় হাউজফুল পরিচালক। তবে ছেড়ে দেওয়ার পাত্র তো অর্চনাও নয়, সে বয়স নিয়ে কটাক্ষ করে সাজিদকে। 

এপিসোডের শুরুতেই দেখা যাচ্ছে ক্যাপ্টেন সাজিদের কোনও অর্ডারই মানছে না অর্চনা। আর নিমরিত বলছে বিগ বসের ঘর থেকে বরখাস্ত হয়ে ফিরে আসার পর দু' দিন ঠিক ছিল সব। তারপর আবার নাটক শুরু করেছে। এরপরই সাজিদ নিমরিতকে উদ্দেশ্য করে বলেন, দেখে আসতে অর্চনার শরীর ঠিক আছে কি না। আর যদি শরীর ঠিক থাকা সত্ত্বেও কাজ না করে তবে তিনি ব্যবস্থা নেবেন। 

এরপরই দেখা যায় সাজিদ অন্য প্রতিযোগীদের সঙ্গে মিলে অর্চনার জামাকাপড় ছুঁড়ে ছুঁড়ে ফেলতে থাকে জেলের ভিতরে। যা দেখে মাথা গরম হয় অর্চনার। বিগ বসের কাছে সে অভিযোগও তোলে তাঁর বেশিরভাগ পোশাকই প্রোমোশনের জন্য। এবার কে দায়িত্ব নেবে যদি হনুমান এসে পোশাকগুলি নষ্ট করে দেয়। 

পরে দেখা যায় অর্চনা নিমরত, শিব আর এমসি স্ট্যানের কাছে যায় আর প্রশ্ন করে, ‘কে আমার ব্যাগ খুলেছে? আমি জানতে চাই যাতে সলমন স্যার প্রশ্ন করলে আমিও উত্তর দিতে পারি।’ এর জবাবে এমসি স্ট্যান বলেন, ‘সলমনস্যারই তোমায় বলে দেবে।’ আর টোন কেটে শিব বলেন, ‘যাও গিয়ে ফুটেজ দেখে নাও।’ এরপর অর্চনা ফের প্রশ্ন করেন তিনি জানতে চান, এই ধরনের অশ্লীল কাজ আসলেই কার!

এরপর নিজের রুমে যান অর্চনা। আর সেখানে তাঁকে ঠান্ডা করার চেষ্টা করে সৌন্দর্য। এর জবাবে সাজিদের উপরে নিজের সবটা ক্ষোভ উগরে দেন। বলেন, ‘এল কেন বিগ বসে এই বুড়ো বয়সে। যখন বিপির সমস্যা আছে। এটা তো তরুণদের শো, কেন এল বুড়ো বয়সে বিগ বসে।’ সলমন এসব নিয়ে কী প্রতিক্রিয়া দেয় উইকেন্ড কা ওয়ারে সেটাই দেখার।

আসলে, দিনকয়েক আগে সাজিদের ডাক্তারি পরীক্ষার প্রয়োজন পড়েছিল। আর তখন সাজিদ জানিয়েছিলেন অর্চনার জন্যই নাকি তাঁর প্রেসার বাড়ছে। 

 

বায়োস্কোপ খবর

Latest News

IPL নিয়ে বাটলারের মন্তব্যের তীব্র সমালোচনা পাক প্রাক্তনীর,ব্রিটিশ তারকার পাশে ভন মডেল ভেবে ভুল করবেন!অনন্ত-রাধিকার প্রাক-বিয়ের অনুষ্ঠানে মু্গ্ধ করলেন ইশা আম্বানি আগামিকাল কেমন কাটবে আপনার? রবিবার উজ্জ্বল হবে ভাগ্য? জানুন ২৩ জুনের রাশিফল শেখ হাসিনা-কে পাশে নিয়েই শুভেচ্ছা বার্তা! বাংলাদেশ দলকে কি বললেন প্রধানমন্ত্রী? কাতার থেকে ১২টা সেকেন্ড হ্যান্ড যুদ্ধবিমান কিনতে পারে ভারত, দাম কত পড়ছে? খরচ কমবে ট্রেন যাত্রীদের, সস্তা হবে হস্টেলের ভাড়া- GST বৈঠকে কী কী প্রস্তাব এল? NEET ও NET নিয়ে মুখ বাঁচাতে ভরসা ISRO-র প্রাক্তনী! দিল স্বচ্ছ পরীক্ষার আশ্বাস অভিযুক্তদের নার্কো টেস্ট করাতে পারে বিহার পুলিশ, NEET তদন্তে এবার বিরাট মোড় জমে উঠেছে সুপার ৮ স্টেজে গ্রুপ টু-র লড়াই, অঙ্কটা ঠিক কেমন? শুধু সোনাক্ষী নন, তাঁর হবু বরও বি-টাউনে পা রাখেন সলমনের হাত ধরে

T20 WC 2024

শেখ হাসিনা-কে পাশে নিয়েই শুভেচ্ছা বার্তা! বাংলাদেশ দলকে কি বললেন প্রধানমন্ত্রী? ‘ইমরানের মতো তুমিও লোককে বোকা বানাও’…বাবর আজমকে নিয়ে ব্যঙ্গ পাকিস্তান সাংসদের বিশ্বকাপের সময় টিপ্পনি, সমালোচকদের শায়েস্তা করতে এবার আদালতে বাবর আজম! শেষ ওভারের প্রথম বলে মার্করামের দুর্দান্ত ক্যাচ,ফিরলেন ব্রুক,বদলে গেল ম্যাচের রং 'বাবরকে ক্যাপ্টেন করেছিল কে? নেতা হওয়ার যোগ্যই নয়', চাঁচাছোলা আক্রমণ আখতারের জিতছেন বুঝেই ম্যাচ চলাকালীন স্পাইডারক্যামে সেলফি হার্দিক-পন্তের! ভাইরাল ভিডিয়ো আমি খুশি নই......রাখঢাক নয়, সরাসরি রান না পাওয়া কোহলি-কে শক্তিশেল বিক্রম-এর ভিডিয়ো- বাটলারের অনবদ্য দক্ষতায় রান আউট ক্লাসেন! মিস করবেন না এই ভিডিয়োটি দলে কোনও ঐক্য নেই- সত্যি এমনটা বলেছেন গ্যারি কার্স্টেন: পাক ক্রিকেটারের বড় দাবি বড় ধাক্কা খেল উইন্ডিজ, ছিটকেই গেলেন তারকা ওপেনার,পরিবর্তে দলে এলেন কাইল মায়ের্স

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.