বাংলা নিউজ > বায়োস্কোপ > Archana Gautam in Bigg Boss 16: 'একটা ফ্যান্টাসি আছে' শ্রীজিতার হবু বরের সঙ্গে কোন সুপ্তবাসনা পূর্ণ করলেন অর্চনা

Archana Gautam in Bigg Boss 16: 'একটা ফ্যান্টাসি আছে' শ্রীজিতার হবু বরের সঙ্গে কোন সুপ্তবাসনা পূর্ণ করলেন অর্চনা

শ্রীজিতার হবু বরের সঙ্গে কোন সুপ্তবাসনা পূর্ণ করলেন অর্চনা

Archana Gautam in Bigg Boss 16: শ্রীজিতার ফিয়নসেকে দেখেই অর্চনার সুপ্তবাসনা মাথাচাড়া দিয়ে উঠল। মাইকেলের সঙ্গে তিনি তাঁর কোন ইচ্ছে পূরণ করলেন?

শ্রীজিতার হবু বর বিগ বস হাউজে এসে এটা কী বলে দিলেন! ন্যাশনাল টেলিভিশনে এসে বললেন অভিনেত্রীকে তিনি মেরে মেরে তক্তা বানিয়ে দেবেন! বিগ বসের প্রোমো ভিডিয়োতে এমনটাই দেখা গিয়েছে।

বিগ বস ১৬ এর সাম্প্রতিক পড়বে দেখা যাবে অর্চনা গৌতম তাঁর বহুদিন একটি ইচ্ছে কীভাবে পূর্ণ করলেন। এদিন বিগ বস হাউজে এসেছিলেন শ্রীজিতার ফিয়নসে, মাইকেল ব্লোহম পাপে। ফ্যামিলি স্পেশাল সপ্তাহে শ্রীজিতার পরিবারের তরফে তিনি এসেছিলেন। অন্যদিকে টিনা দত্ত, এমসি স্ট্যান, এবং শালিন ভানোতের মায়েরা এসেছিলেন। কিন্তু এই বিশেষ পর্বে অর্চনা তাঁর কোন ফ্যান্টাসি পূর্ণ করলেন?

অর্চনা গৌতমের বহুদিনের ইচ্ছে ছিল যে তিনি এক বিদেশীর সঙ্গে কথা বলবেন। আর তিনি যখন শ্রীজিতার হবু বরকে এই শোতে দেখেন তখন তিনি আর নিজেকে আটকাতে পারেন না। কিন্তু কি কথা বললেন? একজন বিদেশীর সঙ্গে কথা বলতে চান, আরেকজন হিন্দি জানেন না। অতএব...! মাইকেলকে হিন্দি শেখালেন অর্চনা। 'তাকিয়া কালাম' বা প্রবাদ বাক্য শেখান তিনি তাঁকে। দর্শকরা ভীষণ মজা পেয়েছেন এই প্রোমো ভিডিয়ো দেখে।

কালার্স টিভির তরফে এই ভিডিয়ো পোস্ট করে লেখা হয়, 'শ্রীজিতার হবু বর বিগ বসের ঘরে এসে হিন্দি শিখলেন।'

এই প্রোমো ভিডিয়োর একদম শুরুতে দেখা যায় মাইকেল বিগ বস হাউজে ঢুকছেন। এসেই তিনি শ্রীজিতাকে জড়িয়ে ধরেন। এরপর তিনি অর্চনার সঙ্গে বাগানে গিয়ে বসেন। সেখানেই অর্চনা জানান তাঁর ফ্যান্টাসির কথা। তাঁর ফ্যান্টাসি শোনার পর মাইলকেল বলেন, 'সিরিয়াসলি!' তাঁদের কথোপকথন শুনে বিগ বস হাউজের সকলে হাসতে শুরু করেন।

এর কিছু পর অর্চনাকে দেখা যায় মাইকেলকে হিন্দি শেখাতে। তিনি বলেন, 'বলো, মারতে মারতে ময়ূর বানিয়ে দেব।' অর্চনার কথা শুনে মাইকেল সেই লাইনটি বলেন। মাইকেল যেই পুরো লাইনটি শেষ করেন অমনি হাসিতে ফেটে পড়েন অর্চনা।

স্বাভাবিকভাবেই এই ভিডিয়ো দেখে সকলেই বেশ মজা পেয়েছেন। এক ব্যক্তি পোস্টে কমেন্ট করে লেখেন, 'অর্চনা কিন্তু দারুণ মজা করেন।' আরেক ব্যক্তি লেখেন, 'অর্চনা এই বাড়িতে না থাকলেই শো ফ্লপ করে যাবে।' আরেক দর্শক লেখেন, ' এই সপ্তাহটা অর্চনার!'

বন্ধ করুন